৩১ জানুয়ারি এই রাশিগুলির ব্যবসায় প্রচুর লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে, দেখে নিন আপনার মঙ্গলবারের রাশিফল

৩১ জানুয়ারি মঙ্গলবার, বৃশ্চিক রাশির জাতক জাতিকারা যদি কোনও নতুন ব্যবসা শুরু করতে চলেছেন, তবে গুরুজনদের আশীর্বাদ নিন বৃষ রাশির লোকদের কাজে খুশি হবেন, যার কারণে তাদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

Web Desk - ANB | Published : Jan 30, 2023 11:25 AM IST

112

মেষ– 
মেষ রাশির জাতকদের অফিসে ছোট ছোট জিনিসে ওজন দেওয়া উচিত নয়, এর সঙ্গে তাদের বিবাদের পরিস্থিতি এড়াতেও চেষ্টা করা উচিত। লোহার ব্যবসা করা ব্যবসায়ীরা একটি বড় চুক্তির সিদ্ধান্ত নিতে পারেন, যার কারণে দিনটি তাদের জন্য লাভজনক হবে। তরুণেরা, অযথা দুশ্চিন্তা করে দিন নষ্ট করবেন না, এই সময়টা খুবই মূল্যবান, এভাবেই যেতে দেবেন না। প্রবীণদের স্বাস্থ্যের অবনতি হলে, বর্তমান সময়ে হালকাভাবে নেওয়া ভারী হতে পারে। প্রতিনিয়ত ঘটতে থাকা দাঁতের সমস্যাকে হালকাভাবে নেবেন না, আবারও যদি দাঁতে কোনও সমস্যা হয়, তাহলে অবশ্যই চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করুন।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ– 
গ্রহের অবস্থান বৃষ রাশির জাতকদের কঠোর পরিশ্রম করতে চলেছে, কঠোর পরিশ্রম করলেই আপনি সুফল পেতে সক্ষম হবেন। ব্যবসায়ীদের তাদের বিরোধীদের থেকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ বিরোধীরা সক্রিয় হয়ে আপনার কাজে বাধা দিতে পারে। আজকের দিনটি তরুণদের জন্য একটি আধ্যাত্মিক দিন হতে চলেছে, তাদের কিছু আধ্যাত্মিক বই পড়ার পাশাপাশি কোনও ধর্মীয় স্থানে যাওয়া উচিত। জীবনসঙ্গীর পদোন্নতির জোরালো সম্ভাবনা দৃশ্যমান, একইভাবে তাদের কাজে সহযোগিতা করতে থাকুন। যাদের খাবার সময়মতো পাওয়া যায় না, তাদের ঠিকমতো করতে হবে, তা না হলে শারীরিক দুর্বলতা অনুভূত হতে পারে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন– 
মিথুন রাশির জাতক জাতিকাদের মনে রাখতে হবে বসের দেওয়া কাজ যেন সময়মতো শেষ হয়, বিলম্বে সমস্যা হতে পারে। ব্যবসায়ীরা আজ যে পরিকল্পনা করেছেন তা সফল হবে, যা ভবিষ্যতে লাভের আকারে আসবে। যদি যুবকদের উপর কোন কাজের দায়িত্ব অর্পণ করা হয়, তবে তা সম্পন্ন করতে বন্ধুদের কাছ থেকে প্রচুর সমর্থন থাকবে। পরিবারের নিরাপত্তার ব্যাপারে অজানা থেকে যাবে, কিন্তু খামখার বিষয় নিয়ে চিন্তিত হবেন না। আজ, স্বাস্থ্য কিছুটা নরম থাকবে, যার কারণে অলসতা বিরাজ করবে, তবে চিন্তার কিছু নেই।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৭৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট– 
কর্কট রাশির জাতকদের চাকরির ক্ষেত্রে পরিস্থিতি অনুকূল বলে মনে হচ্ছে, আজ সমস্ত কাজ আপনার ইচ্ছা অনুযায়ী হবে বলে মনে হচ্ছে। ব্যবসায়ীদের প্রতিযোগীদের সম্পর্কে সচেতন হতে হবে, তাদের দ্বারা আপনার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করা হতে পারে। পরীক্ষার দুশ্চিন্তার কারণে শিক্ষার্থীদের মন আজ পড়াশোনায় কম যাচ্ছে। পরিবারে যদি আপনার ইচ্ছা অনুযায়ী কাজ না হয়, তবে সাহস হারাবেন না, ধৈর্য ধরুন, ধৈর্যের  ফল পাবেন। শীঘ্রই পরিস্থিতি আপনার অনুযায়ী হবে। যেকোন ধরনের নেশাজাতীয় দ্রব্য সেবন করলে রোগ সম্পর্কে সচেতন হোন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৭১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
সিংহ রাশির অধীনে কর্মরত ব্যক্তিদের জন্য অগ্রগতির দরজা খোলার সম্ভাবনা রয়েছে, তাই আপনার কাজে শিথিলতা করবেন না। যারা ওষুধের সঙ্গে সম্পর্কিত ব্যবসা করছেন তারা একটি নার্সিং হোম বা হাসপাতালে ওষুধ সরবরাহের অর্ডার পেতে পারেন, যার কারণে আজ আপনার প্রচুর লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। ইঞ্জিনিয়ারিং ক্ষেত্রের সঙ্গে যুক্ত যুবকরা আজ বড় সাফল্য পেতে পারে, কঠোর পরিশ্রম করতে থাকুন। জীবনসঙ্গী যদি ক্যারিয়ার নিয়ে পরিকল্পনা করে থাকেন, তাহলে তাকে সাহায্য করুন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি স্বাভাবিক। আপনার সমস্ত হৃদয় দিয়ে দিনটি উপভোগ করুন।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
কন্যা রাশির লোকদের বস, উচ্চপদস্থ কর্মকর্তা এবং অফিসের সমস্ত দলের সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে, তাদের সাহায্য ও সহযোগিতায় আপনার উন্নতি সম্ভব। ঋণ পরিশোধ করা ব্যবসায়ীদের অগ্রাধিকার হওয়া উচিত, দেরিতে ঋণ পরিশোধ করলে পাওনাদাররা আপনার ভাবমূর্তি ক্ষুণ্ন করতে পারে। এই দিনে, যুবকদের কেবল এবং কেবল তাদের হৃদয়ের কথা শুনতে হবে, অন্যের বিভ্রান্তিকর কথা থেকে নিজেকে রক্ষা করার চেষ্টা করতে হবে। বাড়ির শৃঙ্খলায় নিজেকে সম্পূর্ণভাবে জড়িত রাখুন, নিয়ম না মানলে পরিবারের বড়রা রাগ করতে পারেন। আপনি চর্মজনিত রোগে অস্থির হতে পারেন, যদি সমস্যাটি আগে থেকেই থাকে তবে আরও সতর্কতা অবলম্বন করা দরকার।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
তুলা রাশির চাকরিজীবীদের বেতন বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। বেতন বাড়ানোর পর এখন সঞ্চয়ের কথা ভাবা উচিত। সিদ্ধান্ত নেওয়ার সময় ব্যবসায়ীদের অবশ্যই অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে হবে, কারণ সিদ্ধান্ত নেওয়ার সময় ভুল হওয়ার প্রবল সম্ভাবনা থাকে। যুবকরা কঠোর পরিশ্রমের ভাল ফল পেতে পারে, কাঙ্ক্ষিত ফলাফল পেয়ে অহংকার এড়াতে পারে। স্ত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত হবেন। তাদের নিজের যত্ন নিন এবং তাদের নিজের যত্ন নেওয়ার পরামর্শ দিন। বাইরের খাবার এড়িয়ে চলুন, এবং শুধুমাত্র হালকা খাবার খান কারণ বমি বা শারীরিক দুর্বলতার সম্ভাবনা থাকে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতকদের কর্মক্ষেত্রে কাজের চাপে পড়া উচিত নয়, বরং তাদের কাজে মনোনিবেশ করাই ভালো হবে। ব্যবসায়ীদের তাদের প্রচেষ্টা দ্রুত করতে হবে, অন্যথায় আপনার ব্যবসা ধীর গতিতে চলতে থাকবে। যুবকদের তাদের গুরুত্বপূর্ণ নোট সকলের সঙ্গে শেয়ার করা উচিত নয়, পাশাপাশি এটি সাবধানে রাখা উচিত কারণ চুরি এবং ক্ষতির সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনে কিছুটা অতৃপ্তি যেমন থাকবে, তেমনই সম্পর্কের ক্ষেত্রেও একটু সতর্ক থাকতে হবে। আপনার খাদ্যের উন্নতি করুন এবং নষ্ট খাবার খাওয়া আপনার স্বাস্থ্যের অবনতি ঘটাতে পারে। 
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
ধনু রাশির জাতকদের গ্রহের অবস্থান বিবেচনায় হাতে আসা কাজে অবহেলা করা উচিত নয়, তা না হলে কাজ এবং চাকরি দুটোই নষ্ট হতে পারে। নতুন সুযোগ খুঁজছেন ব্যবসায়ীদের পাশাপাশি তাদের যোগাযোগ বাড়াতে চেষ্টা করা উচিত. যুবসমাজকে তাদের চিহ্ন তৈরি করতে তাদের জ্ঞানের সমর্থন নিতে হবে, যার জন্য তাদের সক্ষমতা ও জ্ঞান বৃদ্ধির জন্য প্রতিনিয়ত প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। আপনি যদি বাড়ির বাইরে থাকেন তবে পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগের ব্যবধান সৃষ্টি করবেন না, কথা বলে তাদের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করুন। যাদের আগে থেকেই পেটের সমস্যা রয়েছে, তাদের খাবারের প্রতি সতর্ক থাকতে হবে।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
মকর রাশির চাকরি পেশার সঙ্গে যুক্ত ব্যক্তিদের আর্থিক বিষয়ে সতর্কতা বজায় রাখা উচিত, অন্যথায় তাদের পরে অনুতপ্ত হতে হতে পারে। ব্যবসায়ীদেরও তাদের বর্তমান উপার্জনে সন্তুষ্ট না হয়ে কিছু নতুন উপায় অনুসন্ধান করা উচিত। উচ্চশিক্ষার শিক্ষার্থীদের পড়াশোনায় সম্পূর্ণ মনোযোগ দেওয়া উচিত, অবহেলার ফলে আপনার ফলাফল নষ্ট হয়ে যেতে পারে। সন্ধ্যায় পুরো পরিবারের সঙ্গে ভজন-কীর্তন করা ভাল হবে। ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। নিজেকে শারীরিকভাবে ফিট রাখতে ভারী খাবার এড়িয়ে চলুন।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ২৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ- 
কুম্ভ রাশির জাতক জাতিকাদের ইচ্ছা অনুযায়ী কাজ না হলে রাগ ও বিরক্তি থাকবে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি একটি স্বাভাবিক দিন হতে চলেছে, আজ তাদের লাভ হবে না ক্ষতি হবে না। তরুণদের উচিত অপ্রয়োজনীয় কথাবার্তা এবং মানসিক চাপ থেকে নিজেদের দূরে রাখার চেষ্টা করা, অন্যথায় এটি আপনার ক্যারিয়ারে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। ঘনিষ্ঠ সম্পর্কের বন্ধনকে দুর্বল হতে দেবেন না, গ্রহের নেতিবাচক প্রভাব সম্পর্কের মধ্যে বিভেদ তৈরি করতে পারে। কোনও ধরনের নেশাজাতীয় দ্রব্য সেবন করলে এখনই সতর্ক হোন, লিভারের রোগ হওয়ার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন- 
মীন রাশির জাতক জাতিকাদের মনে বিচ্যুতি থাকতে পারে এবং মনের বিচ্যুতি কাজের থেকেও আপনার মনোযোগ সরিয়ে দিতে পারে। ব্যবসার দিক থেকে ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি কিছুটা কঠিন হতে চলেছে, বিনিয়োগ করবেন কি করবেন না তা নিয়ে বিভ্রান্তিতে দিনটি কাটতে পারে। যুবকদের তার আচরণ নিয়ন্ত্রণ করতে হবে, আপনার অভদ্র মনোভাবের কারণে বন্ধুদের সঙ্গে সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। সতর্ক থাকার পাশাপাশি পারিবারিক সম্পর্ককে আরও মজবুত করতে হবে। পেশী সংক্রান্ত সমস্যায় ঘেরা হতে পারে, ব্যথা থেকে মুক্তি পেতে নিয়মিত ব্যায়াম করুন। 
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos