প্রধান দরজার সামনে রোজ এই কয়টি কাজ করুন, দূর হবে সকল অশুভ শক্তি

বাড়িতে নেতিবাচক শক্তি থাকলে তা সব কাজে বাঁধা দেয়। চাকরিতে বাধা, পারিবারিক অশান্তি, দাম্পত্য কলহ দূর করতে মেনে চলুন জ্যোতিষ টোটকা। রোজ সকালে প্রবেশ দ্বারের সামনে কয়টি টোটকা পালন করুন। এতে দূর হবে অশুভ শক্তি।   

Sayanita Chakraborty | / Updated: May 19 2022, 05:30 AM IST

পরিবারে সুখ শান্তি বজায় থাকুন তা সকলেরই কাম্য। পারিবারিক অশান্তি দূর করতে সকলে কত কী করে থাকি। নিজের পছন্দের অনেক কিছুই ত্যাগ করে থাকেন সকলে। তা সত্ত্বেও নানান সমস্যা লেগে থাকে। এর কারণ নেতিবাচক এনার্জি। বাড়িতে নেতিবাচক শক্তি থাকলে তা সব কাজে বাঁধা দেয়। চাকরিতে বাধা, পারিবারিক অশান্তি, দাম্পত্য কলহ দূর করতে মেনে চলুন জ্যোতিষ টোটকা। রোজ সকালে প্রবেশ দ্বারের সামনে কয়টি টোটকা পালন করুন। এতে দূর হবে অশুভ শক্তি।   

সকালে উঠে প্রধান দরজা ঝাঁট দিন। প্রধান দরজা পরিষ্কার করুন। তা না হলে, অশুভ শক্তি প্রবেশ করবে। প্রধান দরজা দিয়ে ইতিবাচক ও নেতিবাচক এনার্জি প্রবেশ করে। তাই এই স্থান নোংরা থাকলে নেতিবাচক এনার্জি প্রবেশ করবে। সে কারণে এই স্থান পরিষ্কার রাখুন। তাহলে শুভ শক্তি আসবে।   

রোজ স্নান সেরে গঙ্গাজল ছেটান বাড়িতে। একটি পাত্রে গঙ্গাজল নিন। সেই জলে এক টুকরো হলুদ দিন। তারপর জল ছেটান বাড়ির প্রধান দরজায়। এতে ইতিবাচক শক্তি প্রবেশ করবে বাড়িতে। হলুদ জল ছেটালে সকল অশুভ শক্তির নাশ হয়। 

প্রতিদিন সন্ধ্যায় ঠাকুর ঘরে প্রদীপ জ্বালান। তারপর সেই প্রদীপ প্রধান দরজার কাছে রেখে দিন। এতে মা লক্ষ্মী প্রবেশ করবে বাড়িতে। শাস্ত্র মতে, মা লক্ষ্মী বাড়িতে আসবে। শাস্ত্র মতে, বাড়ির প্রধান দরজা দিয়ে প্রবেশ করেন মা লক্ষ্মী। সে কারণে, এই স্থান সব সময় আলোকিত রাখবেন। এই স্থানে সন্ধ্যায় প্রদীপ জ্বালিয়ে রাখলে উপকার পাবেন। 

অনেকের বাড়িতেই রয়েছে নেতিবাচক শক্তি। যা সকল কাজে বাঁধা দেয়। এবার এই নেতিবাচক শক্তি দূর করতে মনে চলতে পারেন এক বিশেষ টোটকা। রাতে প্রধান দরজার সামনে রাখুন ঝাঁটা। এতে দূর হবে অশুভ শক্তি। তেমনই কোনও নেতিবাচক শক্তি আপনার গৃহে প্রবেশ করতে পারবে না।  

চাকরি ক্ষেত্রে বাঁধা, আর্থিক জটিলতা, আর্থিক ক্ষতি, পারিবারিক অশান্তির মতো একাধিক জটিলতার কারণ হল বাস্তুদোষ। যে কারণে জ্যোতিষিরা গৃহ তৈরির সময় বাস্তুশাস্ত্রের টোটকা মেনে তৈরির নির্দেশ দিয়ে থাকেন। তবে, শুধুমাত্র ঘরের ভুল দিক দর্শনের জন্য যে বাস্তুদোষ দেখা দেয় তা নয়। আমাদের ভুলেও হতে পারে বাস্তুদোষ। তাই এই দোষ দূর করতে মেনে চলুন এই বিশেষ টোটকা। 

আরও পড়ুন- পাঁচ ফুলের গন্ধেই বাড়িতে আসবে সুখ আর সমৃদ্ধি, জেনে নিন ফুলগুলি রাখার নিয়ম

আরও পড়ুন- তুলা রাশির মেয়েদের মন জয় করতে চান? মেনে চলুন এই বিশেষ ৪ টোটকা

আরও পড়ুন- বাস্তুদোষ কাটাতে ঝাঁটা রাখুন এই পাঁচটি টোটকা মেনে, জেনে নিন কী করবেন

Share this article
click me!