পুজো করার সময় এই বিশেষ জিনিসটি অর্পন করুন, দূর করতে হবে সকল আর্থিক জটিলতা

অনেকেই আয় বৃদ্ধির জন্য বিভিন্ন জ্যোতিষ টোটকা মেনে চলেন। এবার রইল ভিন্ন কিছু টোটকার হদিশ। মন্দিরে পুজো করার সময় এই টোটকা মেনে চলুন। মন্দিরে পুজো দেওয়ার সময় আমরা সকলেই ফুল নিয়ে যাই। এবার ফুলের সঙ্গে একটি নারকেল নিয়ে যান। আগে দেখে নেবেন নারকেলে যেন কোনও ছেদ না থাকে।

Web Desk - ANB | Published : Apr 30, 2022 9:59 AM IST / Updated: Apr 30 2022, 03:31 PM IST

আয় বৃদ্ধি হোক তা কে না চায়। অর্থ উপার্যনের জন্য প্রতি মুহূর্তে খেটে চলেছে সকলে। দিনেয় ৯ থেকে ১০ ঘন্টা ডিউটি, তার ওপর উপরি আয়ের জন্য বাড়তি পরিশ্রম। এত পরিশ্রম করেও যে অধিক আয় হয় তা নয়। অনেক সময় কঠিন পরিশ্রমেও লাভ হয় না। এর ওপর অধিক ব্যয় তো লেগেই আছে। কোনও মাসে নিমন্ত্রণের জন্য খরচ, তো কোনও মাসে শারীরিক জটিলতার জন্য বাড়তি খরচ। এই সব করতে গিয়ে জলের মতো অর্থ ব্যয় হয়ে যায়। এবার এই ব্যয় কমাতে ও আয় বৃদ্ধি করতে মেনে চলুন জ্যোতিষ টোটকা। আজ রইল সহজ উপায়ের হদিশ। 

অনেকেই আয় বৃদ্ধির জন্য বিভিন্ন জ্যোতিষ টোটকা মেনে চলেন। এবার রইল ভিন্ন কিছু টোটকার হদিশ। মন্দিরে পুজো করার সময় এই টোটকা মেনে চলুন। মন্দিরে পুজো দেওয়ার সময় আমরা সকলেই ফুল নিয়ে যাই। এবার ফুলের সঙ্গে একটি নারকেল নিয়ে যান। আগে দেখে নেবেন নারকেলে যেন কোনও ছেদ না থাকে। নারকেল অর্পন করুন দেবতাকে। তাকেই কেটে যাবে সকল আর্থিক সংকট। আর প্রতিদিন নির্দিষ্ট সময় মন্দিরে যাবেন। একদিন সকালে একদিন বিকেলে পুজো দিলেন এমন করবেন না। রোজ একটি নির্দিষ্ট সময় পুজো করলে উপকার পাবেন। 

শাস্ত্র মতে, যে কোনও মন্দিরে নারকেল দিয়ে পুজো দিলে আর্থিক বৃদ্ধি ঘটে। নারকেল শুভ হিসেবে গণ্য হয়। আর সকল দেবতাই নারকেলে তুষ্ট হন। তাই আর্থিক জটিলতা থেকে মুক্তি পেতে এই টোটকা মেনে চলুন। তবে, মন্দিরে নারকেল দিয়ে পুজো করতে যাওয়ার আগে আবশ্যই স্নান সেরে পরিষ্কার পোশাক পরে যাবেন। আর্থিক জটিলতা, আর্থিক টানাপোড়েন, অধিক অর্থ ব্যয় লেগেই থাকে। প্রাপ্য টাকা পেতে অনেকে সমস্যায় পড়েন, তো কেউ ব্যবসায় আর্থিক ক্ষতির সম্মুখীন হয়। সেক্ষেত্রে মেনে চলুন এই টোটকা।

আর্থিক বৃদ্ধি ঘটাতে আরও একটি টোটকা বেশ উপকারী। শাস্ত্র মতে, অর্থ আকর্ষণ করতে লকারে রাখুন একটি ছোট আয়না। এমন ভাবে রাখুন, যাতে লকার খুললে সবার আগে আয়না চোখে পড়ে। এই আয়না আপনার আর্থিক বৃদ্ধি ঘটাবে। শাস্ত্র মতে, লকারে আয়না রাখলে গৃহে মা লক্ষ্মী আসেন। তা ছাড়াও আর্থির যে কোনও জটিলতা কেটে যাবে এই আয়নার গুণে। তাই এই টোটকাও মেনে চলতে পারেন। 

আরও পড়ুন- এই চার রাশির বাড়ি ভুলেও যাবেন না, অতিথি আগমন একেবার পছন্দ নয় এদের

আরও পড়ুন- কখনোই ফাঁকা হবে না মানি ব্যাগ, এই নিয়মে পার্স সব সময় থাকবে টাকায় ভর্তি

আরও পড়ুন- অমাবস্যা তিথিতে বছরের প্রথম সূর্যগ্রহণ, কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে জেনে নিন

Share this article
click me!