৭ আগস্ট পর্যন্ত রাজার মতো সুখ পাবেন এই ৪ রাশির মানুষ, ব্যাঙ্ক ব্যালেন্স বাড়াবে এই গ্রহের সাহায্যে

২৩ জুলাই শুক্র কর্কট রাশিতে বক্রী হচ্ছে। এই দিন সকালে ৬ টা ০১ মিনিটে কর্কট রাশিতে পিছিয়ে যাবে শুক্র গ্রহ এবং কর্কট রাশিতে ৭ আগস্ট পর্যন্ত এই অবস্থায় থাকবে।

 

Web Desk - ANB | Published : Jul 16, 2023 5:34 AM IST

জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। কথিত আছে যে যখনই কোনও গ্রহ স্থানান্তরিত হয় বা পিছিয়ে যায়, তার শুভ ও অশুভ প্রভাব সমস্ত রাশির জীবনে দেখা যায়। ২৩ জুলাই শুক্র কর্কট রাশিতে বক্রী হচ্ছে। এই দিন সকালে ৬ টা ০১ মিনিটে কর্কট রাশিতে পিছিয়ে যাবে শুক্র গ্রহ এবং কর্কট রাশিতে ৭ আগস্ট পর্যন্ত এই অবস্থায় থাকবে।

শুক্র হল সম্পদ, সমৃদ্ধি, খ্যাতি, শারীরিক সুখ ইত্যাদির কারক। যখন শুক্র রাশিতে একটি শক্তিশালী অবস্থানে থাকে, তখন লোকেরা এই ক্ষেত্রগুলির সঙ্গে সম্পর্কিত জিনিসগুলি পায়। অন্যদিকে শুক্র দুর্বল হলে একজন মানুষকে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। জেনে নিন কোন রাশির জাতকরা এই সময়ে বাম্পার সুবিধা পেতে চলেছে।

বৃষ রাশি-

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বক্রী শুক্র এই রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। এই সময়ে নিজেকে সঠিক প্রমাণ করার এটি একটি দুর্দান্ত সুযোগ। কর্মজীবনে অগ্রগতি হবে। শুধু তাই নয়, জীবনে তৃপ্তির অনুভূতি আসবে। ব্যবসায়ী শ্রেণীও লাভবান হবে। ব্যবসায় লাভ হবে। এই সময়ে, প্রেমের সম্পর্কে যত্ন নিন।

সিংহ রাশি-

জানিয়ে রাখি শুক্রের কৃপায় সিংহ রাশির জাতকরা তাদের কর্মজীবনে সাফল্য পাবেন। ক্ষেত্রে ঊর্ধ্বতনদের সহযোগিতা প্রাপ্ত হবে। শুধু তাই নয়, অগ্রগতি সন্তুষ্টি বয়ে আনবে। পরিবার একসঙ্গে থাকবে। অবিবাহিতদের বিয়ের সম্ভাবনা তৈরি হচ্ছে। দাম্পত্য সুখ অর্জিত হবে।

কন্যা রাশি-

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, আপনি এই সময়ে বেশি অর্থ উপার্জনে সফল হবেন। এই সময়ে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। বিদেশ যাওয়ার নতুন পথ খুলবে। পিতার পূর্ণ সমর্থন পাবেন। শুধু তাই নয়, কর্মক্ষেত্রে আপনি পদ ও প্রতিপত্তি দুটোই পাবেন। ইতিবাচক ফল পাবেন। এটি অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে শুভ হবে।

আরও পড়ুন- শুধু হাত নয় কব্জির রেখাতেও লুকিয়ে থাকে আমাদের ভবিষ্যৎ, জেনে নিন কতটা ধনী হবেন আপনি

আরও পড়ুন- শ্রাবণে মহাদেবের পুজো করতে রাশি অনুসারে পূজা করুন, মনের সব ইচ্ছা পূরণ হবে

আরও পড়ুন- শ্রাবণ মাসে শিবলিঙ্গে এই জিনিসগুলি নিবেদন করুন, ধন বৃদ্ধি পাবে, বাড়বে আয়ু

মকর রাশি-

কর্কট রাশিতে শুক্রের বিপরীতমুখী গতি এই রাশির জাতকদের জন্য শুভ হবে। শুক্র আপনার জন্য সপ্তম ঘরে লাভের পরিস্থিতি নিয়ে আসবে। অর্থ উপার্জনের ক্ষেত্রে লাভ হবে। ব্যক্তি জীবনে তৃপ্তি পাবে। এর পাশাপাশি, ব্যক্তি ভাগ্যের সমর্থন পাবেন। কর্মজীবন সম্পর্কিত শুভ ফল পাওয়া যাবে। এই সময়টি ব্যবসায়িকদের জন্যও শুভ বলে মনে করা হয়। আপনি যদি শেয়ারবাজারে অর্থ বিনিয়োগের কথা ভাবছেন, তবে এই সময়টি লাভজনক হতে পারে। তবে টাকা বিনিয়োগ করার আগে একবার বিশেষজ্ঞদের পরামর্শ অবশ্যই নেবেন।

Share this article
click me!