চন্দ্রগ্রহণের দিন পালন করুন এই বিশেষ টোটকা, দূর হবে চাকরির বাধা

পরের পর ইন্টারভিউ দিয়েও চাকরি মেলে না। আবার চাকরি পাওয়া গেলেও, বেতন পছন্দ হয় না। চাকরি সংক্রান্ত একের পর এক বাধা আসে। একটা ভালো চাকরি পেতে কঠিন ধৈর্য্যের পরীক্ষা দিতে হয়। এমন সময় জীবন অতিষ্ট হয়ে ওঠে। এই বাধা দূর করতে মেনে চলতে পারেন জ্যোতিষ টোটকা।  

Web Desk - ANB | Published : May 7, 2022 10:47 AM IST

চাকরি সংক্রান্ত বাধার সম্মুখীন হয়েছে প্রায় সকলেই। সময় খারাপ গেলে পরের পর ইন্টারভিউ দিয়েও চাকরি মেলে না। আবার চাকরি পাওয়া গেলেও, বেতন পছন্দ হয় না। অনেকে দূরত্ব কিংবা অফিসের পরিবেশের কথা ভেবে পিছিয়ে আসেন। চাকরি সংক্রান্ত একের পর এক বাধা আসে। একটা ভালো চাকরি পেতে কঠিন ধৈর্য্যের পরীক্ষা দিতে হয়। এমন সময় জীবন অতিষ্ট হয়ে ওঠে। এই বাধা দূর করতে মেনে চলতে পারেন জ্যোতিষ টোটকা।  

চন্দ্রগ্রহণের দিন ভাত খাওয়ান কাককে। এতে চাকরি সংক্রান্ত বাধা দূর হবে। চন্দ্রগ্রহণের দিন টোটকা মেনে চললে চাকরি সংক্রান্ত জটিলতা দূর হবে। এদিন সকালে ভাত রান্না করে তাত কাককে খেতে দিন। এতে উপকার পাবেন। চন্দ্রগ্রহণের দিন এই টোটকা পালন করলে উপকারী পাবেন। এতে একদিকে যেমন চাকরির পেতে সমস্যা হলে তা পেয়ে যাবেন, তেমনেই চাকরি সংক্রান্ত সকল জটিলতা দূর হবে। কর্মক্ষেত্রে সকল বাধা দূর হবে এই টোটকা মেনে চললে। তাই বছরের প্রথম চন্দ্রগ্রহণের দিন অবশ্যই মেনে চলুন এই টোটকা। 

এবছরের প্রথম চন্দ্রগ্রহণ হবে ১৬ মে। সোমবার সকাল ৮.৫৯ থেকে ১০.২৩ পর্যন্ত চলবে। তবে, দিনের বেলায় সময় হওয়ার জন্য ভারতে চন্দ্রগ্রহণের দৃশ্যমানতা শূণ্য হবে। তাই সূর্যগ্রহণের মতো চন্দ্রগ্রহণেরও সূতক সময় পালিত হবে না। তবে, দক্ষিণ-পশ্চিম এশিয়া, আফ্রিকা, উত্তর আমেরিকার বেশিরভাগ অংশ দেখে যাবে গ্রহণ। তবে, ভারতে দৃশ্যমান না হলেও গ্রহণের প্রভাব পড়তে চলেছে একাধিক রাশির ওপর। জ্যোতিষ মতে কঠিন সময় আসতে চলেছে বৃশ্চিক রাশির। তাদের সতর্ক থাকা দরকার। আর জ্যোতিষ মতে, এর প্রভাব পড়ছে আমাদের নিত্য জীবনে। গ্রহের অবস্থানের ওপর নির্ভর করে ব্যক্তির সময় কতটা ভালো কাটবে, কতটা খারাপ। গ্রহের এই অবস্থানের পরিবর্তনের ফলে শীঘ্রই অনুষ্ঠিত হতে চলেছে চন্দ্রগ্রহণ। গণনা অনুসারে, আগামী ১৬ মে ২০২২ তারিখে বছরের প্রথম চন্দ্রগ্রহণ অনুষ্ঠিত হবে। এই গ্রহণের সময় মেনে চলুন বিশেষ টোটকা। জ্যোতিষ টোটকা মেনে চললে উপকার পাবেন। এই সময় টোটকা মেনে যেমন চাকরির বাধা দূর হবে, তেমনই শরীর সুস্থ রাখতে কিংবা লক্ষ্যে পৌঁছাতে মেনে চলতে পারেন জ্যোতিষ টোটকা। চন্দ্রগ্রহণের দিন পালন করুন বিশেষ টোটকা। দূর হবে চাকরি সংক্রান্ত সকল বাধা ও জটিলতা। 

আরও পড়ুন- চন্দ্রগ্রহণের প্রভাব পড়তে চলেছে এই রাশির ওপর, জেনে নিন কার শুরু হবে খারাপ সময়

আরও পড়ুন- কন্যা রাশির সম্পর্কে জেনে রাখুন কয়টি কথা, সম্পর্কের ক্ষেত্রে এই চার ভুল করে থাকেন এরা

আরও পড়ুন- আজ এই তিন রাশির জীবনে আসবে নতুন প্রেম, জেনে নিন কার প্রেমভাগ্য ভালো কাটবে

Share this article
click me!