সোমবার দিনটি এই তিন রাশির জন্য কঠিন দিন, সম্মুখীন হবেন নানান জটিলতার

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Sayanita Chakraborty | Published : Jul 17, 2023 4:20 AM IST

সপ্তাহের শুরু দিন সকলের কাছে খুবই গুরুত্বপূর্ণ। গোটা সপ্তাহ জুড়ে কোন কোন কাজে বেশি গুরুত্ব দেবেন কিংবা কোন কাজ কখন করবেন, কোন কাজে কত সময় ব্যয় করবেন এই সব ছকে নিয়ে থাকেন সকলে। তাই সপ্তাহের শুরুর দিনটা সকলে নিজের মতো করে কাটাতে চান। সকলেই চান নিজের পরিকল্পনা মতো সব কাজ সফল হোক। তবে, ভাগ্য আপনার সঙ্গ না দিলে কোনও ক্ষেত্রেই সফল হওয়া কঠিন। শাত্র মতে, গ্রহের পরিবর্তনে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব পড়ছে সকলের জীবন। এর প্রভাব কারও ভালো সময় শুরু হয় তো কারও খারাপ সময়। সেই অনুসারে, আজ তিন রাশির ছেলে ও মেয়েদের সতর্ক থাকার পালা। আজ তাদের প্রতি পদক্ষেপে দিতে হবে পরীক্ষা। আমাদের সকলেরই গোটা দিন জুড়ে সকলের থাকে নানান পরিকল্পনা। পারিবারিক কাজ থেকে শুরু করে ব্যবসার কাজ- সব নিয়ে একগুচ্ছ ব্যস্ততা। কিন্তু, যে কোনও কাজ সম্পূর্ণ করতে ও যে কোনও কাজে সফল হতে এই তিন রাশিকে সম্মুখীন হতে হবে নানান সমস্যায়। দেখে নিন আজ কাদের দিন কঠিন।

সিংহ রাশি

২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে কারও জন্ম হলে তার রাশি সিংহ। আজ সিংহ রাশির জন্য কঠিন দিন। আজ কাউকে নিজের গোপন কথা না জানানোই ভালো। গ্রহের পরিবর্তনের কারণে আজ জীবনে আসতে পারে কোনও পরিবর্তন। আজ যে কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সতর্ক হন। আপনার সামান্য ভুলের কারণে কঠিন বিপদে পড়তে পারেন।

তুলা রাশি

২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি তুলা। আজ এই রাশির জাতক জাতিকাদের জন্য কঠিন দিন। আজ কারও বিশ্বাসঘাতকতার শিকার হতে পারেন। আপনার ভাবনা ভূল প্রমাণিত হতে পারে। আজ বিস্তারিত না জেনে কোনও কাজে হাত দেবেন না। আজ সামান্য ভুলে কঠিন বিপদে রাড়তে পারে।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে রাশি বৃশ্চিক। আজ এই রাশির জন্য কঠিন দিন। আজ দরকারি জিনিস যত্ন সামলে রাখুন। তা না হলে সমস্য়ায় পড়তে পারেন। আজ কারও সঙ্গে বিবাদে জড়াবেন না। এতে দিন কাটবে কঠিন ভাবে। মেনে চলুন শাস্ত্র মত। কঠিন জটিলতা থেকে পেতে পারেন মুক্তি। আজ যে কোনও গোপনীয়তা রক্ষা করুন।

 

আরও পড়ুন

সোমবার এই ৫ রাশি বিনিয়োগে ক্ষেত্রে লাভবান হবে, জেনে নিন ১৭ জুলাই -আপনার আর্থিক অবস্থা

বিকেলের পর শুভ সময় এই তারিখের জাতক জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

সোমবারে এই রাশিগুলির অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতির যোগ, দেখে নিন আজকের রাশিফল

 

Share this article
click me!