রবিবার থেকে খুলবে ভাগ্য, আর্থিক বৃদ্ধি হবে এই চার রাশির জীবনে, দেখে নিন তালিকা

শাস্ত্র মতে, শুক্র গ্রহটি বেশ গুরুত্বপূর্ণ। শুক্রের অবস্থান শুভ হলে মা লক্ষ্মীর আশীর্বাদ পেতে পারেন। ৭ অগস্ট শুক্র রাশি পরিবর্তন করতে চলেছে। এর প্রভাব পড়বে সমস্ত রাশির ওপর। শুক্র কর্কট রাশিতে প্রবেশ করবে। শুক্রের রাশি পরিবর্তনের কারণে কিছু রাশির জাতক জাতিকার জন্য শুভ সময় শুরু হতে চলেছে। 

Sayanita Chakraborty | Published : Aug 5, 2022 6:03 AM IST

বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। জ্যোতিষ মতে, এই সকল গ্রহের অবস্থার পরিবর্তন ব্যক্তি জীবনে প্রভাব ফেলে। গ্রহের শুভ পরিবর্তে যেমন ভালো সময় শুরু হতে পারে, তেমনই গ্রহের অবস্থার সঠিক না হলে হতে পারে খারাপ সময়। শাস্ত্র মতে, শুক্র গ্রহটি বেশ গুরুত্বপূর্ণ। শুক্রের অবস্থান শুভ হলে মা লক্ষ্মীর আশীর্বাদ পেতে পারেন। ৭ অগস্ট শুক্র রাশি পরিবর্তন করতে চলেছে। এর প্রভাব পড়বে সমস্ত রাশির ওপর। শুক্র কর্কট রাশিতে প্রবেশ করবে। শুক্রের রাশি পরিবর্তনের কারণে কিছু রাশির জাতক জাতিকার জন্য শুভ সময় শুরু হতে চলেছে। 

বৃষ রাশি- ৭ অগস্টের পর কর্মক্ষেত্রে পদমর্যাদা ও সম্নান বৃদ্ধি পাবে এই রাশির ছেলে মেয়েদের। এরা কাজে সফল হবেন। এদের কাজ সর্বত্র প্রশংসিত হবে। ব্যবসা ও চাকরিতে রয়েছে উন্নতির যোগ। অর্থ লাভ হবে এই সময়। বৃষ রাশির জন্য শুক্রের পরিবর্তন আশীর্বাদের চেয়ে কম কিছু নয়। 

সিংহ রাশি- শুভ সময় শুরু হতে চলেছে সিংহ রাশির। এরা সব কাজে সফল হবেন। ব্যবসা ও চাকরির জন্য সময়টা শুভ। আপনার কাজ সর্বত্র প্রশংসিত হবে। অর্থ ও লাভের মুখ দেখবেন এরা। আর্থিক দিক শক্তিশালী হবে সিংহ রাশির। এমনকী বজায় থাকবে দাম্পত্য সুখ। বন্ধুদের সহযোগিতা পাবেন এরা। 

কন্যা রাশি- ভালো সময় শুরু হবে কন্যা রাশিরও। এই সময় মা লক্ষ্মীর আশীর্বাদ থাকবে এই রাশির ছেলে মেয়েদের ওপর। পদমর্যাদা বাড়বে কর্মক্ষেত্রে তেমনই সম্মান বৃদ্ধি পাবে। আর্থি সমস্যা থেকে মুক্তি পাবেন। বন্ধুদের সাহায্য পেতে পারেন এই সময়। সব কাজে সফল হবেন কন্যা রাশির ছেলে মেয়েরা। শুক্রের অবস্থান পরিবর্তন এদের জন্য শুভ। 

মীন রাশি- রাশি চক্রের শেষ রাশি হল মীন। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। এই সময় আর্থিক লাভ হবে। শুক্রের পরিবর্তন শুভ প্রভাব পড়বে মীন রাশির জীবনে। শিক্ষার সঙ্গে যুক্ত ব্যক্তিরা সব কাজে সফল হবেন। পারিবারিক জীবন সুখের হবে এই রাশির ছেলে মেয়েদের। সব কাজে সফল হবেন এই রাশির ছেলে মেয়েরা। রবিবার থেকে খুলবে এদের অর্থ ভাগ্য, আর্থিক বৃদ্ধি হবে এই চার রাশির জীবনে। সফল হবেন সব কাজে। 
  
 

আরও পড়ুন- ছোট ভুলের জন্য বড় বিতর্কে জড়াতে পারেন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

আরও পড়ুন- আপনার রাশি বলে দেবে বিয়ে করার সঠিক বয়স, জেনে নিন

আরও পড়ুন- সিংহ রাশিতে ঢুকতে চলেছে বুধ, সরাসরি অশুভ প্রভাব পড়বে এই পাঁচ রাশির ওপর

Share this article
click me!