নতুন বছরে রাহু ও কেতু স্থান বদল করতে চলেছে, ভাগ্যোন্নতি হবে এই চার রাশির

১৫ বছর পর হচ্ছে এই পরিবর্তন। রাহু মীন রাশিতে ও কেতু কন্যা রাশিতে আছে। তেমনই রাহু রেবতি নক্ষত্রের তৃতীয় পর্বে ও কেতু চিত্রার প্রথম পর্বে প্রবেশ করেছে। জেনে নিন এই পরিবর্তন কাদের জন্য শুভ।

Sayanita Chakraborty | Published : Jan 5, 2024 4:45 AM IST

শাস্ত্র মতে, প্রতি মুহূর্তে গ্রহ ও নক্ষত্র তাদের পরিবর্তন করে চলেছে। এর কারণে কারও ভালো সময় শুরু হচ্ছে তো কারও খারাপ সময় শুরু হচ্ছে। আজ রইল চার রাশির কথা। নতুন বছরে চার রাশি তাদের স্থান পরিবর্তন করছে। বিশেষ করে রাহু ও কেতু স্থান বদল করছে। এর কারণে ভাগ্যোন্নতি হতে চলেছে চার রাশির। ১৫ বছর পর হচ্ছে এই পরিবর্তন। রাহু মীন রাশিতে ও কেতু কন্যা রাশিতে আছে। তেমনই রাহু রেবতি নক্ষত্রের তৃতীয় পর্বে ও কেতু চিত্রার প্রথম পর্বে প্রবেশ করেছে। জেনে নিন এই পরিবর্তন কাদের জন্য শুভ।

মেষ রাশি

এই রাশির যে সকল জাতক জাতিকারা দাম্পত্য জীবনে সমস্যায় ভুগছিলেন তাদের এই বছর শুভ। রাহু ও কেতু রাশির পরিবর্তনে তাদের দাম্পত্য সমস্যা দূর হবে। তেমনই অংশীদারিত্বের ব্যবসার সঙ্গে যারা যুক্ত তাদের হবে উন্নতি। আজ সঙ্গীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। জীবনে আসবে সুখ।

বৃষ রাশি

২০২৪ সালে রাহু গ্রহ বৃষ রাশির জাতক জাতিকার জন্য শুভ সময়। এই চাকরিতে হবে উন্নতি। এই সময় ব্যবসার ক্ষেত্রেও ভালো সময়। ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। তেমনই বেকারদের চাকরির যোগ আছে।

তুলা রাশি

রাহু ও কেতুর সংমিশ্রণটি তুলা রাশির জন্য শুভ যোগ তৈরি করছে। ২০২৪ সাল তুলা রাশির জন্য ভালো সময়। এতে আর্থিক অবস্থা হবে উন্নত। তেমনই মনের সকল ইচ্ছা পূরণ হতে পারে। এই সময় শত্রুদের জয় করতে পারেন।

কুম্ভ রাশি

২০২৪ সাল রাহুর রাশি পরিবর্তন আপনার জন্য শুভ। এই সময় ধন লাভ হতে পারে। আর্থিক উন্নতি হবে। তেমন সর্বক্ষেত্রে সুফল পেতে পারেন কুম্ভ রাশির ছেলে মেয়েরা।

 

Share this article
click me!