শনিচরি অমাবস্যার প্রথম সূর্যগ্রহণে চরম বিপদে পড়বেন এই রাশির জাতকরা, এড়িয়ে চলুন বিনিয়োগ

কাউন্টডাউন শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। আর মাত্র আট দিন পরেই হতে চলেছে বছরের প্রথম সূর্যগ্রহণ।  চলতি বছরের প্রথম সূর্যগ্রহণ হতে চলেছে ৩০ এপ্রিল। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী ২০২২ সালের প্রথম সূর্যগ্রহণ আবার পড়েছে শনিবার অমাবস্যার দিন। এই সূর্যগ্রহণের মহাজাগতিক দৃশ্যের সাক্ষী থাকবে গোটা বিশ্ব। ইতিমধ্যেই এই নিয়ে প্রতিটি সাধারণ মানুষের আগ্রহ সৃষ্টি হয়েছে।  এই সূর্যগ্রহণের দিন এমন কিছু নিয়ম রয়েছে, যা নিষ্ঠাভরে পালন করলে যেমন ভাল ফল পাওয়া যায়, তেমনি  জীবনে আসতে পারে নানা রকমের জটিল সমস্যা। বছরের প্রথম সূর্যগ্রহণ মেষ রাশিতে হতে চলেছে। এবং শনিচরি অমাবস্যার দিনে এই সূর্যগ্রহণের ফলে রাশি অনুযায়ী এর প্রভাব পড়ে বেশ রাশির উপর। আর্থিক ক্ষয়-ক্ষতি থেকে স্বাস্থ্য সমস্যা, লেনদেনের প্রভাব কোন কোন রাশির জাতকরা  উপর পড়তে চলেছে, দেখে নিন এক নজরে।
 

Web Desk - ANB | Published : Apr 22, 2022 4:03 AM IST / Updated: Apr 22 2022, 09:56 AM IST

কাউন্টডাউন শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। আর মাত্র আট দিন পরেই হতে চলেছে বছরের প্রথম সূর্যগ্রহণ।  চলতি বছরের প্রথম সূর্যগ্রহণ হতে চলেছে ৩০ এপ্রিল। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী ২০২২ সালের প্রথম সূর্যগ্রহণ আবার পড়েছে শনিবার অমাবস্যার দিন। এই সূর্যগ্রহণের মহাজাগতিক দৃশ্যের সাক্ষী থাকবে গোটা বিশ্ব। ইতিমধ্যেই এই নিয়ে প্রতিটি সাধারণ মানুষের আগ্রহ সৃষ্টি হয়েছে।  এই সূর্যগ্রহণের দিন এমন কিছু নিয়ম রয়েছে, যা নিষ্ঠাভরে পালন করলে যেমন ভাল ফল পাওয়া যায়, তেমনি  জীবনে আসতে পারে নানা রকমের জটিল সমস্যা। বছরের প্রথম সূর্যগ্রহণ মেষ রাশিতে হতে চলেছে। এবং শনিচরি অমাবস্যার দিনে এই সূর্যগ্রহণের ফলে রাশি অনুযায়ী এর প্রভাব পড়ে বেশ রাশির উপর। আর্থিক ক্ষয়-ক্ষতি থেকে স্বাস্থ্য সমস্যা, লেনদেনর প্রভাব কোন কোন রাশির জাতকরা  উপর পড়তে চলেছে, দেখে নিন এক নজরে।
 

মেষ রাশি -  এই সূর্যগ্রহণের মহাজাগতিক দৃশ্যের সাক্ষী থাকবে গোটা বিশ্ব। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী ২০২২ সালের প্রথম সূর্যগ্রহণ আবার পড়েছে শনিবার অমাবস্যার দিন। বছরের প্রথম সূর্যগ্রহণ যেহেতু  মেষ রাশিতে হতে চলেছে সেই মেষ রাশির জাতকদের খুব সাবধান থাকতে হবে। বিশেষ করে ৩০ এপ্রিল সূর্যগ্রহণের সময় মেষ রাশির জাতকরা আর্থিক সমস্যায় পড়তে পারেন। সূর্যগ্রহণের এই দিনে অর্থ সংক্রান্ত কোনও ঝুঁকি না নেওয়াই ভাল। 

বৃষ রাশি - বৃষ রাশির জাতকদেরও শনিচরি অমাবস্যার দিনটিতে খুব সতর্ক থাকতে হবে। কোনও কারণে কিংবা অকারণে বাজে চিন্তা-ভাবনা না করাই ভাল। এতে নিজের প্রতি আত্মবিশ্বাস কমে যেতে পারে, যা আপনাকে মুহূর্তের মধ্যে দুর্বল করে দেবে।

তুলা রাশি - শনিচরি অমাবস্যার দিনে এই সূর্যগ্রহণের ফলে  নেতিবাচক প্রভাব পড়তে চলেচে  তুলা রাশির জাতকদের উপর। যতটা পারবেন বিতর্ক থেকে দূর থাকুন। শুধু তাই নয় সূর্যগ্রহণের দিন নিজের শরীর ও স্বাস্থ্যের উপর নজর দিন।  

 

 

বৃশ্চিক রাশি - বৃশ্চিক রাশির জাতকরা খুব সাবধান ভাবে থাকবেন সূর্যগ্রহণের  দিন। কারণ শনিচরি অমাবস্যার দিনে সূর্যগ্রহণের সময় বৃশ্চিক রাশির জাতকদের চাকরি এবং ব্যবসায়িক ক্ষেত্রে চরম সমস্যার মুখে পড়তে পারেন। কোনও জিনিস নিয়ে অহংকার করবেন না। এটা মনে রাখবেন অহংকার পতনের মূল কারণ।

মকর রাশি - মকর রাশির জাতকদের সূর্যগ্রহণের সময়টা মোটেই ভাল যাবে না। কারণ এই সময়টাকে আর্থিক সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। শুধু তাই নয়, অর্থ সংক্রান্ত কোনও ঝুঁকি নেবেন না। এবং নিজের পরিবার ও সন্তানদের স্বাস্থ্যের ঝুঁকি এড়াতে সকলের যত্ন নিন।


কুম্ভ রাশি - শনিচরি অমাবস্যার এই সূর্যগ্রহণের ফলে কুম্ভ রাশির জাতকদের খুব সাবধানে থাকতে হবে। কারণ এই সময়টা কুম্ভ রাশির জাতকদের জন্য একদমই ভাল নয়। বড় কোনও দুর্ঘটনা যাতে না ঘটে তা আগে থেকেই এড়িয়ে যেতে হবে। ধৈর্য বজায় রেখে শান্ত মাথায় সব কাজ বিবেচনা করে করতে হবে।

Share this article
click me!