মঙ্গলবার দিন সতর্ক থাকুন তিন রাশির ছেলে মেয়েরা, আজ সম্মুখীন হতে পারেন নানান চ্যালেঞ্জের

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : May 23, 2023 4:17 AM IST

গোটা দিন কী করবেন, কোন কাজ কখন করবেন তা আগে থেকে ভেবে রাখেন সকলে। তেমনই দিনের শুরুতে সকলে ছকে নেন দিন কেমন কাটাবেন। সেই অনুসারে সব দিনই সকলের কাছে গুরুত্বপূর্ণ। আজ গোটা দিন কখন কী কাজ করবেন, কোন কাজে কত সময় ব্যয় করবেন সকলেই তা আগে থেকে ছকে নিয়েছেন। কিন্তু, সেই মতো দিন কাটাতে চান সকলে। তবে, শাস্ত্র মতে, গ্রহের অবস্থান ঠিক থাকলে গোটা দিন কাটবে ভালো ভাবে। তেমনই গ্রহের অবস্থান ঠিক না থাকলে দেখা দিতে পারে নানান জটিলতা। শাস্ত্র মতে, আজকের দিন তিন রাশির জন্য কঠিন দিন। আজ নানান কাজে আসবে বাধা। তেমনই গোটা দিন কোনও কাজই পরিকল্পনা মতো সফল নাও হতে পারে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। মেনে চলুন শাস্ত্র মত। দেখে নিন আজ কাদের সতর্ক থাকার পালা। সতর্ক থাকলে সমস্যা থেকে মিলবে মুক্তি। দেখে নিন কার কার আজ কোন কোন সমস্যা হতে পারে।

সিংহ রাশি

২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে কারও জন্ম হলে তার রাশি সিংহ। আজকের দিনটি সিংহ রাশির জন্য কঠিন দিন। আজ গ্রহের পরিবর্তনের কারণে কঠিন চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। আজ গোটা দিন থাকতে হবে সতর্ক। মাথা ঠান্জা রাখুন। আজ তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না।

কন্যা রাশি

২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে কারো জন্ম হলে তার রাশি কন্যা। আজকের দিনটিও কন্যা রাশির জন্য কঠিন দিন। আজ গোটা দিন সতর্ক থাকুন। আজ মনে কোনও ভুল ধারণা রাখবেন না। আজ রাগের বসে কাউকে কিছু বলবেন না। পড়তে পারেন বিপদে। গোটা দিন বুদ্ধি করে পদক্ষেপ নিন। এতে মিলবে উপকার।

কুম্ভ রাশি

২০ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারির মধ্যে কারও জন্ম হলে তার রাশি কুম্ভ। আজকের দিনটি কুম্ভ রাশির জন্য কঠিন দিন। আজ নানান জটিলতার সম্মুখীন হতে পারেন। আজ নিজের মনের ভাবনা প্রকাশ করবেন না। গর্ব করতে গিয়ে পড়তে পারেন বিপদে। মেনে চলুন শাস্ত্র মত। এতে কঠিন বিপদ থেকে মুক্তি মিলবে। আজ সতর্ক থাকলে যে কোনও কঠিন পরিস্থিতি ও বিপদ এড়িয়ে যেতে পারেন। পেতে পারেন মুক্তি।

 

আরও পড়ুন

মঙ্গলবার এইরাশিগুলির মারাত্মক অর্থক্ষতির আশঙ্কা রয়েছে, জেনে নিন ২৩ মে-এর আর্থিক অবস্থা

দেখে নিন কোন তারিখের জাতক-জাতিকার মঙ্গলবার দিন কেমন কাটবে, রইল সংখ্যাতত্ত্বের গণনা

২৩ মে মঙ্গলবার এই রাশিগুলির পরিবারের মধ্যে বিবাদ হওয়ার আশঙ্কা, দেখে নিন আপনার আজকের রাশিফল

Share this article
click me!