সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা, সোমবার দিনটি কঠিন হতে পারে এদের জন্য

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Jan 23, 2023 5:56 AM IST

দেশ জুড়ে পালিত হচ্ছে নেতাজি জয়ন্তী। আজ নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মবার্ষিকী ১২৬তম জন্মবার্ষিকী। আজকের দিনটি পরাক্রম দিবস হিসেবেও পালিত হয়। আজকের দিনে অনেকে স্থান ছুটির দিন হিসেবে পালন করা হয়। আবার অনেকে আজকের দিনটি বাকি দিনের মতোই। তেমনই আজ সপ্তাহের শুরু দিন। সে কারণে গোটা দিন জুড়ে সকলের রয়েছে নানা পরিকল্পনা। কারও অফিসের কাজ নিয়ে পরিকল্পনা তো কারও বাড়ির কাজের। তাই গোটা দিন পরিকল্পনা অনুসারে কাটবে কি না তা আগে থেকে জানতে চান অনেকে। আজ রইল জ্যোতিষ মত। শাস্ত্রে মতে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ ব্যঘাত ঘটতে পারে সকল কাজে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। তেমন জড়াতে পারেন কোনও বিবাদে। দেখে নিন তালিকায় কে কে আছেন। কার জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন।

মিথুন রাশি- রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। ২১ মে থেকে ২০ জুনের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মিথুন। আজকের দিনটি মিথুন রাশির জন্য কঠিন দিন। আজ কারও আচরণে মেজাজ হারাতে পারেন। গোটা দিন সতর্ক থাকই ভালো। কারও বিষয় আজ মাথা গলাবেন না। এতে নিজের বিপদ বাড়তে পারে।

কন্যা রাশি- রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। ২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি কন্যা। আজকের দিনটি কন্যা রাশির জন্য কঠিন দিন। আজ নানা কাজে আসতে পারে বাধা। আজ নতুন কাজে হাত দিলে সফল নাও হতে পারেন। প্রেমের ক্ষেত্রে আজ কঠিন দিন।না জেনে সঙ্গীর প্রতি কঠিন মনোভাব প্রকাশ করবেন না।

ধনু রাশি- রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। ২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বরের মধ্যে জন্ম হলে তার রাশি ধনু। ধনু রাশির জন্য কঠিন দিন আজ। আজ হতাশা আপনাকে গ্রাস করতে পারে। যে কোনও কাজে বারে বারে আসতে পারে বাধা। আপনার আচরণে আজ কেউ দুঃখ পেতে পারে। তেমনই নিজের ভুল আচরণের জন্য আজ বিপদে পড়তে পারেন। কোনও গুজবে কান দেবেন না। তেমনই আজ কারও সম্পর্কে গসিপ করতে গেলে দেখা দিতে পারে বিপদ।

 

আরও পড়ুন-

২৩ জানুয়ারি আর্থিক অবস্থা কেমন থাকবে, দেখে নিন ১২ রাশির সোমবারের আর্থিক রাশিফল

একগুঁয়ে স্বভাবের কারণে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক-জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

এই মাসে কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে, মাঘ মাস কেমন প্রভাব ফেলবে তুলা রাশির উপর

Share this article
click me!