৩ ফেব্রুয়ারি এই রাশিগুলির জীবনের সেরা দিন হয়ে উঠবে, দেখে নিন শুক্রবারের রাশিফল

৩ ফেব্রুয়ারি শুক্রবার, সিংহ রাশির জাতক জাতিকারা নাচ-গান বা সাংস্কৃতিক কাজের সঙ্গে যুক্ত আরও ভাল কর্মজীবনের সুযোগ পাবেন, যেখানে তারা তাদের প্রতিভা ছড়িয়ে দিতে সক্ষম হবেন। কুম্ভ রাশির জাতক জাতিকাদের ব্যবসায় কাউকে অন্ধভাবে বিশ্বাস করা উচিত নয়।

Web Desk - ANB | Published : Feb 2, 2023 11:01 AM IST / Updated: Feb 02 2023, 08:16 PM IST

112

মেষ– 
মেষ- এই রাশির জাতক জাতিকাদের অফিসের কাজে অযাচিতভাবে অন্য শহরে যেতে হতে পারে। যাত্রা শুরুতে বিরক্তিকর হলেও পরে বিনোদনে ভরপুর হবে। খাবার-দাবার কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের পণ্যের গুণগত মান বজায় রাখার চেষ্টা করতে হবে, গুণগত মান নষ্ট হলে গ্রাহকরা ক্ষুব্ধ হতে পারেন। তরুণদের আত্মবিশ্বাস এবং অতিরিক্ত আত্মবিশ্বাসের মধ্যে পার্থক্য বুঝতে হবে। অতিরিক্ত আত্মবিশ্বাসে এসে সে নিজের ক্ষতি করতে পারে। বাড়ির কাছের মানুষদের সঙ্গে যদি কোনও বিষয়ে বিবাদ চলছে, তাহলে সেটাকে আর হাওয়া দেবেন না, বিষয়টি শান্ত করাই সবার জন্য মঙ্গলজনক। স্বাস্থ্য স্বাভাবিক, খাবারের ক্ষেত্রে শুধু ভারসাম্য বজায় রাখতে হবে, যাতে ভবিষ্যতে সমস্যা এড়ানো যায়।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ– 
বৃষ রাশির জাতক- জাতিকাদের কর্মক্ষেত্রে বস এবং উচ্চপদস্থ কর্মকর্তারা আপনাকে বেশি বিশ্বাস করবেন , তাই আপনার পক্ষ থেকে কোনও ভুল ঘটতে দেবেন না। যেসব ব্যবসায়ী অনেক পণ্যের ফ্র্যাঞ্চাইজি করেন বা অনেক ধরনের পণ্য ক্রয়-বিক্রয় করেন, তাদের এই কাজটি সাবধানে করা উচিত। তরুণদের দ্বারা করা ভুলগুলি অপমানজনক হতে পারে, তাই অন্তত ভুলগুলি পুনরাবৃত্তি করার চেষ্টা করুন। কোনও কিছুতে রাগ করার সময় নিজের সমস্ত রাগ পরিবারের সদস্যদের ওপর না তোলা উচিত, যেভাবেই হোক রেগে যাওয়া ঠিক নয়। খাবারে হালকা ও হজমযোগ্য খাবার খাওয়ার চেষ্টা করুন, এর সঙ্গে বাইরের খাবার এড়িয়ে চলুন, না হলে পেট খারাপ হতে পারে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন– 
এই রাশির জাতকরা তাদের ঊর্ধ্বতনদের দ্বারা বোঝা হতে পারে, যার কারণে পুরো দিনটি ব্যস্ত কাজে কাটবে। সজ্জা সামগ্রী ক্রয় বা বিক্রয় ব্যবসায়ীদের জন্যও এটি একটি লাভজনক দিন। তরুণরা আজ যেভাবেই হোক না কেন, তাদের মনের আনন্দ যেন কম না হয়, তাদের এই সুখ তাদের কাজ করতে সাহায্য করবে। সন্তান যদি বিবাহযোগ্য হয়, তবে তার জন্য একটি সম্পর্ক আসতে পারে, তবে তাড়াহুড়ো করে এমন কোনও সিদ্ধান্ত নেবেন না, যার জন্য আপনাকে পরে অনুতপ্ত হতে হবে। অতিরিক্ত মোবাইল এবং কাজের কারণে অনিদ্রা হতে পারে, যা অনেক রোগের বিকাশের কারণ হতে পারে, তাই পর্যাপ্ত ঘুম পান।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৭৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট– 
কর্কট রাশির জাতকদের এই সময়ে তাদের কর্মজীবনে মনোযোগ দিতে হবে, বেশি কাজ থাকলে পরিকল্পনা করে কাজ করুন। ব্যবসা সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পেতে লোকেরা আপনাকে সাহায্য করবে, তাই সবার সঙ্গে সম্প্রীতি বজায় রাখুন। তরুণদের খুব ভেবেচিন্তে মানুষের সঙ্গে মেলামেশা করা উচিত, ভুল মানুষের মেলামেশা তাদের ক্যারিয়ারেও প্রভাব ফেলতে পারে। বাড়িতে পুরানো আত্মীয়দের আগমন হতে পারে, সারাদিন অতিথিদের আতিথেয়তায় কাটবে। লিভারের রোগীদের এখন তাদের স্বাস্থ্য সম্পর্কে সতর্ক হওয়া উচিত, তাদের যত তাড়াতাড়ি সম্ভব ওষুধ ছেড়ে দেওয়া উচিত।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৭২। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
এই রাশির জাতকরা তাদের ঊর্ধ্বতনদের দ্বারা বোঝা হতে পারে, যার কারণে পুরো দিনটি ব্যস্ত কাজে কাটবে। সজ্জা সামগ্রী ক্রয় বা বিক্রয় ব্যবসায়ীদের জন্যও এটি একটি লাভজনক দিন। যুবকরা নিষ্ঠার সঙ্গে কাজ করুন। সন্তান যদি বিবাহযোগ্য হয়, তবে তার জন্য একটি সম্পর্ক আসতে পারে, তবে তাড়াহুড়ো করে এমন কোনও সিদ্ধান্ত নেবেন না, যার জন্য আপনাকে পরে অনুতপ্ত হতে হবে। অতিরিক্ত পরিশ্রমের কারণে শারীরিক ক্লান্তি অনুভূত হতে পারে।আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
কন্যা রাশির জাতকদের এই দিনে কাজের চাপ বেশি থাকবে, তাই তারা নিজের জন্য কম সময় নিতে পারবেন, কখনও কখনও এমনটি ঘটে। ধার করা পণ্যের জন্য অর্থ প্রদানের সময় ব্যবসায়ীদের লেনদেন পরিষ্কার রাখতে হবে, যাতে সম্পর্কের মধ্যে কোনও তিক্ততা না থাকে। যুবকদের শিক্ষা অধ্যয়নের সময় কিছু বাধার সম্মুখীন হতে হতে পারে, কোন সমস্যা হলে আপনার শিক্ষক বা বড়দের সাহায্য নিন। পরিবারের সকলের স্বাস্থ্যের যত্ন নেওয়ার পাশাপাশি তাদের স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দিন। আপনি যদি কোনও ধরনের নেশা গ্রহণ করেন, তাহলে যত তাড়াতাড়ি সম্ভব তা ত্যাগ করার চেষ্টা করুন, অন্যথায় আপনি স্বাস্থ্য সমস্যায় ঘেরা হতে পারেন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
এই রাশির জাতক জাতিকাদের অফিসিয়াল কাজে অবহেলা করা উচিত নয়, কাজটি নিরলসভাবে করুন। যদি পাইকারি ব্যবসায়ীরা আজ বড় চুক্তি করতে যাচ্ছেন, তাহলে নিয়ম-কানুন সম্পর্কে স্বচ্ছতা রাখুন। যাতে পরবর্তীতে কোনও বিভ্রান্তি না থাকে। তরুণদের উচিত সময় বের করে তাদের পছন্দের কাজকে প্রাধান্য দেওয়া, এর মাধ্যমে তারা ভবিষ্যতের জন্য ইতিবাচক শক্তি সঞ্চয় করতে সক্ষম হবে। বাড়ির সকলের সঙ্গে সৌহার্দ্য বজায় রাখুন, পরিবারের সদস্যদের সঙ্গে কোনও প্রকার বিবাদ থাকা ভালো নয়। আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিন, অন্যথায় পুরানো রোগ আবার আঘাত করতে পারে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির ব্যাঙ্কিং সেক্টরের সঙ্গে যুক্ত ব্যক্তিদের পদোন্নতি ও স্থানান্তরের সম্ভাবনা রয়েছে, যার জন্য আপনি না চাইলেও প্রস্তুতি নিন। ব্যবসায়ী শ্রেণী মুনাফা নিয়ে চিন্তিত হতে পারে, সমস্যা দেখে ধৈর্য হারাবেন না, হতাশায় ফেঁসে যাবেন না। আজকের দিনটি যুবকদের জন্য খুব ভাল হতে চলেছে, আজ তারা তাদের ভিতরে ইতিবাচক শক্তির সঞ্চারও অনুভব করবে। পরিবারের ভবিষ্যৎ চাহিদার কথা মাথায় রেখে সঞ্চয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য রাখতে হবে। উচ্চ রক্তচাপে আক্রান্ত ব্যক্তিদের তাদের স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকতে হবে, ওষুধ সেবনে অবহেলা করবেন না।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
এই রাশির জাতকদের আজ মানসিকভাবে নিজেকে প্রস্তুত রাখা উচিত, কারণ অফিসিয়াল কাজ প্রতিদিনের চেয়ে বেশি হতে পারে। স্টেশনারি কর্মীদের জন্য বিক্রয় ভাল হবে, যার কারণে তাদের প্রত্যাশিত লাভের সম্ভাবনা রয়েছে। লেখালেখিতে আগ্রহী তরুণদের জন্য দিনটি ভালো যাচ্ছে, তাদের নিবন্ধ প্রকাশিত হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের কারো সঙ্গে সম্পর্কের অবনতি হলে সম্পর্ক ভালো করার চেষ্টা করুন, প্রিয়জনের সঙ্গে বেশিক্ষণ রাগ করে থাকা ঠিক নয়। আপনি যদি আপনার যানবাহন নিয়ে দীর্ঘ যাত্রার জন্য যাচ্ছেন, তবে এটির সার্ভিসিং করুন, যাত্রার সময় যানবাহন ভেঙে যাওয়ার কারণে আপনি চিন্তিত হতে পারেন।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
মকর রাশির জাতক জাতিকাদের কাজের ব্যস্ততা আজ আপনাকে কঠিন পরীক্ষা করতে চলেছে। ব্যবসায়ীদের কঠোর পরিশ্রম করা মিস করা উচিত নয়, কারণ খুব শীঘ্রই কঠোর পরিশ্রমের ইতিবাচক ফল পাওয়া যাবে। নতুন সম্পর্কে যৌবনে জড়ানোর সম্ভাবনা রয়েছে, বন্ধুত্ব বা প্রেমের যে কোনও সম্পর্কে তাড়াহুড়ো করা ঠিক নয়। দীর্ঘদিন পর পরিবারের সবার সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন, সবার সহযোগিতায় পারিবারিক পরিবেশ ভালো থাকবে। স্বাস্থ্যের ক্ষেত্রে একটু সতর্ক থাকুন, আবহাওয়ার পরিবর্তনের কারণে আপনি জ্বর বা সর্দি-কাশির শিকার হতে পারেন।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ২৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ- 
এই রাশির জাতকদের বস এবং সিনিয়রদের সঙ্গে ভদ্র আচরণ করা উচিত, তাদের প্রতি মনোভাব দেখাতে আপনার অসুবিধা হতে পারে। চামড়া, তুলা বা প্লাস্টিক এসব পণ্যের ব্যবসায়ীদের আজ একটু সতর্ক হওয়া দরকার, ক্ষতির সম্ভাবনা রয়েছে। যুবকদের অন্যের বিভ্রান্তিকর কথা থেকে নিজেকে বাঁচানোর চেষ্টা করতে হবে, অন্যের দ্বারা বিভ্রান্ত না হওয়ার চেষ্টা করতে হবে। অফিসের কাজ সময়মতো নিষ্পত্তি করা আপনাকে আপনার পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ দেবে। ত্বক সংক্রান্ত সমস্যায় ঘেরা হতে পারেন, চিকিৎসকের পরামর্শ ছাড়া কোনও ওষুধ খাওয়া থেকে বিরত থাকুন।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন- 
এই রাশির সরকারি দপ্তরে কর্মরত ব্যক্তিরা সরকারের কাছ থেকে সম্মান পেতে পারেন। ব্যবসা বাড়ানোর জন্য, আপনার এই দিনে কোনও সরকারি প্রকল্প সম্পর্কে জেনে এর সুবিধা নেওয়া উচিত। ইদানীং তরুণদের পড়া অধ্যায় থেকে পরীক্ষায় প্রশ্ন আসার সম্ভাবনা থাকে, তাই যা পড়ুন না কেন, ভালো করে পড়ুন। বিয়ের জন্য ভেবেচিন্তে উত্তর দিন। তার আগে সব দিক নিয়ে গভীরভাবে ভাবলে ভালো হবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি স্বাভাবিক। চিন্তা না করে দিনটি উপভোগ করুন। 
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos