মঙ্গলবার দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, আজ নানান কাজে আসবে বাধা

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Aug 1, 2023 6:44 AM IST

গোটা দিনের পরিকল্পনা হয়ে যায় দিনের শুরুতেই। কোন কাজে কত সময় ব্যয় করবেন। কখন কোন কাজ করবেন, তা সকলেই ছকে ফেলেন। এতে মেলে উপকার। সব কাজ পরিকল্পনা মতো করলে তা সঠিক ভাবে শেষ করা সম্ভব হয়। আজ মেনে চলুন শাস্ত্র মত। যে কোনও কাজ সম্পূর্ণ করতে ও যে কোনও কাজে সফল হতে এই তিন রাশিকে সম্মুখীন হতে হবে নানান সমস্যায়। শাস্ত্র মতে, গ্রহের পরিবর্তনের ফলে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব পড়ছে সকলের জীবন। এর প্রভাব কারও ভালো সময় শুরু হয় তো কারও খারাপ সময়। সেই অনুসারে, আজ তিন রাশির ছেলে ও মেয়েদের সতর্ক থাকার পালা। আজ তাদের প্রতি পদক্ষেপে দিতে হবে পরীক্ষা। সম্মুখীন হবেন নানা জটিলতায়। আমাদের সকলেরই গোটা দিন জুড়ে সকলের থাকে নানান পরিকল্পনা। পারিবারিক কাজ থেকে শুরু করে ব্যবসার কাজ- সব নিয়ে একগুচ্ছ ব্যস্ততা। আজ এই তিন রাশি সতর্ক থাকলে মিলবে উপকার।

মিথুন রাশি

২১ মে থেকে ২০ জুনের মধ্যে কারও জন্ম হলে তারা রাশি মিথুন। আজ মিথুন রাশির জন্য কঠিন দিন। আজ নানান কাজে আসবে বাধা। তেমনই আজ পরিকল্পনা মতো কোনও কাজই সম্পন্ন হবে না। আজ ছোট খাটো যে কোনও কাজ করতে অধিক পরিশ্রম করতে হতে পারে।

সিংহ রাশি

২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে কারও জন্ম হলে তার রাশি সিংহ। আজ সিংহ রাশির জন্য কঠিন দিন। আজ নানান কাজে আসবে বাধা। আজ নানান কাজে আসবে বাধা। ছোট খাটো কোনও পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে। আজ কোনও কাজে হাত দেওয়ার আগে সতর্ক হন। মনের কথা কাউকে জানাবেন না। এতে সমস্যা তৈরি হতে পারে।

কন্যা রাশি

২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি কন্যা। আজ কন্যা রাশির জন্যও দিনটি কঠিন। আজ গোটা দিন কাউকে গোপন পরিকল্পনা জানাবেন না। আজ সতর্ক থাকার দিন। আজ ছোটখাটো কাজ করতে অধিক সময় ব্যয় হবে। আজ সতর্ক থাকলে মিলবে মুক্তি। আজ গোটা দিন সতর্ক থাকার পালা। আজ ধৈর্য ধরে রাখুন। এতে সমস্যা তৈরি হতে পারে। আজ কাউকে রাগের মাথায় কিছু বলবেন না। এতে সমস্যা দেখা দিতে পারে।

 

আরও পড়ুন

মঙ্গলবার এই রাশিগুলি সঙ্গীর সঙ্গে দুর্দান্ত সময় কাটাবে, দেখে নিন ১ অগাষ্ট আপনার প্রেমের অবস্থা

জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে মঙ্গলবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

রাতের আকাশে দেখা মিলবে সুপার মুন, এই মাসে দুবার পৃথিবীর সবথেকে কাছাকাছি আসবে চাঁদ

Share this article
click me!