বুধবার দিন সতর্ক থাকুন তিন রাশির ছেলে মেয়েরা, আজ সম্মুখীন হতে পারেন কঠিন পরিস্থিতির

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : May 24, 2023 3:52 AM IST

আজ গোটা দিন কখন কী কাজ করবেন, কোন কাজে কত সময় ব্যয় করবেন সকলেই তা আগে থেকে ছকে নিয়েছেন। সকলেরই থাকে ভিন্ন ভিন্ন পরিকল্পনা। কিন্তু, সেই মতো দিন কাটাতে চান সকলে। তবে, শাস্ত্র মতে, গ্রহের অবস্থান ঠিক থাকলে গোটা দিন কাটবে ভালো ভাবে। তেমনই গ্রহের অবস্থান ঠিক না থাকলে দেখা দিতে পারে নানান জটিলতা। শাস্ত্র মতে, আজকের দিন তিন রাশির জন্য কঠিন দিন। আজ নানান কাজে আসবে বাধা। তেমনই গোটা দিন কোনও কাজই পরিকল্পনা মতো সফল নাও হতে পারে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। মেনে চলুন শাস্ত্র মত। দেখে নিন আজ কাদের সতর্ক থাকার পালা। সতর্ক থাকলে সমস্যা থেকে মিলবে মুক্তি। দেখে নিন কার কার আজ কোন কোন সমস্যা হতে পারে। আজ কারা সম্মুখীন হতে পারেন কঠিন বিপদের। রইল তালিকা।

বৃষ রাশি- ২০ এপ্রিল থেকে ২০ মে-র মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃষ। আজকের দিন কঠিন হতে চলেছে বৃষ রাশির জন্য। আজ গোটা দিন থাকুন সতর্ক। আজ ভুল কাজে পা বাড়ানোর সম্ভাবনা আছে প্রবল। সে কারণে সতর্ক থাকুন। নতুন কোনও সিদ্ধান্ত নেবেন না। এতে বাড়তে পারে সমস্যা। আজ নিজের মনের ভাবনা প্রকাশ করবেন না। গর্ব করতে গিয়ে পড়তে পারেন বিপদে।

কর্কট রাশি

২১ জুন থেকে ২২ জুলাইয়ের মধ্যে কারও জন্ম হলে তার রাশি কর্কট। আজকের দিন কর্কট রাশির জন্য কঠিন দিন। আজ গোটা দিন সতর্ক থাকুন। আজকের দিন কঠিন হতে চলেছে কর্কট রাশির জন্য। আজ কোনও জটিল পরিস্থিতির সম্মুখীন হতে পারে। আজ অকারণ দোষের ভাগী হতে পারেন। তাই থাকুন সতর্ক। আজকের দিন কঠিন হতে চলেছে কর্কট রাশির জন্য।

মীন রাশি

১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মীন। আজকের দিন মীন রাশির জন্য কঠিন দিন। আজ রাগের কারণে বিপদে পড়তে পারেন। আজ গোটা দিন সতর্ক না থাকলে কঠিন বিপদে পড়তে পারেন। আজ মনে কোনও ভুল ধারণা রাখবেন না। আজ রাগের বসে কাউকে কিছু বলবেন না। পড়তে পারেন বিপদে। গোটা দিন বুদ্ধি করে পদক্ষেপ নিন। এতে মিলবে উপকার।

 

আরও পড়ুন

বুধবার এই রাশিগুলির জীবন শীঘ্রই প্রেম আসবে, জেনে নিন ২৪ মে আপনার প্রেমের অবস্থা

বুধবার এই রাশিগুলির ফাটকা আয়ের দুর্দান্ত যোগ রয়েছে, জেনে নিন ২৪ মে-এর আর্থিক অবস্থা

দেখে নিন কোন তারিখের জাতক-জাতিকার বুধবার দিন কেমন কাটবে, রইল সংখ্যাতত্ত্বের গণনা

Share this article
click me!