ফেব্রুয়ারি মাস কেমন কাটবে ধনু রাশির, দেখে নিন

  • বছরের দ্বিতীয় মাস ফেব্রুয়ারি
  • এই মাস কেমন কাটবে কোন রাশির
  • রাশিচক্রের নবম রাশি ধনু
  • ফেব্রুয়ারি মাস ধনু রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Feb 10, 2021 3:32 AM IST

উত্তর গোলার্ধে ফেব্রুয়ারি হচ্ছে শীতের তৃতীয় মাস আর দক্ষিণ গোলার্ধে এটি অনেকটা উত্তর গোলার্ধে আগস্ট মাসের সমতুল্য সাধারণ বছরে ফেব্রুয়ারি, মার্চ আর নভেম্বর মাসের দ্বিতীয় তারিখ একই বার থাকে। সে সময় এই মাস আর জানুয়ারির শেষ দিন এক বার পড়ে। অধিবর্ষের সময় ফেব্রুয়ারি আর আগস্ট মাস একই বার দিয়ে শুরু হয়। এই মাসের একটি মজার দিক হচ্ছে অধিবর্ষ হোক আর নাই হোক, ফেব্রুয়ারি মাসের শেষ দিন যে বার থাকে, ফেব্রুয়ারি মাসের শেষ দিন সেই একই বার থাকে।

আরও পড়ুন- বুধবার ৪ রাশির শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে, দেখে নিন আপনার রাশিফল ...

রাশিচক্রের নবম রাশি ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির প্রায়ই অর্থাভাব দেখা যায়। তবে এরা খুবই ব্যক্তিত্বসম্পন্ন। এই রাশির জাতক-জাতিকাদের বিষয় সম্পত্তিতে আসক্তি কম।  এদের জীবনের প্রথম দিকে প্রচুর বাধা বিপত্তি আসলেও তা কেটে যায়। তাই অন্যের অধীনে কাজ করতে অসুবিধে ভোগ করতে হয়। তবে জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস ধনু রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- অকাল মৃত্যু থেকে কালসর্প দোষ, মুক্তি দেবে এই মহা মন্ত্র 

ফেব্রুয়ারি মাস ধনু রাশির বাবা-মায়ের সঙ্গে কোনও কারণে বিবাদ হতে পারে। কোনও কারণে মাসের মাঝামাঝি সময়ে মানসিক চাপ বাড়তে পারে। স্ত্রীর জন্য কোনও বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। সামাজিক কাজের জন্য এই মাসে সম্মান বাড়তে পারে। অতিরিক্ত কাজের চাপের জন্য শরীরে ক্লান্তিভাব দেখা দিতে পারে।  রাস্তায় একটু সাবধানে চলাফেরা করতে পারেন। সমাজে কোনও উপকার করার জন্য সম্মান লাভ হতে পারে। কারও উপকার করতে গিয়ে বদনাম হতে পারে। গুরুজনের জন্য খরচ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কাজের প্রতি অনিহা আসতে পারে। সন্তানের কোনও কাজের জন্য অবাক হতে পারেন।

Share this article
click me!