বিবাদে জড়িয়ে পড়তে পারেন, দেখা দিতে পারে নানান জটিলতা, সতর্ক থাকুন তিন রাশি

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : May 19, 2023 4:19 AM IST

গোটা দিন জুড়ে সকলের নানান পরিকল্পনা থাকে। কারও কোনও স্থানে ঘুরতে যাওয়ার পরিকল্পনা থাকে তো কারও পরিকল্পনা থাকে অফিসের কাজ ঘিরে। তেমনই গোটা দিন কখন কোথায় কত সময় ব্যয় করবেন, কোন কাজে কোথায় যাবে তা দিনের শুরুতে সকলে ছকে নেন। এরই সঙ্গে কারও কোনও কোনও দিন ভ্রমণের পরিকল্পনা থাকে। সেই সকল কাজ ভালোভাবে সম্পন্ন হোক তা সকলেই চান। তবে, শাস্ত্র মতে, গ্রহের অবস্থান ঠিক থাকলে গোটা দিন কাটবে ভালো ভাবে। তেমনই গ্রহের অবস্থান ঠিক না থাকলে দেখা দিতে পারে নানান জটিলতা। শাস্ত্র মতে, আজকের দিন তিন রাশির জন্য কঠিন দিন। আজ নানান কাজে আসবে বাধা। তেমনই গোটা দিন কোনও কাজই পরিকল্পনা মতো সফল নাও হতে পারে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। মেনে চলুন শাস্ত্র মত। দেখে নিন আজ কাদের সতর্ক থাকার পালা। সতর্ক থাকলে সমস্যা থেকে মিলবে মুক্তি।

সিংহ রাশি

২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে কারও জন্ম হলে তার রাশি সিংহ। আজকের দিনটি সিংহ রাশির জন্য কঠিন দিন। আজ নানান কাজে দেখা দিতে পারে। বিবাদে জড়িয়ে পড়ার সম্ভাবনা আছে প্রবল। থাকুন সতর্ক। গোটা দিন কোনও বিষয় না জেনে মতামত পোষণ করবেন না। এতে সমস্যা তৈরি হতে পারে। আজ গ্রহের পরিবর্তনের কারণে দিন কাটবে কঠিন ভাবে।

কন্যা রাশি

২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি কন্যা। আজকের দিনটি কন্যা রাশির জন্য কঠিন দিন। আজ নানান কাজে আসতে পারে বাধা। কন্যা রাশির ছেলে মেয়েরা আজ অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। আজ নিজের মনের ভাবনা গোপন রাখাই ভালো। মনের ভাবনা প্রকাশ করতে গিয়ে পড়তে পারেন বিপদে। সতর্ক থাকুন কন্যা রাশির ছেলে মেয়েরা। আজ বিপদে পড়তে পারেন।

কুম্ভ রাশি

২০ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারির মধ্যে কারও জন্ম হলে তার রাশি কুম্ভ। আজকের দিনটি কুম্ভ রাশির জন্য কঠিন দিন। আজ বুধের পরিবর্তনের ফলে নানান সমস্যার সম্মুখীন হতে পারেন। আজ ঘনিষ্ঠ কারও সঙ্গে বিবাদ হতে পারে। কারও আচরণে মন ভারাক্রান্ত হতে পারে। কাউকে আজ দুঃখ দিয়ে কথা বলবেন না। ধৈর্য রাখুন। এতে মুক্তি মিলবে সকল জটিলতা থেকে।

 

আরও পড়ুন

জেনে নিন শাস্ত্র মতে কেমন কাটবে শুক্রবার দিনটি, রইল সংখ্যাতত্ত্বের গণনা

১৯ মে শুক্রবার এই রাশিগুলির ব্যবসায় শ্রীবৃদ্ধির যোগ রয়েছে, দেখে নিন আপনার আজকের রাশিফল

Astrological Tips: ভুলেও রাতের বেলা খোলা চুলে ঘুমাবেন না, রইল চারটি কারণ

Share this article
click me!