বহু প্রচেষ্টার পরও একটাও সম্বন্ধ পাকা হচ্ছে না? মেনে চলুন এই পাঁচটি বিশেষ টোটকা

সম্বন্ধ দেখতে শুরু করলে বছরের পর বছর কেটে যায়। অনেক সম্পর্ক বেশ কিছুদিন এগলেও ফাইনাল হয় না। কখনও পরিবারে কারও মত সমস্যা সৃষ্টি করে, তো কখনও দেখা দেয় অন্য সমস্যা। আর টোটকা রইল এই সকল ছেলে মেয়েদের জন্য। বিয়ের ইচ্ছে থাকলেও বিয়েতে বাধা আসে অনেকের। তারা মেনে চলুন এই পাঁচটি টোটকা। এই পাঁচ টোটকা পালনে বিয়ের বাধা কেটে যাবে।  

Sayanita Chakraborty | Published : May 19, 2022 11:58 AM IST

বিয়ের আগে হাজারটা ঝামেলা লেগেই থাকে। তা সম্বন্ধ করে বিয়ে হোক কিংবা প্রেমের বিয়ে। প্রেমের বিয়ের ক্ষেত্রে ছেলে ও মেয়ে রাজি হলেও পরিবার বাঁধা দেয়। তেমনই সম্বন্ধ করা বিয়েতেও হয় নানান জটিলতা। সম্বন্ধ দেখতে শুরু করলে বছরের পর বছর কেটে যায়। অনেক সম্পর্ক বেশ কিছুদিন এগলেও ফাইনাল হয় না। কখনও পরিবারে কারও মত সমস্যা সৃষ্টি করে, তো কখনও দেখা দেয় অন্য সমস্যা। আর টোটকা রইল এই সকল ছেলে মেয়েদের জন্য। বিয়ের ইচ্ছে থাকলেও বিয়েতে বাধা আসে অনেকের। তারা মেনে চলুন এই পাঁচটি টোটকা। এই পাঁচ টোটকা পালনে বিয়ের বাধা কেটে যাবে।  

বিবাহযোগ্য ছেলে মেয়েরা কালো পোশাক কম পরুন। কালো রং-কে অশুভ মনে করা হয়। মনে করা হয়, যারা এই রঙের পোশাক বেশি পরেন, তাদের জীবনে নানান বাধা আসে। তাই আজ থেকে কালো রং বর্জন করুন। 

বিয়ের কথা বলার সময় এমন ভাবে বসুন যাতে সকলের মুখ ভিতর দিকে থাকে। এতে সম্বন্ধ পাকা হবে। ছেলে বা মেয়ে যার বাড়িতেই সকলে একজোট হবেন, সেখানেই এই টোটকা মেনে চলুন। বাইরের দিকে মুখ করে বসলে বিয়েতে বাধা আসে। আর বিয়ে ঠিক হতে চায় না।  

যাদের বিয়েতে বাধা আসছে তারা এমন ঘরে ঘুমান যেখানে একাধিক দরজা আছে। এমন ঘরে ঘুমালে বিয়ের বাধা কেটে যায়। এমনই বর্ণিত আছে শাস্ত্রে। 

এমনকী কোন দিকে আপনি মাথা করে ঘুমাচ্ছেন তার ওপর আপনার বিয়ের বাঁধা আসতে পারে। শাস্ত্র মতে, বিবাহযোগ্যে ছেলে মেয়েরা দক্ষিণ দিকে মাথা করে ঘুমান। এতে বিয়ের বাঁধা কেটে যাবে। এই টোটকা মেনে চললে উপকার পাবেন। 


বারে বারে বিয়ের সম্বন্ধ ভেঙে গেলে মেনে চলুন একটি টোটকা। বাড়ির দক্ষিণ পশ্চিক কোণে লাল ফুলের ছবি লাগান। এই ছবি বিয়ের বাধা দূর করবে। শাস্ত্র মতে, ফুলের ছবি ঘরে রাখা শুভ। ফুলের ছবি রাখলে তা জীবনে সুখ নিয়ে আসে। তাই বিয়ে সংক্রান্ত যে কোনও জটিলতা কাটাতে এই ছবি কার্যকরী। এবার থেকে মেনে চলুন এই টোটকা। বহু প্রচেষ্টার পরও একটাও সম্বন্ধ পাকা না হলে। মেনে চলুন এই পাঁচটি বিশেষ টোটকা।এই টোটকা বিয়ের বাধা দূর করতে কার্যকরী। 

আরও পড়ুন- পালিত হচ্ছে সংকষ্টী চতুর্থী, দুর্ভোগ কাটাতে গণেশ পুজো করুন এই বিশেষ টোটকা মেনে

আরও পড়ুন- প্রতি বৃহস্পতিবার পুজো করুন সাই বাবার, জীবনে নেমে আসবে আশ্চর্য সুফল

আরও পড়ুন- ক্যালেন্ডার লাগান বাস্তু টোটকা মেনে, না-হলে নেমে আসতে পারে দুর্ভোগ 
 

Share this article
click me!