Love Horoscope 29 October 2023: রবিবার এই রাশিগুলির সম্পর্কে আশান্তির আশঙ্কা, জেনে নিন আজকের প্রেমের রাশিফল ​​

Love Horoscope 29 October 2023: আপনার প্রেমের জীবনের জন্য কেমন যাবে এবং কী ব্যবস্থার মাধ্যমে আপনি এই দিনটিকে আরও ভাল করতে পারেন, এই সমস্ত প্রশ্নের উত্তর জেনে নিন, দেখে নিন আজকের প্রেমের রাশিফল।

deblina dey | Published : Oct 29, 2023 4:32 AM IST

112

মেষ (Aries Love Horoscope):

প্রেম এবং রোমান্সের জন্য আজকের দিনটি ভালো। স্বামী ও স্ত্রীর মধ্যে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকবে। যে দম্পতিরা বিবাহে আগ্রহী তাদের আজকের দিনটি শুভ প্রমাণিত হবে। প্রেমিকার সঙ্গে মতবিরোধ হতে পারে, তবে অচিরেই সম্পর্ক স্বাভাবিক হয়ে যাবে।

212

বৃষ (Taurus Love Horoscope):

আপনি একসঙ্গে অনেক রোমান্টিক মুহূর্ত ভাগ করবেন। আপনি যদি একে অপরের থেকে দূরে থাকেন তবে আপনার দেখা করার যথেষ্ট সুযোগ থাকবে। আপনার সম্পর্ক সমৃদ্ধ হবে, এই দিনটি প্রেমের দিক থেকে ভাল হবে।

312

মিথুন (Gemini Love Horoscope):

জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক নিয়ে টানাটানি হবে। ভাইবোনের কারণে ঝগড়া হতে পারে। শান্তি বজায় রাখার তর্ক এড়িয়ে চলুন।

412

কর্কট (Cancer Love Horoscope):

আজ প্রেমিকের সঙ্গে দেখা হওয়ার সুযোগ পেতে পারেন। রোমান্স এবং আনন্দ উপভোগ করুন। একসঙ্গে আরও সময় কাটান। তোমার স্বাস্থ্যের যত্ন নিও। জলের থেকে সংক্রমণ ঘটাতে পারে।

512

সিংহ (Leo Love Horoscope):

জীবনসঙ্গী আপনার উপর রাগান্বিত হতে পারে। মা বা বৃদ্ধ আত্মীয়রা আপনাকে সমর্থন করবে। আপনার প্রেমিকের মন জয় করার চেষ্টা করুন। যুবকরা লাভবান হবে।

612

কন্যা (Libra Love Horoscope):

যারা প্রেমের সন্ধান করছেন তারা আজ সাফল্য পেতে পারেন। নতুন সম্পর্ক থাকলে তাড়াহুড়ো করবেন না। শুরুতে আপনার সঙ্গীকে বিশ্বাস করবেন না। প্রথমে আপনার সম্পর্কের জন্য কিছুটা সময় দিন। আপনার সঙ্গীর অভ্যাস বুঝুন।

712

তুলা ( Libra Love Horoscope):

আপনি আজ ইচ্ছা পূরণ, ভাইবোনদের সহযোগিতা এবং সন্তানদের কাছ থেকে সুখ পাবেন। আপনার সন্তান উচ্চ শিক্ষার জন্য আবেদন করতে পারে। রাগ নিয়ন্ত্রণ করুন। আপনার সঙ্গীকে চিৎকার করুন নাহলে সম্পর্ক ভেঙে যেতে পারে।

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope):

একটি নতুন সম্পর্ক শুরু হতে পারে। আপনার প্রেমিকা বা সঙ্গীর সঙ্গে দারুণ সমন্বয় থাকবে। এমনকি আপনি তাদের সঙ্গে বেড়াতে যেতে পারেন। বিনোদনের উদ্দেশ্যে দুজনে একসঙ্গে কোথাও যেতে পারেন।

912

ধনু (Sagittarius Love Horoscope):

আপনি একটি দীর্ঘ ছুটিতে যেতে পারেন। যার কারণে আপনার প্রেমিকা রেগে যেতে পারে। আবেগঘন কথা প্রেমের সম্পর্ককে মজবুত করবে। কিছু সময় জমায়েত করুন।

1012

মকর (Capricorn Love Horoscope):

অবিবাহিতদের জন্য বাড়ির সদস্যরা বিয়ের প্রস্তাব নিয়ে আলোচনা করতে পারেন। এই সময়ে আপনি আপনার সম্পর্ক মজবুত করার জন্য ভাল প্রচেষ্টা করবেন। আপনি আপনার বন্ধুর জন্য উপহার কিনতে পারেন।

1112

কুম্ভ (Aquarius Love Horoscope):

বিভ্রান্তি এবং বিরক্তি দিনটি নষ্ট করতে পারে। কাজের ব্যস্ততার কারণে সঙ্গীর মধ্যে উত্তেজনা দেখা দিতে পারে। পারস্পরিক সম্পর্ক উন্নত করতে প্রেমময় শব্দ ব্যবহার করুন।

1212

মীন (Pisces Love Horoscope):

আপনি আপনার সন্তানদের কাছ থেকে সুখবর পেতে পারেন। প্রেমের বিষয়ে এগিয়ে যেতে পারেন। আজ বিপরীত লিঙ্গের পক্ষ থেকে প্রেমের প্রস্তাব আসতে পারে। আপনি যদি আপনার কাজ বুদ্ধিমান এবং সততার সঙ্গে করেন তবে আপনি সফলতা পাবেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos