বৃশ্চিক ও তুলা রাশির দাম্পত্য সুখের পিছনে রয়েছে তিনটি কারণ, জেনে নিন জ্যোতিষ মত

শাস্ত্র মতে, সঠিক ব্যক্তির সঙ্গে বিবাহে যেমন সংসার সুখের হয়, তেমনই দুই ব্যক্তির রাশির মিল না থাকলে চরম অশান্তি হতে পারে। আজ রইল দুই রাশির কথা। শাস্ত্র মতে, বৃশ্চিক ও তুলা রাশির বিয়ে হয় সুখের। এই সুখের পিছনে রয়েছে মাত্র তিনটি রহস্য। 

Sayanita Chakraborty | Published : Aug 1, 2022 10:22 AM IST

জ্যোতিষ শাস্ত্র মেনে বিয়ের চল বহু পুরনো। এই আধুনিক যুগেও অনেকে বিয়ের আগে বহু বউ ও বরের কোষ্ঠি মিলিয়ে নেন। জ্যোতিষ গণনা দ্বারা জানার চেষ্টা করেন তাদের সম্পর্ক কতটা সুখের হবে। শাস্ত্র মতে, সঠিক ব্যক্তির সঙ্গে বিবাহে যেমন সংসার সুখের হয়, তেমনই দুই ব্যক্তির রাশির মিল না থাকলে চরম অশান্তি হতে পারে। আজ রইল দুই রাশির কথা। শাস্ত্র মতে, বৃশ্চিক ও তুলা রাশির বিয়ে হয় সুখের। এই সুখের পিছনে রয়েছে মাত্র তিনটি রহস্য। 

রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী ও নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। তেমনই তুলা রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এই দুই রাশির মিলনের পিছনে রয়েছে ২টি কারণ। জেনে নিন কী কী। 

প্রথমত, শাস্ত্র মতে এরা একে অপরকে নিরাপত্তা অনুভূতি প্রদান করে। সে কারণে দুজনে সহজে মিশতে পারেন। মনের কথা বলতে পারেন। এতে অপরের সঙ্গে সহজ হন। সে কারণে এদের দাম্পত্য সম্পর্কে এর শুভ প্রভাব পড়ে। এরা সহজে অপরের মন জয় করতে পারেন। 

আবেগ নিয়ন্ত্রণ করতে পারে দুজনেই। আবেগের বসে ভুল সিদ্ধান্ত নেন না। সে কারণে এদের সম্পর্ক মজবুত হয়। সহজে আবেগের বসে একে অপরের মনে আঘাত দিয়েও ভুল কথা বলেন না। তাই এদের প্রেম হোক কিংবা দাম্পত্য সম্পর্ক উভয়ই হয় সুখের। 

সীমা রাখে দুজনেই। সব সম্পর্কের যে একটা নির্দিষ্ট সীমা আছে তা এরা মনে করেন। সে কারণে একে অপরকে স্পেস দেন। এরা অকারণে কেউ কারও ব্যাপারে হস্তক্ষেপ করেন না। এই রাশির ছেলে মেয়েরে একেবারে আলাদা। দুজনের নিজেদের জীবনের একটা ব্যক্তিগত অংশ বজায় রাখেন আর এই গোপনীয়তাকে সম্মান করেন। দুজনের মানসিকতা হয় ঠিক এমনটাই। বৃশ্চিক ও তুলা রাশির দাম্পত্য সুখের পিছনে রয়েছে এই তিনটি কারণ। জ্যোতিষ মত এই দুই রাশির বিবাহ হয় সুখের। এরা সারা জীবন দাম্পত্য সুখ অনুভব করেন। জেনে নিন জ্যোতিষ মত। এমন একাধিক রাশির মিলনের কথা উল্লেখ আছে শাস্ত্রে।  

আরও পড়ুন- নিজেদের Sexual Performance ব্যাপারে একেবারে সন্তুষ্ট নন এরা, এই কারণে দেখা দেয় হতাশা

আরও পড়ুন- জীবনে যতই সফল হন না কেন, হতাশা এদের সব সময় গ্রাস করে, দেখে নিন কারা এমন

আরও পড়ুুন- বাড়ির কোনদিকে ব্যালকনি থাকা উচিত, আপনার বাড়িতে মানা হয়েছে তো বাস্তু নিয়ম?
 

Share this article
click me!