শুক্রবার দিনটি হতে চলেছে কঠিন, সতর্ক না হলে বিপদ বাড়বে এই তিন রাশির

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Feb 17, 2023 6:19 AM IST

গুরুত্বপূর্ণ কাজ শেষ করার আজ শেষ দিন। আজ শুক্রবার। অধিকাংশই সারা সপ্তাহের সব জমে থাকা কাজ শেষ করার জন্য আজকের দিনটি স্থির করে থাকেন। এই দিন সকাল থেকে রাত পর্যন্ত সকলের থাকে নানান পরিকল্পনা। সেই পরিকল্পনা মাফিক দিন কাটুক তা সকলেরই কাম্য। কিন্তু, বাস্তবে তা হওয়া কঠিন। শাস্ত্রে উল্লেখ আছে এমনটাই। শাস্ত্র মতে, আপনার রাশির ওপর গ্রহের প্রভাব কেমন আছে তার ওপর নির্ভর করে আপনার দিন কেমন কাটবে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ ব্যঘাত ঘটতে পারে সকল পরিকল্পনাতে। তেমনই আপনার আচরণে দুঃখ পেতে পারেন কেউ। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। দেখে নিন কার সময় হতে চলেছে কঠিন। দেখে নিন কার জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন। দেখে নিন তালিকায় কে কে আছেন। রইল শাস্ত্র মত।

সিংহ রাশি

২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে কারও জন্ম হলে তার রাশি সিংহ। আজকের দিনটি কঠিন হতে চলেছে সিংহ রাশির জন্য। আজকের দিনটি সতর্ক থাকুন। অজান্তে বিপদে জড়িয়ে পড়তে পারেন। আজ ধৈর্য ধরে রাখতে পারেন। তা না হলে দেখা দিতে পারে সমস্যা। দিনটি কঠিন হতে চলেছে সিংহ রাশির জন্য।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃশ্চিক। গ্রহের পরিবর্তনের কারণে বৃশ্চিক রাশির জীবনে দেখা দিতে পারে জটিলতা। আজকের দিনটি কঠিন হতে পারে বৃশ্চিক রাশির জন্য। আজকের দেখা দিতে পারে জটিলতা। এরা সংবেদনশীল মানসিকতার অধিকারী। এই রাশির ছেলে মেয়েরা আজ বুদ্ধি করে যে কোনও পদক্ষেপ ফেলুন। তা না হলে বিপদে পড়তে পারেন।

কুম্ভ রাশি

২০ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারির মধ্যে কারও জন্ম হলে তার রাশি হল কুম্ভ। আজকের দিনটি কঠিন হতে চলেছে কুম্ভ রাশির জন্য। আজ বিবাদ থেকে দূরে থাকুন। আজ সারা দিন থাকুন সতর্ক। আজ দেখা দিতে পারে নাননা জটিলতা। দিনটি কুম্ভ রাশির জন্য কঠিন হতে চলেছে। আজ সতর্ক না হলে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারে। আজ ব্যবসা ক্ষেত্রে সতর্ক থাকুন। জটিলতা দেখা দিতে পারে সর্ব ক্ষেত্রে। আজ সতর্ক ভাবে পা ফেলুন। মেনে চলুন শাস্ত্র মত। 

 

আরও পড়ুন

পরিশ্রমে মধ্যে দিয়ে দিন কাটবে এই তারিকের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

শিবরাত্রিরের দিন উপবাস ভঙ্গের পর সাবুদানা খাওয়া কি আদৌ স্বাস্থ্যকর? রইল বিশেষ তথ্য

শুক্রবার এই রাশিগুলির ব্যবসায় ঝামেলা বৃদ্ধির আশঙ্কা, দেখে নিন ১৭ ফেব্রুয়ারির রাশিফল

 

 

Share this article
click me!