২৪ এপ্রিল দিনটি কাটতে পারে কঠিন ভাবে, সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Apr 24, 2023 3:45 AM IST

গোটা সপ্তাহ ভালো কাটুক তা সকলেরই কাম্য। গোটা সপ্তাহ জুড়ে সকলেরই নানান পরিকল্পনা থাকে। অফিস, ব্যবসা, পড়াশোনা কিংবা ব্যক্তিগত জীবনের কোনও না কোনও পরিকল্পনা থাকে। তাই পরিকল্পনা মতো কাজ না হলে পড়তে পারেন বিপদে। কিন্তু, ভাগ্য সব সময় আপনার সঙ্গে দেবে এমন নয়। শাস্ত্র মতে, গ্রহের অবস্থান অনুকূল না হলে যে কোনও কাজে সফল হওয়া কঠিন। ভাগ্য থাকলে সামান্য পরিশ্রমে সফল হতে পারেন। তেমনই ভাগ্যে না থাকলে হাজার কঠিন পরিশ্রমেও আসবে না সাফল্য। তাই দিনের শুরুতে নজর রাখুন জ্যোতিষ গণনার ওপর। গোটা দিন কেমন কাটবে তা জানা যায় গণনা দেখলে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ খিটখিটে মেজাজ বোধ করবেন। আজ ব্যঘাত ঘটতে পারে সকল কাজে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। তেমন জড়াতে পারেন কোনও বিবাদে। দেখে নিন তালিকায় কে কে আছেন। কাজ জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন।

মেষ রাশি

২১ মার্চ থেকে ১৯ এপ্রিলের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মেষ। আজকের দিনটি কঠিন হতে চলেছে মেষ রাশির জন্য। আজ কাউকে সমর্থন করার আগে ভাবনাচিন্তা করুন। আজ বন্ধুদের থেকে খারাপ আচরণ পেতে পারেন। মন রাখুন শান্ত। আজ কোনও বিষয় অহং করবেন না। এতে দেখা দিতে পারে সমস্যা। আজ নানান কারণে হতাশা আপনাকে গ্রাস করবেন। মনে অস্থিরতা বোধ করতে পারেন।

মিথুন রাশি

২১ মে থেকে ২০ জুনের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মিথুন। আজ মিথুন রাশির জন্য কঠিন দিন। আজ বুধের প্রবর্তনের ফলে দিন হতে চলেছে কঠিন। আজ নানান কাজে বাধা আসবে মিথুন রাশির জীবনে। আজ কোনও কাজের দায়িত্ব নিলে সেবিষয় সতর্ক হন। সামান্য ভুলে হতে পারে ক্ষতি। আজ কোনও সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। দিনটি মিথুন রাশির জন্য অত্যন্ত কঠিন দিন।

কন্যা রাশি

২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে জন্মালে সেই ব্যক্তির রাশি হল কন্যা। আজ কন্যা রাশি জন্য কঠিন দিন। আজ প্রতিদ্বন্দ্বিদের থেকে সাবধান। আজ নেতিবাচক কাজের প্রতি আগ্রহ বোধ করতে পারেন। নিজেকে আজ নিয়ন্ত্রণ করুন। আজ গ্রহের পরিবর্তনের কারণে দিন হতে চলেছে কঠিন।

 

আরও পড়ুন

জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে সপ্তাহের শুরু দিনটি, রইল গণনা

সোমবার এই ৬ রাশির কর্মজীবনে অগ্রগতির যোগ রয়েছে, জেনে নিন রাশি অনুযায়ী আপনার আজকের আর্থিক অবস্থা

সোমবার পালন করুন এই সহজ প্রতিকার, শীঘ্রই ও সহজেই মুক্তি পাবেন ঋণ থেকে

Share this article
click me!