ভালোবাসার মাসে কেমন থাকবে আপনার প্রেম জীবন, জেনে নিন বৃহস্পতিবারের লাভ লাইফ

২ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার আপনার প্রেম জীবনের জন্য কেমন হবে এবং কোনও ব্যবস্থার মাধ্যমে আপনি এই দিনটিকে আরও ভাল করতে পারেন, বিখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার কাছ থেকে এই সমস্ত প্রশ্নের উত্তরগুলি জেনে নিন

Web Desk - ANB | Published : Feb 2, 2023 3:03 AM IST

112

মেষ (Aries Love Horoscope): 
আপনার প্রেমের জীবনে আকর্ষণীয় সময় চলছে। যারা সবেমাত্র কারও সঙ্গে সম্পর্ক শুরু করেছেন  এটিকে আরও শক্তিশালী করার উপায়গুলি ভাবতে হবে। ভালোবাসা এবং প্রতিভা দুটোই খুব ভালোভাবে বহন করতে পারবেন। আপনার ভবিষ্যত সম্পর্কে একটি খোলা মন রাখুন তবে এখনও কোনও পরিকল্পনা করবেন না। শুধু সময়ের সঙ্গে চলুন।    
 

212

বৃষ (Taurus Love Horoscope): 
আপনি এইমাত্র যার সঙ্গে দেখা করেছেন তার মনে নিজের একটি ভাল ইমেজ তৈরি করতে আপনি খুব উত্তেজিত, কিন্তু কেউ আপনাকে সেই বিশেষ ব্যক্তির মনে আপনার ভাবমূর্তি নষ্ট করার জন্য ভুল পরামর্শ দিতে পারে। এটা সম্ভব যে উপদেশ প্রদানকারী ব্যক্তিটিও তার প্রতি আকৃষ্ট হয়। সেজন্য সতর্ক থাকুন এবং নিজের মতো কাজ করুন। সম্ভব হলে নিজেই তার সঙ্গে কথা বলার উদ্যোগ নিন।        
 

312

মিথুন (Gemini Love Horoscope): 
আজ আপনি প্রেমের বিষয়ে অস্বাভাবিকভাবে আক্রমণাত্মক হবেন। এটি আপনার সঙ্গীকে অবাক করে দেবে কারণ তিনি আপনাকে বেশিরভাগই খুব মৃদু এবং রোমান্টিক মেজাজে দেখেছেন। কিন্তু তারা আপনার নতুন শৈলীও পছন্দ করবে এবং আপনার জন্য উপযুক্ত অংশীদার হিসাবে প্রমাণিত হবে। আজ আপনার সম্পর্কের বিভিন্ন রূপ অন্বেষণ করুন. আপনি যেমন অবাক হবেন তেমনি খুশিও হবেন। 
 

412

কর্কট (Cancer Love Horoscope): 
আপনার পারিবারিক বিষয়ে বিশেষ আগ্রহ নেওয়ার জন্য আজ একটি গুরুত্বপূর্ণ দিন। আপনি আপনার কর্মজীবনের প্রতিশ্রুতির কারণে কিছু সময়ের জন্য আপনার সম্পর্ককে অবহেলা করেছিলেন। আপনি আপনার কর্মজীবনের জন্য এত কঠোর পরিশ্রম করে সবকিছু অর্জন করেছেন, কিন্তু এখন আপনার সম্পর্কের জন্য আপনার মনোযোগ প্রয়োজন। এই সময়ে আপনার সম্পর্ক লালন করা আপনার জীবনের একটি গুরুত্বপূর্ণ উপাদান হতে পারে।
 

512

সিংহ (Leo Love Horoscope): 
দিনের শুরুতে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে মতভেদ বাড়তে পারে তবে পরে সবকিছু ঠিক হয়ে যাবে কারণ তার চেয়ে ভালবাসা বেশি। শান্তি ও ঘনিষ্ঠতা বিরাজ করবে এবং দিনটি শান্তিপূর্ণভাবে কাটবে। আপনি আপনার প্রিয় পিকনিক স্পটে আপনার প্রিয়জনের সঙ্গে পিকনিকে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।
 

612

কন্যা (Libra Love Horoscope): 
আজ আপনি আপনার সঙ্গীকে প্রভাবিত করার জন্য প্রস্তুত থাকবেন। আপনি যেভাবে সাজবেন বা আপনার চুলের স্টাইল আপনার আকর্ষণীয়তাই বাড়িয়ে দেবে। আপনি আপনার পছন্দের কাজগুলি নিয়ে এগিয়ে যাওয়ার জন্য আপনার সঙ্গীর কাছ থেকে অনুমতিও পেতে পারেন। এটি আপনাকে চিরকাল তার প্রেমে পড়তে বাধ্য করবে।       
 

712

তুলা ( Libra Love Horoscope): 
আজ আপনার সাহস জোগাড় করুন এবং একজন গুরুত্বপূর্ণ ব্যক্তিকে বলুন যে সেই ব্যক্তিটি আপনার কাছে কী বোঝায় এবং আপনি সেই ব্যক্তির সম্পর্কে কেমন অনুভব করেন। আজ আপনার পথে আসা সমস্ত সুযোগের সর্বোচ্চ ব্যবহার করুন। আজ আপনি প্রবাহ সঙ্গে যেতে প্রস্তুত হবে. গ্রহগুলির প্রতিকূল অবস্থানের কারণে, আপনি অন্য বিষয়গুলিতে মনোযোগ দেবেন না।
 

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
আজ আপনার সঙ্গী আপনাকে অবাক করে দিতে পারে। আকাঙ্ক্ষা এবং একাকীত্ব আজ শেষ হবে। আপনি আপনার সম্পর্কের ক্ষেত্রে এক ধাপ এগিয়ে যেতে চান, কিন্তু আপনার সঙ্গীর সঙ্গে আলোচনা করুন কারণ এটি ভাগ করা হয়েছে। তাড়াহুড়ো করা এড়িয়ে চলুন কারণ আপনি আপনার কঠোর পরিশ্রম এবং অপরিসীম প্রচেষ্টার কারণে এই ভালবাসা পেয়েছেন। আপনার সঙ্গীর চারপাশে কিছু ষড়যন্ত্রের গন্ধ আছে। 
 

912

ধনু (Sagittarius Love Horoscope): 
আপনি যেভাবে রোমান্টিক বোধ করছেন তা দেখে আপনি অবাক হবেন। আজ এমন সম্ভাবনা রয়েছে যে আপনি এমন সাহসী আচরণ করবেন যা আপনি সাধারণত কখনও করেন না। এতে সবাই অবাক হবেন। আপনার সঙ্গীও হতবাক হবেন কিন্তু খুশি হবেন। দীর্ঘ রোমান্টিক হাঁটার মাধ্যমে এবং একসঙ্গে সময় কাটিয়ে এই সুযোগের সর্বোচ্চ ব্যবহার করুন। 
 

1012

মকর (Capricorn Love Horoscope): 
এটি আপনার সম্পর্ককে শক্তিশালী করার এবং ক্ষত নিরাময়ের সময়। গ্রহগুলি এমনভাবে সারিবদ্ধ যে আপনি অনুভব করবেন যে আপনাকে পুরানো জিনিসগুলি ভুলে যেতে হবে এবং এগিয়ে যেতে হবে এবং আপনার পুরানো সম্পর্ক এবং আপনার জীবনকে আরও শক্তি দিতে হবে। আপনার যে সমস্যা এবং অভিযোগ ছিল না কেন, আপনি বুঝতে পারবেন যে তার কারণে আপনার সম্পর্ক কতটা তিক্ত ছিল, যা আপনি আপনার প্রয়োজনের চেয়ে বেশি উত্থাপন করেছিলেন।  
 

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
আপনার সঙ্গীর সঙ্গে সময় কাটানোর সময়, বিভিন্ন ক্রিয়াকলাপ করুন যেমন আপনি একসঙ্গে অ্যাডভেঞ্চার ট্রিপে যেতে পারেন বা আপনার সঙ্গীর পছন্দের কিছু করতে পারেন। দুপুরের খাবারের জন্য সময় বের করুন, বিশেষ করে আপনার সঙ্গীর সঙ্গে। আজ বিবাহিত দম্পতিদের জন্য তার বাড়িতে নতুন সদস্যের আগমন সম্পর্কে কথা বলার জন্য খুব ভাল দিন। 
 

1212

মীন (Pisces Love Horoscope):
এই সময়ে আপনি আপনার পরিবারের কাছ থেকে আর্থিক চাহিদার একটি তালিকা পেতে পারেন। এগুলি আপনার পরিবারের প্রতি আপনার প্রতিশ্রুতি এবং আপনাকে সেগুলি পূরণ করতে হবে। আপনাকে বুঝতে হবে যে এটি আপনার কাছে অতিরিক্ত বলে মনে হতে পারে তবে এটি আসলে ন্যায়সঙ্গত। তবে চিন্তা করবেন না, কারণ আপনি সবার প্রত্যাশা পূরণ করতে সক্ষম হবেন এবং এটি কেবল আপনার সম্পর্ককে আরও গভীর করবে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos