সকল পারিবারিক অশান্তি দূর হবে এই তিন জ্যোতিষ টোটকায়, জেনে নিন কী কী

আসলে দুটো মানুষের মতের মিল হওয়া বেশ কঠিন। এই সমস্যা থেকে মুক্তি পেতে কী করবেন তা অনেকেই ঠিক করে উঠতে পারেন না। এবার পারিবারিক অশান্তি দূর করুন জ্যোতিষ টোটকা মেনে। আজ রইল তিনটি টোটকার হদিশ। এবার থেকে পালন করুন এই তিন টোটকা। এতে সব কাজে সফল হবেন।  

Sayanita Chakraborty | / Updated: May 13 2022, 05:30 AM IST

নানা কারণে পারিবারিক অশান্তি লেগে থাকে। সম্পত্তি সংক্রান্ত বিবাদ, মত ভেদ সহ আরও কত কী। পারিবারিক শান্তি বজায় রাখা চারটি খানি কথা নয়। শুধু যে যৌথ পরিবারে অশান্তি হয় এমন নয়। অল্প লোকের পরিবারেও অশান্তি হয়ে থাকে। আসলে দুটো মানুষের মতের মিল হওয়া বেশ কঠিন। এই সমস্যা থেকে মুক্তি পেতে কী করবেন তা অনেকেই ঠিক করে উঠতে পারেন না। এবার পারিবারিক অশান্তি দূর করুন জ্যোতিষ টোটকা মেনে। আজ রইল তিনটি টোটকার হদিশ। এবার থেকে পালন করুন এই তিন টোটকা। এতে সব কাজে সফল হবেন।  

কালো রঙের জুতো গরীবদের দান করুন। শাস্ত্র মতে, গরীবদের জুতো দান করা শুভ। এতে সফল হবেন। যে কোনও দিন এই দান করতে পারেন। দান-ধ্যানে পুণ্য লাভ হবে। সৌভাগ্য লাভ করবেন। এবার থেকে মেনে চলুন এই টোটকা। সফল হবেন। 

অশ্বত্থ গাছের গোড়ার নারকেল ও গুড় দিন। অশ্বত্থ গাছের টোটকা বেশ উপকারী। এই টোটকা নিষ্ঠার সঙ্গে পালন করলে সফল হবে। যদি পারিবারিক অশান্তি চরম আকার নেয়, কিংবা হাজার চেষ্টা করেও অশান্তি থেকে মুক্তি পেতে না পারেন তাহলে অশ্বত্থ গাছের টোটকা করুন। অশ্বত্থ গাছের গোড়ার নারকেল ও গুড় দিন। সপ্তাহের যে কোনও দিন এই টোটকা পালন করতে পারেন। এতে সফল হবেন এই টোটকা পালন করলে। 

প্রতি মঙ্গলবার হনুমানের পুজো করুন। সকালে উঠে স্নান করে হনুমান মন্দিরে যান। সেখানে হনুমান চাল্লিশা পাঠ করুন। জবা ফুল, কলা ও নারকেল দিন হনুমানকে এতে। সকল সংকট থেকে মুক্তি পেতে পারেন হনুমানের কৃপায়। ভগবান হনুমান শ্রেষ্ঠ ভক্ত হিসেবে খ্যাত। তাই মঙ্গবার হনুমান পুজোর সঙ্গে রামেরও পুজো করতে পারেন। এতে ভগবান হনুমানের কৃপা পাবেন। প্রতি মঙ্গল ও শনিবার হনুমানের পুজো করুন। এতে উপকার পাবেন। জীবনের সকল অশান্তি দূর হবে এই উপায়।     

দুটো মানুষের মতের মিল হওয়া বেশ কঠিন। মতের মিল না হলে অশান্তি চলতেই থাকে। এই সমস্যা থেকে মুক্তি পেতে কী করবেন তা অনেকেই ঠিক করে উঠতে পারেন না। এবার পারিবারিক অশান্তি দূর করুন জ্যোতিষ টোটকা মেনে। এই তিন টোটকা পালনে সকল কাজে সফল হবেন। 

আরও পড়ুন- কর্কট রাশির ছেলে মেয়েরা মেনে চলুন এই ১০ টোটকা, সব কাজে সফল হবেন

আরও পড়ুন- জেনে নিন এই চার রাশির স্বামীদের, এরা সম্পত্তি সংক্রান্ত তথ্য গোপন রাখে স্ত্রীর থেকে

​​​​​​​আরও পড়ুন- লন্ডনের ব্রিটিশ মিউজিয়ামে স্থান পেলেন মা কালী, কুমোরটুলি থেকে পাড়ি দিল দেবী মূর্তি
 

Share this article
click me!