আজকের দিনটি কঠিন হতে পারে এই তিন রাশির জাতক জাতিকা, দেখে নিন তালিকায় কে আছেন

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Dec 12, 2022 6:16 AM IST

আজ সপ্তাহের প্রথম দিন। শুরু হল সপ্তাহের নতুন দিন। গোটা সপ্তাহ কেমন কাটবে তা আজকের ওপর নির্ভর করে। ,সপ্তাহের শুরুর দিনে সকলেরই নির্দিষ্ট কিছু পরিকল্পনা থাকে। তা সে অফিসের কাজ নিয়ে হোক কিংবা পরিবারের কোনও কাজ। অথবা পড়াশোনা নিয়ে সকলেরই থাকে কোনও না কোনও পরিকল্পনা। সকলেই চান সেই পরিকল্পনা অনুসারে দিন কাটুক। সপ্তাহের প্রথম দিন ভালো কাটলে গোটা সপ্তাহ কাটবে সঠিক ভাবে- এমনই ধারণা অনেকের। তেমনই, পরিকল্পনা মাফিক সব কাজ সম্পন্ন হলে সকলেরই মন ভালো থাকে। সে কারণে, দিন কেমন কাটবে তা আগে থেকে জানতে চান অনেকে। আজ রইল তিন রাশির কথা। আজকের দিনটি হাজার পরিকল্পনা থাকলেও তা বাস্তবায়িত নাও হতে পারে। শাস্ত্র মতে, এই তিন রাশির গ্রহের অবস্থান আজ অনুকূল নয়। সে কারণে দিনটি কঠিন হতে চলেছে।

তুলা রাশি- ২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবরের মধ্যে কোনও ব্যক্তির জন্ম হলে সেই ব্যক্তির রাশি হল তুলা। আজ দিনটি কঠিন হতে চলেছে এই রাশির জন্য। সব কাজে ভারসাম্য ব্যহত হবে। আজ শান্ত মাথায় সব কাজ করুন। আজ কারও সঙ্গে বিবাদে জড়াবেন না। আজ রাগের মাথায় কাউকে আঘাত দিতে পারেন।

Latest Videos

মকর রাশি- ২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারির মধ্যে কোন ব্যক্তির জন্ম হলে সেই ব্যক্তির রাশি মকর। আজ নেতিবাচক দিকে মন যেতে পারে। আজকের দিনটি কঠিন হতে চলেছে এই রাশির জন্য। আজ কোনও নেতিবাচক খবর পেতে পারেন। এতে মন হতাশ হতে পারে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। অপমানিত বোধ করতে পারেন। নিজের আবেগ নিয়ন্ত্রণ করুন। তা না হলে সমস্যায় পড়তে পারেন।

কুম্ভ রাশি- ২০ জানুয়ারি থেকে ১৭ ফেব্রুয়ারির মধ্যে কারও জন্ম হলে সেই ব্যক্তির রাশি কুম্ভ। আজ সতর্ক থাকুন কুম্ভ রাশির ছেলে মেয়েরাও। আজকের দিনটি কঠিন হতে পারে এই রাশির জন্য। আজ কোনও নতুন কাজে হাত না দেওয়াই ভালো। আজ ব্যবসায় পদক্ষেপ নেবেন না। তাতে সমস্যা হতে পারে। আজ কোনও বিবাদে জড়াবেন না। ভুল কথা বলার কারণে সমস্য়া হতে পারে। সতর্ক থাকুন এই এই তিন রাশির ছেলে মেয়েরা। আজ কোনও বিবাদে জড়াতে পারেন। মেনে চলুন এই টোটকা। 

 

আরও পড়ুন-

সিংহ এবং তুলা রাশির আজ বিনিয়োগ করা এড়িয়ে চলা উচিত, দেখে নিন ১২ রাশির সোমবারের আর্থিক রাশিফল

আজ এই রাশিগুলি রোমান্টিক ড্রাইভে যাওয়ার সম্ভাবনা রয়েছে, জেনে নিন মেষ থেকে মীন সোমবারের লাভ লাইফ

এই মাসে প্রেম বিবাহের সম্ভাবনা বাড়তে পারে, জেনে নিন ডিসেম্বর মাস কেমন কাটবে বৃশ্চিক রাশির

 

Share this article
click me!

Latest Videos

সে কে? যার নাম শুনতেই ক্ষমা চাইলেন মীনাক্ষী, দেখুন | Minakshi Mukherjee Speech Today | Flood
Siliguri-র Bidhan Market-এ বিধ্বংসী আগুন! ছাইয়ে পরিণত হল একাধিক দোকান | Siliguri News Today
BJP LIVE: সাংবাদিক সম্মেলনে শমীক ভট্টাচার্য, কী অভিযোগ, দেখুন সরাসরি
নার্সদের জুতোর বাড়ি! ঝাঁঝিয়ে উঠলেন কিঞ্জল, তুলকালাম সাগর দত্ত মেডিক্যাল | Sagar Dutta Medical
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News