রাশি অনুসারে বেছে নিন গোলাপে রঙ, দেখে নিন কোন রঙের গোলাপ দেবেন প্রেমিকাকে

রাত পোহালেই রোজ ডে। এই রোজ ডে দিয়ে শুরু হয় প্রেম সপ্তাহ। এই বিশেষ দিনে সকলে তার মনের মানুষকে গোলাপ দিয়ে শুভেচ্ছা জানান। এই বিশেষ দিনে রাশি অনুসারে বেছে নিন গোলাপে রঙ, দেখে নিন কোন রঙের গোলাপ দেবেন প্রেমিকাকে। এই টোটকা মেনে চললে গাঢ় হবে প্রেমের রঙ।

Sayanita Chakraborty | Published : Feb 6, 2023 7:17 AM IST / Updated: Feb 06 2023, 01:40 PM IST

112

মেষ রাশি
মেষ রাশির অধিপতি গ্রহ হল মঙ্গল। মঙ্গল গ্রহের রং লাল। এই কারণে মেষ রাশির জাতক-জাতিকারা খুব উদ্যমী হন। গোলাপ দিবসে লাল রঙের গোলাপ দিতে পারেন ভালোবাসার মানুষকে। সঙ্গেদিন রোম্যান্টিক কার্ড। এতে বাড়বে প্রেম।

212

বৃষ রাশি 
এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা খুবই রোম্যান্টির স্বভাবের মানুষ হয়ে থাকেন। এই রাশির জাতক জাতিকাকে দিন গোলাপী রঙের গোলাপ। সঙ্গে পোশাক উপহার দিতে পারেন। তেমনই প্রেমিকাকে গোলাপী রঙের গোলাপের সঙ্গে দিন মেকআপ কিট। এতে সম্পর্ক হবে মজবুত। 
 

312

মিথুন রাশি 
এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা বুদ্ধিমান ও শৈল্পিক মনোভাবে অধিকারী হন। লাল বা সাদা রঙের গোলাপ দিন। এতে প্রেম হবে মজবুত। আজ ভালোবাসার মানুষকে গোলাপের সঙ্গে গল্পের বই দিন। এতে সম্পর্ক হবে আরও মজবুত। 
 

412

কর্কট রাশি
এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। সাদা গোলাপ দিন কর্কট রাশির জাতক জাতিকাকে। এই দিনটি কাটবে আনন্দভাবে। সাদা রং শান্তির প্রতীক। সাদা গোলাপ সম্পর্ককে মজবুত করবে। 
 

512

সিংহ রাশি 
এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। কমলা বা নীল গোলাপ এই রাশির জন্য শুভ। এতে সম্পর্ক হবে মজবুত। সিংহ রাশির অধিপতি সূর্য বর্তমানে শনির ঘরে। সে কারণে এই রঙের গোলাপ সম্পর্ককে আরও মজবুত করবে। 
 

612

কন্যা রাশি 
এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। প্রেমের সম্পর্কে আনুন রোম্যান্টিক ছোঁয়া। লাল রঙের গোলাপ দিন কন্যা রাশির ছেলে মেয়েকে। এতে সম্পর্ক হবে মজবুত। চাইলে নীল গোলাপও দিতে পারেন। সম্পর্ক হবে মজবুত। 
 

712

তুলা রাশি
এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। সময়টা প্রেমের জন্য অনুকূল। এরা ব্যক্তিগত জীবন ও কাজ ভালোভাবে ব্যালেন্স রাখতে পারেন। এবার রোজ ডে-তে গোলাপী রঙের গোলাপ দিতে পারেন। এর সঙ্গে দিন সাদা বা গোলাপী রঙের পোশাক। এতে সম্পর্ক হবে মজবুত। 
 

812

বৃশ্চিক রাশি
এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। মঙ্গল বর্তমানে শুক্রের সঙ্গে অবস্থান করছে। এই রাশির জন্য হলুদ রঙ শুভ। গোলাপ দিবসে হলুদ রঙের গোলাপ দিন মনের মানুষকে। সঙ্গে ইলেক্ট্রনিক্স জিনিস দিতে পারেন। এতে ভালোবাসা হবে মজবুত। মেনে চলুন শাস্ত্র মত। 
 

912

ধনু রাশি 
এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। অগ্নি উপাদানের সঙ্গে সম্পর্কীত এই রাশি। কমলা বা হলুদ রঙের গোলাপ দিতে পারেন ধনু রাশির ছেলে মেয়েকে। এতে ভালোবাসা গাঢ় হবে। সরল স্বভাবের হন এই রাশির জাতক জাতিকা। তাই মেনে চলুন শাস্ত্র মত। সম্পর্ক হবে মজবুত।  

1012

মকর রাশি
এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। লাল গোলাপের সঙ্গে নীল গোলাপ দিতে পারেন এই রাশির ছেলে মেয়েকে। এই দিন এমন উপহার দিন যা পুরনো স্মৃতিকে মনে করিয়ে দেবে। মেনে চলুন শাস্ত্র মত। প্রেম গাঢ় করতে এমন উপহার দিন ভালোবাসার মানুষকে। 
 

1112

কুম্ভ রাশি
এই রাশির অধিকর্তা শনি। বেগুনি রঙ শুভ কুম্ভ রাশির জন্য। শাস্ত্র মতে, গোলাপ দিবসে ভালোবাসার মানুষকে দিতে পারেন বেগুনি রঙের গোলাপ। এতে সম্পর্ক হবে আরও মজবুত। তেমনই সাদা রঙের গোলাপও দিতে পারেন। এতেও মিলবে উপকার। সম্পর্ক মজবুত হবে।
 

1212

মীন রাশি 
মীন রাশির অধিপতি বৃহস্পতি। বৃহস্পতি হলুদ রঙ পছন্দ করেন। এই রাশির মানুষ হলুদ রঙ পছন্দ করেন। এই বিশেষ দিনে হলুদ রঙের পোশাক ও হলুদ গোলাপ উপহার দিন ভালোবাসার মানুষকে। এতে সম্পর্ক হবে মজবুত।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos