দিনটি কঠিন হতে পারে এই তিন রাশির জাতক জাতিকা, দেখে নিন তালিকায় কে আছেন

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Dec 13, 2022 7:01 AM IST

দিন ভালো কাটুক তা সকলেরই কাম্য। সে কারণে দিনের শুরুতে সকলে পরিকল্পনা করে নেন। কখন কোন কাজ করবেন, কখন কোথায় যাবেন, কোন খাতে কত টাকা বিনিয়োগ করবেন তা আগে থেকে ছকে নিয়ে থাকেন প্রায় সকলেই। আর সেই পরিকল্পনা অনুসারে গোটা দিন কাটুক তা সকলেরই কাম্য। আজ রইল তিন রাশির কথা। শাস্ত্র মতে, এই তিন রাশির আজ সতর্ক থাকার দিন। আজ দেখা দিতে পারে নানান জটিলতা। আজ ব্যঘাত ঘটতে পারে সকল কাজে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। দেখে নিন তালিকায় কে কে আছেন।

সিংহ রাশি- ২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে কারও জন্ম হলে তার রাশি সিংহ। আজ হতাশা আপনাকে গিরে ধরতে পারেন। কোনও কারণে মন হতাশ হতে পারে। আজ হাজার পরিকল্পনা থাকলেও তা বাস্তবায়িত নাও হতে পারে। দিনটি ইতিবাচক ভাবে কাটানোর চেষ্টা করুন। আজ কোনও নতুন কাজে হাত না দেওয়াই ভালো। দিনটি কঠিন হতে চলেছে সিংহ রাশির জন্য।

ধনু রাশি- ২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বরের মধ্যে কারও জন্ম হলে সেই ব্যক্তির রাশি হল ধনু। আজ আপনার আবেগের ওপর নিয়ন্ত্রণ রাখুন। আজ আপনার অসহিষ্ণু আচরণ দ্বারা কাছের কোনও মানুষ আঘাত পেতে পারেন। আজ ব্যবসায় কোনও নতুন পদক্ষেপ নেবেন না। এতে বিপদে পড়তে পারেন। আর্থিক লেনদেনের ক্ষেত্রেও দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। সতর্ক থাকুন গোটা দিন। তা না হলে সমস্যা বাড়তে পারে। ভুল সিদ্ধান্তে আজ সমস্যায় পড়তে পারেন। তাই নতুন কোনও কাজে হাত দেবেন না।

মীন রাশি- ১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চের মধ্যে কারও জন্ম হলে সেই ব্যক্তির রাশি হল মীন। আজকের দিনটি কঠিন হতে চলেছে মীন রাশির জন্য। আজ কারও সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। আজ মন্তব্য প্রকাশ করতে গিয়ে বিপদে পড়তে পারেন। এই রাশির জন্য কঠিন দিন। কর্মক্ষেত্রে দ্বন্দ্বে জড়ানোর সম্ভাবনা আছে বিস্তর। তেমনই কোনও ব্যক্তির আচরণে আঘাত পেতে পারেন। আজ কাছের কোনও মানুষের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। তাই এই সকল সমস্যা থেকে দূরে থাকুন। কারও সঙ্গে বিবাদে জড়াবেন না। কোনও বিষয় আজ কথা না বলাই ভালো।

আরও পড়ুন-

বাড়ির এই দিকে ড্রাগন রাখলে রাতারাতি বদলে যেতে পারে আপনার ভাগ্য, জেনে নিন বাস্তু অনুযায়ী নিয়মগুলি

আজ তুলা রাশির জাতকদের জন্য একটি লাভের দিন, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

আজ এই রাশিগুলির সঙ্গী সঙ্গে দুর্দান্ত সময় কাটবে, জেনে নিন মেষ থেকে মীন মঙ্গলবারের লাভ লাইফ

Share this article
click me!