কর্কট-মকর-মীন রাশির ছেলে মেয়ের জন্য দিন কঠিন, আজ নানান চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Sayanita Chakraborty | Published : Aug 24, 2023 4:43 AM IST

শাস্ত্র মতে, গ্রহের পরিবর্তনের ফলে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব পড়ছে সকলের জীবন। এর প্রভাব কারও ভালো সময় শুরু হয় তো কারও খারাপ সময়। এদিকে গোটা দিন জুড়ে আছে সকলের নানান পরিকল্পনা। সেই অনুসারে দিন কাটুক তা সকলেই চান। অফিস হোক বা ব্যবসাক্ষেত্রে নানান কাজ থাকে সকলেরই। তেমনই গোটা দিন জুড়ে থাকে বিস্তর পরিকল্পনা। সে কারণে দিনের শুরুতে সকলে ছকে ফেলেন কখন কোন কাজ করবেন। কোন কাজে কত সময় ব্যয় করবেন। কিন্তু, আপনার পরিকল্পনা মতো দিন কাটবে এমন নয়। এক্ষেত্রে মেনে চলুন শাস্ত্র মত। আজ তিন রাশির ছেলে ও মেয়েদের সতর্ক থাকার পালা। আজ তাদের প্রতি পদক্ষেপে দিতে হবে পরীক্ষা। সম্মুখীন হবেন নানা জটিলতার। পারিবারিক কাজ থেকে শুরু করে ব্যবসার কাজ- সব নিয়ে একগুচ্ছ ব্যস্ততা। আজ এই তিন রাশি সতর্ক থাকলে মিলবে উপকার।

কর্কট রাশি

২১ জুন থেকে ২২ জুলাই-র মধ্যে কারও জন্ম হলে তার রাশি কর্কট। আজ সতর্ক থাকার দিন। গোটা দিন নানান কাজে বাধা আসবে। আজ কাউকে গোপন কথা বলবেন না। আজ নতুন কোনও কাজে হাত দেবেন না। আজ আপনার সকল পরিকল্পনা ভেস্তে যেতে পারে। আজ কাউকে গোপন পরিকল্পনার কথা জানাবেন না। এতে সমস্যা তৈরি হতে পারে। আজ সতর্ক থাকুন কর্কট রাশির ছেলে মেয়েরা।

মকর রাশি

২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারির মধ্যে কারও জন্ম হলে তার রাশি মকর। আজ মকর রাশির জন্য কঠিন দিন। আজ পরিকল্পনা মতো কোনও কাজ নাও হতে পারে। আজ আপনার সকল কাজে আসবে বাধা। গোটা দিন আজ সতর্ক থাকুন।

মীন রাশি

১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মীন। আজ মীন রাশির ছেলে মেয়েদের সতর্ক থাকার দিন। আজ সময় কঠিন হতে চলেছে। আজ কাউকে কোনও গোপন পরিকল্পনা জানালে আজ সমস্যা তৈরি হতে পারে। কারও ঈর্ষার শীকার হবেন আপনি। তাই থাকুন সতর্ক। আজ কারও সঙ্গে বিবাদে জড়াবেন না। আজ ধৈর্য ধরে রাখুন। তা হলে আজ সামান্য ভুলে বড় বিপদ হতে পারে। আজ সতর্ক থাকুন মীন রাশির ছেলে মেয়েরা। এতে কঠিন বিপদ এড়িয়ে যাওয়া সম্ভব।

 

আরও পড়ুন

দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে বৃহস্পতিবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

বৃহস্পতিবারে এই রাশিগুলি আবেগপ্রবণ থাকবেন, দেখে নিন ১২ রাশির আজকের প্রেমের জীবন

বৃহস্পতিবার এই রাশিগুলির ব্যয়বহুল দিন হবে, জেনে নিন ২৪ অগাষ্ট আপনার আর্থিক অবস্থা

Share this article
click me!