রবি এই রাশিগুলির শারিরীক সমস্যায় ভুগতে হতে পারে, দেখে নিন ৫ ফেব্রুয়ারি রবিবারের রাশিফল

৫ ফেব্রুয়ারি রবিবার, মেষ রাশির লোকেরা যদি কোনও কোম্পানির মালিক হন তবে অফিসের পরিবেশ ঠান্ডা রাখা উচিত। অন্যদিকে, তুলা রাশির ব্যবসায়ীদের অনুকূল গ্রহ অবস্থানের কারণে যারা পাত্র বা ধাতুর ব্যবসা করেন তাদের জন্য প্রত্যাশিত লাভের সম্ভাবনা রয়েছে

Web Desk - ANB | Published : Feb 5, 2023 4:16 AM IST

112

মেষ– 
এই রাশির জাতকরা অফিসে চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন, কম কর্মী থাকার কারণে তাদের অন্যের কাজ সামলাতে হতে পারে। ব্যবসায় চিন্তা না করে গৃহীত সিদ্ধান্ত পক্ষপাতিত্বের কারণ হতে পারে, যে সিদ্ধান্তই নেওয়া হোক না কেন, বাড়ির বড়দের সাথে পরামর্শ করে নেওয়া ভাল হবে। যুবক এবং ছাত্রদের জন্য দিনটি প্রায় স্বাভাবিক হতে চলেছে, আজ বন্ধুদের সাথে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। বাচ্চাদের কার্যকলাপের উপর কড়া নজর রাখতে হবে, অন্যথায় তারা ভুল সঙ্গতে পড়তে পারে। স্বাস্থ্য ঠিক রাখতে ওষুধের পাশাপাশি মানসিক দুশ্চিন্তা থেকেও দূরত্ব বজায় রাখতে হবে। 
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ– 
বৃষ রাশির ব্যাঙ্কিং সেক্টরে কর্মরত ব্যক্তিদের পদোন্নতি ও বদলির সম্ভাবনা রয়েছে, তাই নিজেকে নতুন পরিবেশে ঢালাই করতে প্রস্তুত থাকুন। প্লাস্টিক ব্যবসা যারা করছেন তারা এই দিনে প্রচুর মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। তরুণদের উচিত তাদের মেধাকে যতটা সম্ভব মানুষের সামনে তুলে ধরার চেষ্টা করা, তারা কঠোর পরিশ্রম করে অর্জিত লক্ষ্য অর্জনে সক্ষম হবে। পারিবারিক সম্পর্কগুলিকে দুর্বল হতে দেবেন না, যতটা সম্ভব সময় দেওয়ার চেষ্টা করুন এবং গতি বজায় রাখুন। ইউরিন ইনফেকশন সমস্যাজনক হতে পারে, যার কারণে তলপেটে ব্যথা হতে পারে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৫৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন– 
এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে বুদ্ধিমত্তার সাথে যে কাজগুলো করা হবে তা সম্পন্ন হবে, সবাইকে কাজের প্রশংসা করতে দেখা যাবে। ব্যবসায়ীদের বেশি মুনাফা অর্জনের প্রলোভন পাওয়া উচিত নয়, ঋণে পণ্য দেওয়া এড়িয়ে চলুন, অন্যথায় অর্থ দীর্ঘ সময়ের জন্য আটকে থাকতে পারে, যার কারণে আপনার পরবর্তী কাজ বন্ধ হয়ে যেতে পারে। যুবকদের যত জ্ঞানই থাকুক না কেন, তাদের উচিত মুনাফা অর্জনের জন্য মানসিকভাবে শক্তিশালী দেখানো। যখন আর্থিক সাহায্যের প্রয়োজন হয়, শুধুমাত্র পরিবারের সদস্যরা সহযোগিতার জন্য দাঁড়াবে, তাদের সাথে আপনার সম্পর্ক মধুর রাখার চেষ্টা করুন। ডিহাইড্রেশন এড়াতে প্রচুর পানি পান করুন, পানি আপনার স্বাস্থ্য এবং ত্বক উভয়ের জন্যই উপকারী।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৭৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট– 
এই রাশির জাতকরা সর্বত্র এগিয়ে থাকার মনোভাব নিয়ে উন্নতির পথ প্রশস্ত করবে। ব্যবসায় ওঠানামা পরিস্থিতির কারণে আজকের দিনটি ব্যবসায়ীদের জন্য খুব একটা ভালো যাচ্ছে না। তরুণদের উচিত তাদের বেশিরভাগ সময় তাদের পছন্দের কাজে ব্যয় করা, যাতে তারা আনন্দ পায়। পছন্দের কাজ করা তার ক্যারিয়ারের জন্য উপকারী হবে। জীবনসঙ্গীর সাথে কোনো বিষয়ে বিবাদ হতে পারে, যার কারণে পারিবারিক জীবনে কিছুটা অসন্তোষ অনুভূত হতে পারে। যদি ঘরে এই রাশির ছোট বাচ্চারা থাকে তবে তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত, শিশুদের স্বাস্থ্যকে অবহেলা করা ঠিক নয়।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৭২। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
এই রাশির জাতকরা সর্বত্র এগিয়ে থাকার মনোভাব নিয়ে উন্নতির পথ প্রশস্ত করবে। ব্যবসায় ওঠানামা পরিস্থিতির কারণে আজকের দিনটি ব্যবসায়ীদের জন্য খুব একটা ভালো যাচ্ছে না। তরুণদের উচিত তাদের বেশিরভাগ সময় তাদের পছন্দের কাজে ব্যয় করা, যাতে তারা আনন্দ পায়। পছন্দের কাজ করা তার ক্যারিয়ারের জন্য উপকারী হবে। জীবনসঙ্গীর সাথে কোনো বিষয়ে বিবাদ হতে পারে, যার কারণে পারিবারিক জীবনে কিছুটা অসন্তোষ অনুভূত হতে পারে। যদি ঘরে এই রাশির ছোট বাচ্চারা থাকে তবে তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত, শিশুদের স্বাস্থ্যকে অবহেলা করা ঠিক নয়।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
কন্যা রাশির জাতকরা তাদের সহকর্মীদের সাথে যা বলার কারণে অফিসের পরিবেশ নষ্ট হতে পারে। চিকিৎসা সংক্রান্ত কাজের ব্যবসায়ীদের জন্য আজ ভালো সময়, বড় অর্ডার পাওয়ার কারণে বড় লাভের সম্ভাবনা রয়েছে। যে যুবক-যুবতীরা সরকারি চাকরি পেতে চান তাদের জন্য প্রতিযোগিতার প্রস্তুতি হিসেবে পেশাগতভাবে পড়াশোনা করা প্রয়োজন। সকলের সহযোগিতায় ঘরের পরিবেশ শান্তিময় হবে। আর্থ্রাইটিস বা হাড়ের রোগের ব্যথা বৃদ্ধির কারণে আপনি সারাদিন অস্থির থাকতে পারেন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
এই রাশির জাতক জাতিকাদের বুদ্ধি এবং সাহসের সংমিশ্রণ আপনাকে সর্বত্র প্রশংসা অর্জন করবে, এর সাথে আপনি সমস্ত ছোটদের জন্য আদর্শ হয়ে উঠবেন। ব্যবসায়িক কাজে আপনাকে শহরের বাইরে যেতে হতে পারে, আজকের পুরো দিনটি কাজের ব্যস্ততায় কাটবে। যুবকদের যথাসম্ভব মুক্তমনা থাকার চেষ্টা করতে হবে, মনকে অহেতুক দুশ্চিন্তায় আটকাতে দেবেন না। শিশুর সঙ্গের প্রতি মনোযোগ দিতে হবে, যারা তার বন্ধু, তাদের কার্যকলাপের দিকেও নজর রাখতে হবে। যারা আগে থেকেই স্বাস্থ্য নিয়ে হাসপাতালে ভর্তি আছেন, তাদের নিজেদের বিশেষ যত্ন নিতে হবে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের উচিত বিষয়গুলো মনিবের সামনে রাখা উচিত মনোযোগ সহকারে, মাত্রাহীন তথ্য রাখলে সম্মান হানি হতে পারে। ব্যবসায়ীকে ব্যবসায়িক সম্পর্ক বাড়ানোর দিকে নজর দিতে হবে, ব্যবসার অগ্রগতি নেটওয়ার্ক বৃদ্ধির উপরও নির্ভর করে। তরুণদের মনে হবে অকারণে এখানে-সেখানে যাওয়া, যা সময়ের অপচয় মাত্র। যৌথ পরিবারে বসবাসকারী ব্যক্তিদের সহযোগিতার মনোভাবকে আরও এগিয়ে নিতে কাজ করা উচিত। দাঁতের সমস্যা বাড়তে পারে, সময়ে সময়ে ডেন্টিস্টের পরামর্শ নিন, সমস্যা যাতে বড় আকার ধারণ না করে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
এই রাশির জাতক জাতিকাদের উপর কর্মীর অভাবের কারণে তাদের দায়িত্বও আপনার কাঁধে পড়তে পারে, যার কারণে কাজের চাপ বাড়তে পারে। কাপড় ব্যবসায়ীদের ব্যবসায় ধীরগতি থাকতে পারে, অন্যদিকে লোহা ব্যবসায়ীরা ভালো লাভবান হবেন। কখনও কখনও অসম্ভব জিনিসগুলির প্রতি দৃষ্টি আকর্ষণ করা যেতে পারে, এমন পরিস্থিতিতে, আপনাকে এই ধরনের কাজে অর্থ এবং সময় নষ্ট না করার পরামর্শ দেওয়া হচ্ছে। আত্মীয়-স্বজনের সঙ্গে দেখা-সাক্ষাৎ চলবেই, আত্মীয়-স্বজনের সঙ্গে দেখা হলে পুরনো স্মৃতিও তাজা হবে। যাদের মাইগ্রেনের সমস্যা রয়েছে, তাদের সতর্ক হওয়া উচিত কারণ তাদের সমস্যা বাড়তে পারে।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৫২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
মকর রাশির জাতক জাতিকাদের উচিত সঠিক সময়ে কাজ শেষ করা এবং তার পর্যালোচনা উভয় বিষয়েই নজর রাখা, আপনার পক্ষ থেকে কোনো অভিযোগের সুযোগ রাখবেন না। হোটেল-রেস্তোরাঁর ব্যবসায়ীদের কঠোরভাবে সরকারের নিয়ম মেনে চলতে হবে, নিয়মের পরিপন্থী কাজ করলে দোকানের লাইসেন্স বাতিল হতে পারে। অভিভাবকদের যুবকদের অন্যায় কর্মকাণ্ড রোধ করতে হবে, তা না হলে হাতের বাইরে চলে যেতে পারে। পরিবারের বিশেষ কারো সাথে তর্কের সম্ভাবনা আছে, তাই নিজের রাগ নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। অযথা টেনশন নিও না কাউকে দিও না। চিকিৎসকের পরামর্শ ছাড়া কোনো ওষুধ খাওয়া থেকে বিরত থাকুন, অ্যালার্জি হওয়ার সম্ভাবনা থাকে।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ২৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ- 
এই রাশির জাতক জাতিকাদের অফিসের গুরুত্বপূর্ণ মেইল-ডাটা নিরাপত্তার ব্যাপারে সতর্ক থাকতে হবে, অবহেলার কারণে ডেটা নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা মোটা টাকার লেনদেনে ভুল করতে পারেন। খুব সতর্ক থাকা দরকার। আজ যুবকরা তাদের বুদ্ধিমত্তা ব্যবহারে সফল হবে, তাদের তীক্ষ্ণ বুদ্ধিমত্তা ব্যবহার করে তারা সহজে কঠিন কাজ করতে সক্ষম হবে। বাড়ির সবচেয়ে বয়স্ক মানুষটির স্বাস্থ্যের যত্ন নিন, পাশাপাশি তার প্রয়োজনগুলিও। আজ তার স্বাস্থ্য কিছুটা আর্দ্র হতে পারে। নারীদের স্বাস্থ্যের জন্য একটু সতর্ক হওয়া উচিত, হিমোগ্লোবিনের অভাবে দুর্বলতা অনুভূত হতে পারে।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন- 
মীন রাশির লোকেরা যদি দলের নেতৃত্ব দেয়, তবে তাদের তাদের দলকেও বিশ্বাস করতে হবে, এর সাথে তাদের উৎসাহিত করতে হবে। দলকে বুস্ট করলেই সেরা পারফরম্যান্স পাওয়া যায়। ব্যবসায়ীরা যদি কাউকে ঋণ দিয়ে থাকেন, আজ তা ফেরত পেতে পারেন, অর্থ ফেরত দিয়ে অর্থনৈতিক অবস্থারও উন্নতি হবে। পুরনো বন্ধুদের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করুন তরুণ। ফোন করতে থাকুন এবং তাদের অবস্থা সম্পর্কে জিজ্ঞাসা করুন। সম্ভব হলে, ছোট বাচ্চাদের মিষ্টি বিতরণ করুন, এর সাথে গরিবদের জন্য খাবার এবং জলের ব্যবস্থা করার চেষ্টা করুন। অতিরিক্ত কাজ আপনার আচরণকে খিটখিটে করে তুলতে পারে। আপনাকে মনে রাখতে হবে যে অফিস এবং ব্যবসার জটিলতাগুলি আপনার বাড়িতে প্রাধান্য পাবে না। এর পাশাপাশি আপনার স্বাস্থ্যেরও যত্ন নেওয়া উচিত।
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ৫২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos