শুক্রবার দিন সতর্ক থাকুন তিন রাশির ছেলে মেয়েরা, আজ গোটা দিন কাটবে জটিল ভাবে

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : May 26, 2023 3:41 AM IST

প্রতিটি দিনই সকল মানুষের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। দিন শান্তিপূর্ণ ভাবে কাটুক তা সকলেই চেয়ে থাকেন। গোটা দিন জুড়ে সকলের থাকে নানান পরিকল্পনা। সেই অনুসারে দিন না কাটলে তা জমে যায়। তেমনই দেখা দেয় ভিন্ন সমস্যা। কিন্তু, শাস্ত্র মতে, গ্রহের অবস্থান ঠিক থাকলে গোটা দিন কাটবে ভালো ভাবে। তেমনই গ্রহের অবস্থান ঠিক না থাকলে দেখা দিতে পারে নানান জটিলতা। শাস্ত্র মতে, আজকের দিন তিন রাশির জন্য কঠিন দিন। আজ নানান কাজে আসবে বাধা। তেমনই গোটা দিন কোনও কাজই পরিকল্পনা মতো সফল নাও হতে পারে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। মেনে চলুন শাস্ত্র মত। দেখে নিন আজ কাদের সতর্ক থাকার পালা। সতর্ক থাকলে সমস্যা থেকে মিলবে মুক্তি। দেখে নিন কার কার আজ কোন কোন সমস্যা হতে পারে। আজ কারা সম্মুখীন হতে পারেন কঠিন বিপদের। রইল তালিকা।

বৃষ রাশি

২০ এপ্রিল থেকে ২০ মে-র মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃষ। আজকের দিন বৃষ রাশির জন্য কঠিন দিন। আজ নানান কারণে জটিল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। আজ নেতিবাচক কাজে মন দেবেন না। অনিতন্ত্রিত শক্তি অনুভব করবেন। এই কারণে বিরক্তিকর পরিস্থিতি দিন কাটবে। কোনও কারণে দুঃখ পেতে পারেন এই তারিখের ছেলে মেয়েরা।

সিংহ রাশি

২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে কারও জন্ম হলে তার রাশি সিংহ। আজকের দিনটি সিংহ রাশির জন্য কঠিন দিন। আজ সতর্ক থাকুন। গোটা দিন নানান জটিল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। আজ নিজের মনের ভাবনা কাউকে না জানানোই ভালো। অহংকার আপনার ক্ষতির কারণ হতে পারে। মেনে চলুন শাস্ত্র মত। ধৈর্য ধরে রাখলে সকল সমস্যা থেকে মিলবে মুক্তি।

তুলা রাশি

২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি তুলা। আজকের দিন তুলা রাশির জন্য কঠিন দিন। আজ স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা হতে পারে। গোটা দিন সতর্ক থাকুন। আজ নানান জটিলতা আপনাকে ঘিরে ধরবে। আজ গোটা দিন সতর্ক থাকলে মিলবে উপকার। মেনে চলুন শাস্ত্র মত। তুলা রাশির জন্য এই দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। আজ সতর্ক থাকলে সকল জটিলতা থেকে মিলবে মুক্তি।

 

আরও পড়ুন

আজ আর্থিক উন্নতি হবে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

শুক্রবার এই রাশিগুলির বিনিয়োগের ফলে দুর্দান্ত , দেখে নিন আজকের রাশিফল

এই রাশির মেয়েরা সঙ্গীর জন্য সব কিছু ছাড়তে প্রস্তুত, সম্পর্কের প্রতিও আন্তরিক

Share this article
click me!