৩১ জানুয়ারির এই রাশিগুলির বিনিয়োগ থেকে মোটা লাভের সম্ভাবনা, দেখে নিন ১২ রাশির মঙ্গলবারের আর্থিক রাশিফল

৩১ জানুয়ারি মঙ্গলবার, যে রাশিগুলির জন্য আর্থিক বিষয়ে শুভ হবে, চলুন দেখে নেওয়া যাক আপনার আর্থিক রাশিফল ​​কী বলে। ১২ রাশির জাতক জাতিকাদের অর্থের দিক থেকে দিনটি কেমন যাবে দেখে নিন।

Web Desk - ANB | Published : Jan 31, 2023 2:51 AM IST

112

মেষ (Aries Today Horoscope): 
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি আর্থিক ক্ষেত্রে চ্যালেঞ্জিং হবে। মহিমান্বিত চাঁদ আপনার সামনে অনেক দায়িত্ব নিয়ে আসবে। মঙ্গল একটি সক্রিয় এবং প্রচেষ্টাকারী গ্রহ, তাই ব্যবস্থা করার ক্ষেত্রে আপনার সমান নেই। সবার প্রত্যাশা অনুযায়ী বেঁচে থাকার আপনার বিশেষত্ব আজও আপনাকে খ্যাতি এনে দেবে।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
রাশিচক্রের অধিপতি শুক্র দশম প্রধান কেন্দ্র ঘরে থাকার কারণে শুভ হয়েছে। রাজনৈতিক প্রতিদ্বন্দ্বীরা আজ আপনার থেকে এগিয়ে যাওয়ার চেষ্টা করবে। কাজে সাফল্যের দিকে ধীরে ধীরে পদক্ষেপ নেওয়া যেতে পারে তবে নতুন কোনও কাজ শুরু করার জন্য সময় অনুকূল নয়। আপনার মনোযোগ আর্থিক বিষয়ে থাকবে এবং নতুন কাজের দিকে মনোযোগ দেওয়া হবে। দিনের কাজ তাড়াতাড়ি শেষ করে সন্ধ্যার কিছু সময় পরিবারের সঙ্গে কাটান।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি স্বাভাবিক থাকবে। রাশিচক্রের অধিপতি বুধ, সপ্তম বিজয়া ভবতে সূর্যের সঙ্গে অধিষ্ঠিত, বৌদ্ধিক ও পেশাগত ক্ষেত্রে সাফল্যের কারণ। সন্তানদের দিক থেকে আনন্দদায়ক সংবাদ মনোবল বাড়াবে। এটি একটি ভাগ্যবান দিন, সতর্ক থাকুন।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
আজ কর্কট রাশির জাতকদের শুভ কাজে আগ্রহ বাড়বে। আপনার নেওয়া ব্যবসায়িক সিদ্ধান্ত ভবিষ্যতে উপকারী হবে। সন্তানের বিয়েতে আসা বাধার অবসান হবে। চাকরিজীবীদের জনসংযোগ বৃদ্ধির কারণে তারা খুশি হবেন, যার সুফলও মিলবে। রাশিচক্রের অধিপতি চন্দ্রের উত্কর্ষের কারণে জাত ও শ্রেণীতে নিকৃষ্ট ব্যক্তি আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
সিংহ রাশির ভাগ্য আজ তাদের প্রতিটি কাজে সাহায্য করবে। বিরোধীদের ষড়যন্ত্র ব্যর্থ হবে এবং বিনিয়োগ থেকে ভাল লাভের সম্ভাবনা থাকবে। পার্থিব ভোগের উপায়ে শুভ ব্যয় হলে মনে আনন্দ থাকবে। ব্যবসায়ীদের মধ্যে দীর্ঘদিন ধরে যে তিক্ততা চলে আসছে তা পারস্পরিক সমঝোতার মাধ্যমে শেষ হবে। নতুন পরিচয় বন্ধুত্বে পরিণত হতে পারে।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
আজ ভালো অর্থনৈতিক সুবিধা হবে। রাশিচক্রের অধিপতি বুধ তার নিজের বাড়িতে, চতুর্থ শক্তি কেন্দ্র, সুখের ঘরে যোগাযোগ করছেন। ফলে বয়োজ্যেষ্ঠদের সেবা ও নেক কাজে অর্থ ব্যয় হলে মন খুশি হবে। ব্যবসায় আপনার প্রতিদ্বন্দ্বীদের জন্য আপনি মাথাব্যথা হয়ে থাকবেন এবং ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনাও করবেন। বিবাহিত জীবনে একটি সুখকর পরিস্থিতি থাকবে এবং স্ত্রীর কাছ থেকে ভাল আর্থিক সুবিধা হবে।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
আপনার রাশির অধিপতি শুক্র লক্ষ্মীর পঞ্চম ঘরে এবং রাহু আজ বয়সের সপ্তম ঘরে। এই রাশির জাতক জাতিকারা কঠোর পরিশ্রম করলেও আয় কম এবং ব্যয় বেশি হতে পারে। ব্যবসায়ীদের গোপন শত্রুরা সক্রিয় থাকবে, অনর্থক দৌড়াদৌড়ির কারণে পারিবারিক অশান্তি হতে পারে। সূর্যাস্তের সময় আর্থিক বিষয়ে কিছুটা স্বস্তি পাওয়া যাবে।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
বৃশ্চিক রাশির শেষ চন্দ্র থেকে আপনার রাশি এবং নিম্ন রাশিতে শনি যোগ, চাকরি এবং ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি একটি চ্যালেঞ্জিং হবে, তবে আপনি বিজ্ঞতার সঙ্গে পরিস্থিতি পরিচালনা করতে সক্ষম হবেন এবং আর্থিক সুবিধাও পাবেন। একটি গুরুত্বপূর্ণ ব্যবসায়িক চুক্তি আপনার পক্ষে চূড়ান্ত হতে পারে। আপনি যদি আপনার কথা অন্যদের কাছে পৌঁছে দিতে সফল হন তবে আগামী দিনে এমনকি সিনিয়ররাও আপনার প্রশংসা করবেন।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
আপনার রাশির অধিপতি বৃহস্পতি বর্তমানে মীন রাশিতে অবস্থান করছেন। চাঁদ আজ ষষ্ঠ ঘরে গমন করছে। রাষ্ট্রীয় কাজে সাফল্য, গৃহে ধন ও শস্য বৃদ্ধি, বন্ধুর কাছ থেকে ধন-সম্পদ লাভ, স্বাস্থ্য, শত্রুদের বিরুদ্ধে বিজয় ও কামনা-বাসনা পূরণ হবে। রাতে শুভ উদযাপনে অংশগ্রহণের সুযোগ থাকবে।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
যদিও রাশিচক্রের অধিপতি শনি দ্বিতীয় ঘরে উঠছে, তবে চাঁদ, যা দৈনন্দিন জীবনের বীজ, পঞ্চম ঘরে রাজ্যের বিজয়ের কারণ। আজ ভালো পুরুষের সঙ্গে দেখা হলে মনে সুখ থাকবে। জমি-সম্পত্তি সংক্রান্ত বিরোধ সরকারি কর্মকর্তাদের সহায়তায় মিটে যাবে। সন্ধ্যায় স্বাস্থ্যের কারণে কিছু ঝামেলা হতে পারে, সাবধানে থাকুন।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
রাশিস্বামী শনি প্রথম গৃহে কুম্ভ রাশিতে মঙ্গল চতুর্থে গমন করছেন। কর্মের সিদ্ধি কারক। কোথাও থেকে উপার্জিত অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। বৃদ্ধা মহিলার আশীর্বাদে আপনি অর্থনৈতিক উন্নতির সুযোগ পাবেন। দীর্ঘদিন ধরে ভাইদের সঙ্গে যে বিবাদ চলে আসছে তা মিটে যাবে।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
আপনার রাশির অধিপতি বৃহস্পতি মীন রাশি থেকে প্রথম ঘরে বিরাজ করছে। আজ চন্দ্র গমন করছে তৃতীয় রাশিতে। ফলে দিনভর আয়ের নতুন উৎস বের হবে। প্রতিপক্ষ পরাজিত হবে। আপনার ভাগ্যবান তারকা আবার জ্বলতে শুরু করবে। ব্যবসায় বেশি অর্থ বিনিয়োগ করলে লাভ হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos