২০২৪ সালে বাড়বে আয়, নতুন চাকরির যোগ আছে এই কয় রাশির জাতক জাতিকার

দেখে নিন কাদের জীবনে ভালো সময় আসতে চলেছে। রইল জ্যোতিষ মত। দেখে নিন কাদের ভাগ্যোন্নতি ঘটবে।

Sayanita Chakraborty | Published : Jan 5, 2024 6:10 AM IST

শাস্ত্র মতে, প্রতি মুহূর্তে গ্রহ ও নক্ষত্র তাদের পরিবর্তন করে চলেছে। এর কারণে কারও ভালো সময় শুরু হচ্ছে তো কারও খারাপ সময় শুরু হচ্ছে। এই নিরিখে ২০২৪ সালে বাড়বে আয়, নতুন চাকরির যোগ আছে এই কয় রাশির জাতক জাতিকার। দেখে নিন কাদের জীবনে ভালো সময় আসতে চলেছে। রইল জ্যোতিষ মত। দেখে নিন কাদের ভাগ্যোন্নতি ঘটবে।

মেষ রাশি

এই সময় পেশাদাররা স্থিতিশীল প্রত্যাশার আশা করতে পারেন। সেপ্টেম্বর ও অক্টোবর মাসে আশাব্যঞ্জক সাফল্য আসতে পারে।

সিংহ রাশি

ব্যবসায় অগ্রগতি হবে। তেমনই বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। মার্চ-এপ্রিল এবং ডিসেম্বরে চাকরিতে হবে উন্নতি। সবকর্মীদের সঙ্গে বিবাদ হতে এড়িয়ে চলতে অগস্ট মাসে সতর্ক হন।

কন্যা রাশি

অষ্টম ঘরে শনি কন্যা রাশির জন্য স্থিতিশীল ভাব ও উন্নতি নিয়ে আসবে। নবম ঘরে বৃহস্পতির প্রভাবে উন্নতি হবে কর্মজীবনে। মে-জুন এবং অগস্ট মাসে চাকরির পরিবর্তন আসতে পারে। তবে, জুলাই মাসে চ্যালেঞ্জের সম্মুখীন হবে।

তুলা রাশি

চাকরিতে উন্নতি হতে পারে। ২০২৪ সাল তুলা রাশির জন্য ভালো সময়। অর্থ আয়ের যোগ আছে। বছরের প্রথমার্ধে ব্যবসায় হবে উন্নতি। মার্চ-এপ্রিল মাসে চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন।

বৃশ্চিক রাশি

২০২৪ সাল বৃশ্চিক রাশির জন্য ভালো। চাকরিতে হবে উন্নতি। আর্থিক উন্নতি হবে এই সময়। তেমনেই পদোন্নতির যোগ আছে। এই সময় চাকরিতে পরিবর্তন হতে পারে।

কুম্ভ রাশি

শনির প্রভাবে কুম্ভ রাশির জাতক জাতিকারা ফেব্রুয়ারি-মার্চ এবং অগস্ট-সেপ্টেম্বর নাগাদ ইতিবাচক ফল পেতে পারেন। এই সময় বিদেশ ভ্রমণের সুযোগ আসবে। চাকরির জন্য সময়টা অনুকূল। মেনে চলুন শাস্ত্র মত। এতে সকল সমস্যা থেকে মিলবে মুক্তি। এই বছর ভালো কাটবে এই কয় রাশির । 

 


আরও পড়ুন

নতুন বছরে রাহু ও কেতু স্থান বদল করতে চলেছে, ভাগ্যোন্নতি হবে এই চার রাশির

Love Horoscope 5 January: শুক্রবার মেষ থেকে মীন রাশির কেমন থাকবে সম্পর্ক, দেখে নিন আজকের প্রেমের রাশিফল ​​

Share this article
click me!