মঙ্গলবার এই রাশিগুলি বড় মুনাফা অর্জনে সফল হবে, দেখে নিন ৭ ফেব্রুয়ারি রাশিফল

৭ ফেব্রুয়ারি মঙ্গলবার কর্কট রাশির ছোট ডিল ঠিক করবে মকর রাশির খুচরা ব্যবসায়ীরা। এতে করে আপনি বড় মুনাফা অর্জনে সফল হবেন, খুশি থাকবেন, আপনাকে আপনার পরিবারের সদস্যদের সময় দিতে দেখা যাবে।

Web Desk - ANB | Published : Feb 7, 2023 1:43 AM IST

112

মেষ– 
এই রাশির জাতক জাতিকাদের যদি কর্মক্ষেত্রে তাদের ঊর্ধ্বতনরা কিছু বলে থাকেন, তাহলে সেটাকে গুরুত্ব সহকারে নিন এবং আপনার ত্রুটি-বিচ্যুতিগুলো জেনে উন্নতি করার চেষ্টা করুন। ব্যবসায়ীদের ব্যবসার অগ্রগতির জন্য আর্থিক পরিকল্পনা করতে হবে, যাতে তারা ভাল সুযোগ পেলে বিনিয়োগ করতে পারে। যুবকরা কাজ করার সময় কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে, যা তারা তাদের কঠোর পরিশ্রম এবং বোঝাপড়া দিয়ে অতিক্রম করতে সক্ষম হবে। পরিবারের চাহিদার কথা মাথায় রেখে খরচ ও কেনাকাটার সময় একটা ভারসাম্য বজায় রাখতে হবে। সঞ্চয়ের দিকে বিশেষ নজর দিতে হবে। কোষ্ঠকাঠিন্য সংক্রান্ত রোগ সম্পর্কে সতর্ক থাকুন, সমস্যা থেকে মুক্তি পেতে আয়ুর্বেদের সাহায্য নিলে উপকার হবে।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ– 
বৃষ রাশির লোকেরা দাপ্তরিক কাজে খুব ভালো প্রযুক্তি ব্যবহার করছে, আজকে এভাবেই বজায় রাখতে হবে। এই দিনে আপনার ব্যবসা সংক্রান্ত কিছু উদ্বেগজনক পরিস্থিতি হতে পারে, তাই ব্যবসার ক্ষেত্রে প্রতিটি পদক্ষেপ সাবধানে নিন। শিল্প জগতের সঙ্গে যুক্ত তরুণদের কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। প্রতিকূলতার সঙ্গে লড়াই করে বিজয় অর্জন করাই আসল সফলতা। দরিদ্র মহিলাকে মিষ্টি দান করলে পরিবারের সুখ-শান্তির জন্য উপকার হবে, মিষ্টি হিসেবে চিনিও দান করতে পারেন। খুব বেশি গতিতে যানবাহন চালাবেন না, এর পাশাপাশি গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন, দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৫৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন– 
এই রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে আজকের দিনটি স্বাভাবিক হবে। ব্যবসায়ীরা অর্থের বিষয়ে সতর্কতার সঙ্গে সিদ্ধান্ত নিলে লাভবান হতে পারে, তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। যুবকদের অন্যদের সঙ্গে কথা বলার সময় তাদের অভদ্র আচরণে সংযম রাখতে হবে, তাদের ইতিবাচক ও মিষ্টি কথা বলার চেষ্টা করতে হবে। আপনার পত্নী এবং বন্ধুদের সঙ্গে আত্মসম্মানের বিষয় নিয়ে আলোচনা করা এড়িয়ে চলুন, অন্যথায় জিনিসগুলি বাড়তে পারে। বর্তমানে, ইমিউন সিস্টেম শক্তিশালী করতে, প্রতিদিনের রুটিনে যোগব্যায়াম এবং ব্যায়াম অন্তর্ভুক্ত করুন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৭৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট– 
কর্কট রাশির জাতকদের পুরনো কিছু পরিকল্পনা নিয়ে নতুন করে ভাবতে হতে পারে, আজকের সময় ও পরিবেশ বিবেচনা করে পুরনো পরিকল্পনায় কিছু আপডেট করতে হবে। ব্যবসায় আজ, কাজের অমীমাংসিততা নিয়ে ব্যবসায়ীর ব্যস্ততা এবং উদ্বেগ দুটোই বাড়তে চলেছে। দুশ্চিন্তার কারণে আজ সারাদিন আপনার মেজাজ খারাপ থাকতে পারে। যুবকদের উচিত কোনও কাজ এবং ব্যক্তি পর্যালোচনা করা এড়িয়ে চলা, ভুল মূল্যায়ন করা আপনার ব্যক্তিত্বের জন্য মোটেও ভালো নয়। দাম্পত্য জীবনের বিড়ম্বনা দূর করার চেষ্টা করতে হবে, একটু চেষ্টা করলে আপনার ঘরোয়া জীবনও ভালো হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে কানে ব্যথা হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই সচেতন থাকুন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৭২। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
বসকে খুশি হয়ে এই রাশির সফটওয়্যার ইঞ্জিনিয়ারের প্রশংসা করতে দেখা যাবে। ব্যবসায় উৎসাহের সঙ্গে অর্থনৈতিক শক্তি প্রদর্শন করতে সক্ষম হবেন। যারা প্রতিদ্বন্দ্বিতা করে এবং আপনাকে হিংসা করে তাদের দাঁত ঘা হবে। শিক্ষার্থীরা আজ অনলাইনে আরও বেশি হোমওয়ার্ক পেতে পারে, যা সম্পূর্ণ হতে পুরো দিন সময় লাগতে পারে। পারিবারিক পরিবেশ খারাপ হলে নিজের বোঝাপড়া ও হাসিখুশি স্বভাবের মাধ্যমে পারিবারিক পরিবেশ শান্ত রাখার চেষ্টা করুন। শরীরে পিত্তের পরিমাণ বাড়বে। ক্রমাগত অম্লতা বৃদ্ধি আলসারের রূপও নিতে পারে।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
কন্যা রাশির জাতক জাতিকাদের দাপ্তরিক মুলতুবি কাজগুলি শেষ করার দিকে বেশি মনোযোগ দেওয়া উচিত, যত তাড়াতাড়ি সম্ভব কাজ শেষ করার দিকে মনোনিবেশ করুন। ব্যবসার জন্য নেওয়া পুরানো ঋণও সমস্যা তৈরি করতে পারে, তাই সেই ঋণ বাদ দেওয়ার পরিকল্পনা করা ভাল হবে। তরুণদের অলসতা তাদের সবচেয়ে বড় শত্রু, তাই তাদের অলসতা পরিহার করতে হবে, অন্যদিকে আচরণে বিরক্তি তাদের প্রিয়জনকে বিরক্ত করতে পারে। বিয়ের উপযোগী যুবক-যুবতীর কথা পরিবারের সদস্যরা ধরতে পারে, সঠিক তদন্তের পরই বিয়েতে হ্যাঁ বলতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে শুধুমাত্র হালকা ও হজমযোগ্য খাবার খান, না হলে বদহজমের মতো অবস্থা হতে পারে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
এই রাশির জাতকদের কাজ শেষ করার ক্ষেত্রে সহকর্মীদের আচরণও আপনার প্রতি সহযোগিতামূলক হবে। কাজ শেষ হওয়ার পর সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানাতে ভুলবেন না। ব্যবসায়ীদের তাদের মনকে পুরোপুরি ব্যবহার করা উচিত, ব্যবসার বৃদ্ধির জন্য নতুন পরিকল্পনা করার এবং সেগুলি অনুসরণ করার সুযোগ থাকবে। যেসব যুবক-যুবতীরা সরকারি চাকরি প্রত্যাশীদের জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের পড়াশোনায় কোনও শিথিলতা অবলম্বন করা উচিত নয়। আপনি যদি পরিবারের বড় হন, তবে এই দিনে আপনার মহত্ত্ব প্রদর্শন করা উচিত, ভাইবোনের মধ্যে কোনও ফাটল না দেওয়ার চেষ্টা করা উচিত। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে মহিলা সহকর্মীদের সাহায্য করতে হতে পারে, যদি কেউ আপনার কাছ থেকে সাহায্য আশা করে, তবে তাদের নিরাশ করবেন না। যারা অংশীদারিত্বে ব্যবসা করেন, তাদের ব্যবসার বিষয়ে অংশীদারের সঙ্গে বৈঠক করা উচিত। ছুটির দিনে শুধু মজা করলেই হবে না, পড়ালেখাও করতে হবে, তাই তরুণদের উচিত পড়াশোনা ও মজা দুটোর জন্যই তাদের সময় ভাগ করা। আপনি শ্বশুরবাড়িতে কোনও শুভ অনুষ্ঠান সম্পর্কে তথ্য পেতে পারেন, যাতে আপনাকে অবশ্যই অংশগ্রহণ করতে হবে। স্বাস্থ্য সংক্রান্ত কোনও সমস্যা থাকলে তা হালকাভাবে না নিয়ে চিকিৎসকের পরামর্শ নিয়ে রোগের চিকিৎসা করুন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
এই রাশির জাতক জাতিকাদের সহকর্মীদের সঙ্গে বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই ছোটখাটো বিষয়ে মন্তব্য না করার চেষ্টা করুন। ব্যবসায়ীরা কোথাও থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে তাদের অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে দেখা যাবে। এই দিনে, তরুণদের মানসিক অবস্থা খুব শীতল হতে চলেছে, তারা আজ যে কাজই করুক না কেন, তাদের আনন্দের সঙ্গে করতে  দেখা যাবে। মন কিছুটা অস্থির থাকবে, তাই কিছুক্ষণ ভাগবত ভজন ধ্যান করা ভাল হবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি প্রায় স্বাভাবিক হতে চলেছে।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৫২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
উচ্চপদস্থ কর্মকর্তা ও কর্তারা মকর রাশির জাতকদের কাজের পদ্ধতিতে সন্তুষ্ট হয়ে আপনার প্রশংসা করতে দেখা যাবে। এই দিনে, খুচরা ব্যবসায়ীরা ছোট চুক্তি ঠিক করে বড় মুনাফা অর্জনে সফল হবেন, খুশি হবেন, তাদের পরিবারের সদস্যদেরও সময় দিতে দেখা যাবে। তরুণদের বিতর্কিত পরিস্থিতি এড়ানোর জন্য যথাসম্ভব চেষ্টা করতে হবে, অন্যদের দ্বারা বিভ্রান্ত হওয়া এড়াতে হবে। ঘর পরিষ্কারের পাশাপাশি, মহিলাদের ঘর সাজানোর দিকেও নজর দিতে হবে, স্ত্রীর সহকর্মী বা বস রাতের খাবারের জন্য আসতে পারেন। মই বা ঠেলাগাড়িতে উঠে উচ্চতায় যে কোনও কাজ করার সময় সতর্ক থাকতে হবে, উচ্চতা থেকে পড়ে আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ২৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ- 
এই রাশির জাতক জাতিকাদের পেশাগতভাবে পরিকল্পনা করতে হবে। আপনার প্রকৃতিতে অলসতা আসতে দেবেন না, আপনাকে কঠোর পরিশ্রমের সঙ্গে আপনার অমীমাংসিত কাজগুলি শেষ করতে হবে। ব্যবসায়ীদের বাগ্মী লোকদের সঙ্গে খুব সতর্ক হওয়া উচিত, অন্যথায় তারা আপনাকে প্রতারণা করতে পারে। তরুণদের অন্যের ব্যক্তিত্বের পর্যালোচনা না করে নিজেদের ব্যক্তিত্বের দিকে তাকাতে হবে, সেই ত্রুটিগুলো দূর করার চেষ্টা করতে হবে। কাজ থেকে কিছুটা সময় বের করে সন্তানদের পড়ালেখার দিকে একটু নজর দিতে হবে, না হলে নষ্ট হয়ে যেতে পারে। চুলের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা নিয়ে চিন্তিত হবেন, এর চিকিৎসা খুঁজে বের করতে হবে চিকিৎসকের সহায়তায় বা সৌন্দর্যের চিকিৎসা।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন- 
মীন রাশির জাতক জাতিকাদের কাজে ভালো পারফরম্যান্সের জন্য একাগ্রতা বজায় রাখতে হবে। আজ ব্যবসায়ীদের জন্য চাপের হতে পারে, ব্যবসায়িক সমস্যার কারণে মেজাজ খারাপ থাকতে পারে। যুবকদের তাদের দেবতাদের পূজা করে দিন শুরু করা উচিত, মন্দিরে গিয়ে দেবতাদের দর্শনের পরে মিষ্টি নিবেদন করা উচিত। যতটা সম্ভব আপনার প্রচেষ্টার মাধ্যমে পরিবারের পরিবেশ শান্ত রাখার চেষ্টা করুন। শারীরিক ব্যথা বাড়তে পারে, পায়ে ব্যথা হওয়ার সম্ভাবনা থাকে।
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ৫২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos