Palmistry: যে কাজে হাত দেবেন তাতেই সফল হবেন, আপনার হাতের তালুতে যদি এই চিহ্নটা থাকে

নির্দিষ্ট রেখা এবং চিহ্নের উপস্থিতি ব্যক্তির সৌভাগ্য নির্দেশ করে। হস্তরেখা বিদ্যা অনুসারে এমন কিছু বিশেষ এবং বিরল রেখা রয়েছে যা খুব কম মানুষের হাতেই পাওয়া যায়। এটি বিশ্বাস করা হয় যে যাদের হাতে এই চিহ্নটি রয়েছে তারা তাদের জীবনে দুর্দান্ত উন্নতি অর্জন করে

Web Desk - ANB | Published : Aug 1, 2022 4:49 PM IST

আপনার হাতের তালুতে অনেক রেখা এবং চিহ্ন রয়েছে যা আপনার জীবন সম্পর্কে অনেক কিছু বলতে পারে। হস্তরেখার শাস্ত্র অনুসারে, এই রেখা এবং চিহ্নগুলি একজন ব্যক্তির চরিত্র, শিক্ষা, কর্মজীবন, বৈবাহিক এবং আর্থিক জীবন সম্পর্কে বলতে পারে। এছাড়াও, নির্দিষ্ট রেখা এবং চিহ্নের উপস্থিতি ব্যক্তির সৌভাগ্য নির্দেশ করে। হস্তরেখা বিদ্যা অনুসারে এমন কিছু বিশেষ এবং বিরল রেখা রয়েছে যা খুব কম মানুষের হাতেই পাওয়া যায়। এটি বিশ্বাস করা হয় যে যাদের হাতে এই চিহ্নটি রয়েছে তারা তাদের জীবনে দুর্দান্ত উন্নতি অর্জন করে। তো চলুন জেনে নেওয়া যাক সেই চিহ্নটি কোনটি:

তালুতে ক্রশ চিহ্ন বা ক্রুশ চিহ্ন

হস্তশিল্পের মতে, এটি একটি বিরল চিহ্ন যা খুব কম মানুষের হাতেই পাওয়া যায়। যাদের হাতের দুটি রেখার মধ্যে স্পষ্ট ক্রস চিহ্ন রয়েছে তারা সমাজে একজন প্রভাবশালী ব্যক্তি হিসেবে পরিচিত। বিশ্বাস করা হয় এঁরা যেকাজে হাত দেন সেখানেই সোনা ফলে। অর্থাৎ সকল কাজে এরা সফল হন। 

এই ধরনের লোকেরা তীক্ষ্ণ মনের হয় এবং তাদের একটি আশ্চর্যজনক স্মৃতিশক্তি থাকে। এই ব্যক্তিদের যে জিনিস সম্পর্কে জানার  যথেষ্ট আগ্রহ রয়েছে। পাশাপাশি যে কোনও জিনিস এরা খুব সহজে শিখে নিতে পারে।


হস্তরেখার বিশেষজ্ঞদের মতে, যাদের হাতের তালুতে ক্রস চিহ্ন রয়েছে তারা তাদের কর্মজীবনে কাঙ্ক্ষিত অবস্থান অর্জন করেন। অন্যদিকে, কারো দুই হাতের তালুতে ক্রুশ চিহ্ন থাকলে এমন মানুষ সমাজে আলাদা ভাবমূর্তি তৈরি করে এবং মৃত্যুর পরেও তাদের স্মরণ করা হয়।

ক্রুশের চিহ্ন পরিধানকারী লোকেরা সহজেই অন্যের মিথ্যা ধরতে পারে। একই সময়ে, কেউ যদি প্রতারণা করে তবে তারা তাকে ক্ষমা করতে পারে তবে এটি কখনই ভুলবে না। যা তাদের সাফল্যের একটি বড় কারণ। এরা নিজের আবেগ কখনই অন্যের কাছে প্রকাশ করে না। 

Read more Articles on
Share this article
click me!