Asianet News BanglaAsianet News Bangla

Astrology Tips: জ্যোতিষ টোটকা মেনে কাটিয়ে উঠুন খারাপ সময়, রইল খারাপ সময় কাটানোর টোটকা

খারাপ সময় (Bad Time) অনেক পরিবারেই দেখা যায়। কখন কার জীবনে খারাপ সময় (Bad Time) আসবে তা কেউ জানতে পারে না। এই খারাপ সময় মাথা ঠান্ডা রেখে সঠিক সিদ্ধান্ত নেওয়া বেশ কঠিন। জীবনের খারাপ সময় (Bad Time) কাটিয়ে উঠতে কয়টি টোটকা (Astrological Tips) মেনে চলতে পারেন। 

Astrological Tips- Astrological tips to overcome bad time
Author
Kolkata, First Published Nov 16, 2021, 4:56 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অর্ঘ্য, দীপা আর আর্য- তিনজনের সংসার। অর্ঘ্য আর দীপার বিয়ের ১৫ বছর পার করল। ছেলে আর্য ক্লাস নাইনে উঠেছে। তিনজনের সুখের সংসার। কিন্তু, হঠাৎই ছন্দ পতন। নানা কারণ অর্ঘ্য আর দীপার মধ্যে প্রায়ই অশান্তি হচ্ছে। অর্ঘ্যর অফিসেও নানা রকম সমস্যা (Problems) চলছে। এদিকে দীপা মাঝে মধ্যেই রোগে ভুগছে। ছেলে আর্যকে নিয়েও সমস্যা কম নেই। উঁচু ক্লাসে ওঠার পর তার পড়াশোনায় অবনতি শুরু হয়েছে। যে ছেলে এতদিন প্রথম ১০ জনের মধ্যে থাকত, সে কোনও মতে পাশ করছে। একদিকে অর্ঘ্যর অফিসের সমস্যা, অন্যদিকে দীপার শারীরিক জটিলতা (Illness) এর ওপর ছেলের পড়ার চিন্তা। সব নিয়ে কেউই সুখে নেই। এক কথায় খারাপ সময়ের (Bad Time) মধ্যে দিয়ে যাচ্ছে তারা। এমন অবস্থা অনেক পরিবারেই দেখা যায়। কখন কার জীবনে খারাপ সময় (Bad Time) আসবে তা কেউ জানতে পারে না। এই খারাপ সময় মাথা ঠান্ডা রেখে সঠিক সিদ্ধান্ত নেওয়া বেশ কঠিন। জীবনের খারাপ সময় (Bad Time) কাটিয়ে উঠতে কয়টি টোটকা (Astrological Tips) মেনে চলতে পারেন। 

মঙ্গল-শনিবার হনুমানের পুজো (Lord Hanuman) করুন। কথাতেই আছে, সংকটমোচন হনুমান। জীবনের সকল সংকট কেটে যাবে হনুমানের দয়ায়। সপ্তাহে দুদিন,লাড্ডু ও জবা ফুল দিয়ে ভগবান হনুমানের পুজো করুন। হনুমান চাল্লিশা পাঠ করুন। সম্ভব হলে, মঙ্গল ও শনিবার ভগবান হনুমানকে নারকেল নিবেদন করতে পারেন। এটা শুভ মনে করা হয়।  

আরও পড়ুন: Daily Horoscope- মঙ্গলবারে শুভ কর্মযোগ রয়েছে এই ৫ রাশির, দেখে নিন আজকের রাশিফল

হলুদ জলে স্নান করলে খারাপ সময় কেটে যায়। স্নানের জলে এক টুকরে হলুদ (Haldi) ফেলে দিন। এই জল দিয়ে স্নান করুন। উপকার পাবেন। সকল বাধা-বিপত্তি কেটে যাবে। দীর্ঘদিন ধরে পারিবারিক অশান্তি চলতে থাকলে তা দূর হবে। যে কোনও শুভ কাজে হলুদের টিপ ব্যবহার করা হয়। মনে করা হয় হলুদ সকল বাধা-বিপত্তি কাঁটিয়ে দেয়। 

আরও পড়ুন: Astrology News- তুলা রাশির ব্যক্তিদের কেমন কাটবে এই মাস, দেখে নিন

হিন্দু ধর্মে (Hindu) মা তুলসীর (Tulsi) পুজোর উল্লেখ মেলে। অধিকাংশ হিন্দু বাড়িতেই তুলসী মঞ্চ দেখা যায়। এবার থেকে রোজ সন্ধ্যায় তুলসী গাছের নিচে প্রদীপ জ্বালান। প্রদীপ জ্বালিয়ে মনষ্কামনা জানান। দেখবেন সকল বাধা কেটে যাবে। এই গাছে মা লক্ষ্মী বাস করেন। দেবীর কৃপায় আর্থিক সমস্যা দূর হবে। 

অনেকেরই পুরনো বা ছেঁড়া জুতো জমিয়ে রাখার স্বভাব আছে। বাতিল জিনিস মন থেকে ফেলতে পারেন না। কিন্তু, এটা সংসারে অশান্তি ডেকে আনে। তাছাড়া, সকল শুভ কাজে বাধা সৃষ্টি করে। তাই ছেঁড়া জুতো বাতিল করুন। ঘরে কখনোই বন্ধ ঘড়ি রাখবেন না। প্রচলিত আছে, বন্ধ ঘড়ি দুর্ভোগ ডেকে আনে। বাড়িতে বন্ধ বা খারাপ ঘড়ি থাকলে তা যত তাড়াতাড়ি সম্ভব সারিয়ে নিন।  
 

Follow Us:
Download App:
  • android
  • ios