ফেব্রুয়ারি মাস কেমন কাটবে সিংহ রাশির, দেখে নিন

  • বছরের দ্বিতীয় মাস ফেব্রুয়ারি
  • এই মাস কেমন কাটবে কোন রাশির
  • রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ
  • ফেব্রুয়ারি মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Feb 6, 2021 3:24 AM IST

উত্তর গোলার্ধে ফেব্রুয়ারি হচ্ছে শীতের তৃতীয় মাস আর দক্ষিণ গোলার্ধে এটি অনেকটা উত্তর গোলার্ধে আগস্ট মাসের সমতুল্য সাধারণ বছরে ফেব্রুয়ারি, মার্চ আর নভেম্বর মাসের দ্বিতীয় তারিখ একই বার থাকে। সে সময় এই মাস আর জানুয়ারির শেষ দিন এক বার পড়ে। অধিবর্ষের সময় ফেব্রুয়ারি আর আগস্ট মাস একই বার দিয়ে শুরু হয়। এই মাসের একটি মজার দিক হচ্ছে অধিবর্ষ হোক আর নাই হোক, ফেব্রুয়ারি মাসের শেষ দিন যে বার থাকে, ফেব্রুয়ারি মাসের শেষ দিন সেই একই বার থাকে।

আরও পড়ুন- শনিবার ৪ রাশির ঋণের পরিমান বৃদ্ধি পেতে পারে, দেখে নিন আপনার রাশিফল

রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ রবি। যে কোনও কাজে এরা ঘন ঘন মত বদলাতে উন্নতির পথে তা বাধা হয়ে দাঁড়াবে। চাকরির থেকে ব্যবসায় জাতক-জাতিকাদের উন্নতি বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। এরা সাধারণত শান্ত প্রকৃতির হয়ে থাকে। এরা সম্পূর্ণ নিজের চেষ্টায় জীবনে উন্নতি করে। তবে এরা অত্যন্ত জেদী এবং রেগে গেলে হিতাহিত জ্ঞানশূণ্য হয়ে পড়ে। তবে জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন-  কেমন হতে পারে আপনার ভবিষ্যৎ জীবন, জানিয়ে দেবে আপনার নাকের গড়ন .

ফেব্রুয়ারি মাস সিংহ রাশির গুরুজনদের সঙ্গে ব্যবসা নিয়ে সমস্য়া দেখা দিতে পারে। শিল্পীদের জন্য এই মাস খুব শুভ। মাসের প্রথম দিকে অফিসে সুনাম বৃদ্ধি পেতে পারে। যে কোনও প্রতিযোগীতায় জয় লাভের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কোনও ব্যক্তির সাহায্য লাভ হতে পারে। এই মাসে ভুল কোনও সিদ্ধান্তের জন্য সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। ব্যবসার ক্ষেত্রে খরচ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। শারীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে।  উচ্চশিক্ষার জন্য সুযোগ মিলতে পারে। বিবাহিত জীবনে বিঘ্ন ঘটতে পারে। ঝামেলা থেকে দূরে থাকুন। এই মাসে বাড়তি আয় হওয়ার সম্ভাবনা রয়েছে। 

Share this article
click me!