তুলা-বৃশ্চিক-কুম্ভ রাশির ছেলে মেয়েরা সতর্ক থাকুন, সোমবার দেখা দিতে পারে নানান জটিলতা

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Sayanita Chakraborty | Published : Aug 14, 2023 4:12 AM IST

গোটা সপ্তাহ জুড়ে সকলের থাকে নানান পরিকল্পনা। কোন দিন কোন কাজ করবেন, কোন কাজে কত সময় ব্য়য় করবেন সকলে তা স্থির করে রাখেন। সেই অনুসারে, চলেন সকলেই। এক্ষেত্রে সোমবার দিনটি অন্যন্ত গুরুত্বপূর্ণ। এই দিন অধিকাংশই গুরুত্বপূর্ণ কাজ শেষ করার চেষ্টা করে থাকেন। তবে, কাজ যে শুধু অফিসের হয় তা নয়। ব্যক্তিহগত কোনও কাজ বা ব্যবসার পরিকল্পনাও থাকে সকলের। গোটা দিন সকলের ভেবে নেন কখন কোন কাজে কত সময় ব্যয় করবেন। কিন্তু, আপনার পরিকল্পনা মতো দিন কাটবে এমন নয়। এক্ষেত্রে মেনে চলুন শাস্ত্র মত। যে কোনও কাজ সম্পূর্ণ করতে ও যে কোনও কাজে সফল হতে এই তিন রাশিকে সম্মুখীন হতে হবে নানান সমস্যায়। শাস্ত্র মতে, গ্রহের পরিবর্তনের ফলে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব পড়ছে সকলের জীবন। এর প্রভাব কারও ভালো সময় শুরু হয় তো কারও খারাপ সময়। সেই অনুসারে, আজ তিন রাশির ছেলে ও মেয়েদের সতর্ক থাকার পালা। আজ তাদের প্রতি পদক্ষেপে দিতে হবে পরীক্ষা। সম্মুখীন হবেন নানা জটিলতায়। পারিবারিক কাজ থেকে শুরু করে ব্যবসার কাজ- সব নিয়ে একগুচ্ছ ব্যস্ততা। আজ এই তিন রাশি সতর্ক থাকলে মিলবে উপকার।

তুলা রাশি

২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি তুলা। আজকের দিন তুলা রাশির জন্য কঠিন দিন। আজ গ্রহের পরিবর্তনের ফলে কঠিন সময় শুরু হচ্ছে। আজ তুলা রাশির ছেলে মেয়েরা সতর্ক থাকুন। আজ গ্রহের পরিবর্তনের ফলে নানান কাজে আসবে বাধা। আজ অলসতাকে আপনার ওপর গ্রাস করতে দেবেন না।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার বৃশ্চিক। আজ বৃশ্চিক রাশির জন্যও কঠিন দিন। অন্যের দোষ আপনার ঘাড়ে আসতে পারে। আজ অপ্রয়োজনীয় কাজে প্রচুর ব্যয় হবে। আজ যে কোনও কাজ সঠিক ভাবে করুন। তা না হলে অনুশোচনা হতে পারে।

কুম্ভ রাশি

২০ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারির মধ্যে কারও জন্ম হলে তার রাশি কুম্ভ। আজ কুম্ভ রাশির জন্য কঠিন দিন। আজ আর্থিক বিষয় সতর্ক হন। আজ শৃঙ্খলা বজায় রাখুন। আজ আর্থিক সমস্যা দেখা দিতে পারে। আজ ছোটখাটো বিষয় সতর্ক থাকার দিন।

 

আরও পড়ুন

সোমবার এই রাশিগুলির সঙ্গীর সঙ্গে ভবিষ্যতের বিষয়ে আলোচনা হতে পারে, দেখে নিন ১৪ অগাষ্ট আপনার প্রেমের অবস্থা

রইল সংখ্যাতত্ত্বের বিচার, জেনে নিন জ্যোতিষ গণনা অনুসারে কেমন কাটবে সোমবার দিনটি

সোমবার এই রাশিগুলির সাবধানে খরচ করা উচিত, জেনে নিন ১৪ অগাষ্ট আপনার আর্থিক অবস্থা

Share this article
click me!