হতাশা ঘিরে ধরবে আপনাকে, দিন কাটবে কঠিন ভাবে, সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Apr 13, 2023 6:43 AM IST

দিন ভালো কাটুক তা সকলেই চান। কিন্তু, বাস্তবে তা হওয়া কঠিন। আজ তিন রাশির জন্য কঠিন দিন। আজ এই তিন রাশি নানান সমস্যার সম্মুখীন হতে পারেন। শাস্ত্র মতে, গ্রহের অবস্থান অনুকূল না হলে যে কোনও কাজে সফল হওয়া কঠিন। হয়ে পারে ভুল। যে কারণে দেখা দিতে পারে অনুশোচনা। সে কারণে সকলেই দিনের শুরুতে নজর রাখেন জ্যোতিষ গণনার ওপর। গোটা দিন কেমন কাটবে তা জানা যায় গণনা দেখলে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ খিটখিটে মেজাজ বোধ করবেন। আজ ব্যঘাত ঘটতে পারে সকল কাজে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। তেমন জড়াতে পারেন কোনও বিবাদে। দেখে নিন তালিকায় কে কে আছেন। কাজ জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন।

বৃষ রাশি

২০ এপ্রিল থেকে ২০ মে-র মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃষ। আজকের দিনটি কঠিন হতে চলেছে বৃষ রাশির জন্য। নানান সমস্যার সম্মুখীন হতে পারেন বৃষ রাশির ছেলে মেয়েরা। আজ আপনি অন্যের ঈর্ষার সম্মুখীন হবেন। বুদ্ধি করে পা ফেলুন। তা না হলে গোটা দিন কাটবে কঠিন ভাবে। আজ সামান্য ভুলে বিপদের সম্মুখীন হতে পারে।

মিথুন রাশি

২১ মে থেকে ২০ জুনের মধ্যে কারও জন্ম হলে তার রাশি হল মিথুন রাশি। আজ মিথুন রাশির জন্য কঠিন দিন। আজ হতাশার সম্মুখীন হতে পারেন। আজ অতীতের কোনও সমস্যা সামনে আসতে পারে। তাই বুদ্ধি করে চলুন। আজ গুরুত্বপূর্ণ কোনও বিষয় কাজ করলে সতর্ক হন। মন দিয়ে কাজ না করলে পড়তে পারেন বিপদে। আজকের দিন কাটবে কঠিন ভাবে।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি বল বৃশ্চিক রাশি। আজকের দিনটি কঠিন হতে চলেছে বৃশ্চিক রাশির জন্য। আজ কারও সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। তেমনই আজ কোনও সমস্যার সম্মুখীন হতে পারেন। আজ গোটা দিন থাকুন সতর্ক। আজ কারও খারাপ আচরণে দুঃখ পেতে পারেন। আজকের দিনটি হতে চলেছে কঠিন দিন। আজ সতর্কতার সঙ্গে পা ফেললে সকল জটিলতা থেকে পাবেন মুক্তি।

 

আরও পড়ুন

বন্ধুর খারাপ আচরণে মন ভারাক্রান্ত হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

চৈত্রের শেষের মুহূর্তে দূর করুন বাড়ির বাস্তুদোষ, কর্পূর-ঘি-চন্দন ব্যবহার করে নববর্ষে ঘরে আনুন সমৃদ্ধির জোয়ার

বিয়ে নাকি ব্রেকআপ, আপনার প্রেম জীবনে কি লেখা আছে, জেনে নিন ১৩ এপ্রিল প্রেমের অবস্থা

Share this article
click me!