গ্রহের দোষ কাটাতে মেনে চলুন জবা ফুলের টোটকা, জেনে নিন কী করবেন

সুখী দাম্পত্য জীবন সকলেরই কাম্য। দাম্পত্য জীবন সুখের করতে নানা রকম ত্যাগ করে থাকেন সকলে। কিন্তু, সবেতে যে লাভ হয় তা নয়। দাম্পত্য জীবন সুখের করতে মেনে চলতে পারেন জবা ফুলের টোটকা।

Sayanita Chakraborty | Published : Apr 18, 2022 9:42 AM IST / Updated: Apr 18 2022, 03:14 PM IST

বিয়েতে বিড়ম্বনা দেখা দেয় অনেকের। হাজার চেষ্টা করেও মনের মতো সম্বন্ধ পাচ্ছেন না। অথবা কখনও বিয়ের কথা এগিয়ে আবার ভেঙে যাচ্ছে। বিয়ে নিয়ে নানা রকম সমস্যা দেখা যায়। আবার অনেকের বিয়ে হতে দেরি হয়। বিয়ের জটিলতা দেখা দেয় মঙ্গল গ্রহের দোষে। এমনকী, অনেকের বিয়ে হলে, দাম্পত্য অশান্তি লেগেই থাকে। সব ঠিক থাকলেও সঙ্গীর সঙ্গে মনের মিল হয় না। 

দাম্পত্য জীবন নিয়ে নানা রকম জটিলতা দেখা দেয়। সুখী দাম্পত্য জীবন সকলেরই কাম্য। দাম্পত্য জীবন সুখের করতে নানা রকম ত্যাগ করে থাকেন সকলে। কিন্তু, সবেতে যে লাভ হয় তা নয়। দাম্পত্য জীবন সুখের করতে মেনে চলতে পারেন জবা ফুলের টোটকা। 

এবার বাড়িতে রাখুন জবা ফুলের গাছ। মঙ্গল গ্রহের দোষ কাটাতে লাল জবা ফুলের টোটকা মেনে চলুন। বাড়িতে জবা ফুল গাছ থাকলেই উপকার পাবেন। এবার থেকে মেনে চলুন এই টোটকা।

নানা কারণে কারও না কারও সঙ্গে শত্রুতা লেগে থাকে। শত্রুতা থেকে মুক্তি পেতে পারেন জবা ফুলের গুণে। শত্রুতা বন্ধ করতে জবা ফুল উপহার দিন। যার সঙ্গে শত্রুতা আছে তাকে জবা ফুল উপহার দিন। অথবা দিতে পারেন লাল গোলাপ। এই ফুলের টোটকায় সকল খারাপ সম্পর্ক দূর হবে। 

বাচ্চার পড়ায় উন্নতি হবে জবা ফুলের টোটকা মেনে। মা বাবারা বাচ্চার পড়াশোনা নিয়ে চিন্তায় ভোগেন। এই সমস্যা বাচ্চাদের পড়াশোনার ক্ষেত্রেও লাল জবা ফুল উপকারী। বাচ্চার পড়ার ঘরে লাল ফুল রাখলে উপকার পাবেন। ঘরের যে কোনও দিকে রাখতে পারেন লাল জবা ফুল। লাল জবার গুণে পড়ায় মন বসে। অনেক সময় গ্রহের ফেরে বাচ্চার পড়ায় মন বসে না। পড়াশোনা নিয়ে নানা রকম বাধা আসে। পরীক্ষায় ফল খারাপ হয়, অথবা উচ্চশিক্ষার প্রবেশিকা পরীক্ষায় পাশ করতে পারেন না। এমন বাধা আসতেই পারে। এই সকল জটিলতা থেকে মুক্তি পেতে পারেন লাল জবা ফুলের গুণে। 

জ্যোতিষ টোটকা মেনে এবার বাড়িতে রাখুন এই লালা জবা ফুল। জবা ফুলের গাছ লাগালে যেমন গ্রহের দোষ কেটে যাবে, তেমনই পরিবারে সকলের উন্নতি হবে। পারিবারিক সুখ শান্তি বজায় রাখতে ও জীবেন উন্নতি ঘটাতে এবার থেকে মেনে চলুন এই টোটকা।      

আরও পড়ুন- এই চার রাশিকে ভরসা করে সব কথা বলতে পারেন, সব তথ্য থাকবে গোপন, চিনে নিন এদের

আরও পড়ুন- শনি ও মঙ্গল এই দুই গ্রহের কু-নজর কাটায় এই রত্ন, অশুভ হলে ধ্বংস করে দেবে জীবন

আরও পড়ুন- এই ৫টি জিনিস আপনাকে সবচেয়ে খারাপ সময় থেকেও স্বস্তি দেবে, জানায় চাণক্য নীতি
 
 

Share this article
click me!