112

মেষ (Aries Love Horoscope):

এই সময়ে রোগ বা বাধা উদ্বেগের কারণ, যার কারণে আপনি একাকী বোধ করতে পারেন। আপনি আপনার বসকে প্রভাবিত করার জন্য সবকিছু করবেন, শুধু একে অপরের কাছ থেকে কিছু লুকাবেন না যাতে আপনি একে অপরকে বিশ্বাস করতে পারেন। সম্পর্কগুলো গভীরভাবে বুঝতে আজ আপনার মন অস্থির থাকবে। প্রেমের সম্পর্কে কোনো সমস্যা হলে একসঙ্গে বসে কথা বলুন। কথা বলে সব সমস্যার সমাধান করা যায়। পরিবারও আজ সম্পূর্ণভাবে আপনার সঙ্গে আছে এবং আপনি আজ তার জন্য বিশেষ কিছু করবেন।

212

বৃষ (Taurus Love Horoscope):

আপনার প্রেমিকের সঙ্গে কথা বলে তাকে অনুভব করাতে আপনার ভালবাসা আপনার মধ্যে দূরত্ব মুছে ফেলতে পারে। বিনোদন এবং আনন্দের জন্য শিশু বা বড়দের সঙ্গে সময় কাটান। আপনি আপনার দক্ষতা এবং কল্পিত মনোভাবের সঙ্গে মানুষকে সম্পূর্ণরূপে সন্তুষ্ট করে রাখবেন। আজ একটি সুখ এবং স্নেহ পূর্ণ দিন. আপনার প্রিয়জনকে আলিঙ্গন করুন এবং তাকে ধন্যবাদ দিন। আপনার ভালবাসার সঙ্গে বেড়াতে যাওয়ার সম্ভাবনাও রয়েছে, তাই আজ থেকে নিজেই আপনার ব্যয় নিয়ন্ত্রণ করুন এবং জীবনের বিশেষ মুহূর্তগুলি একসঙ্গে কাটান।

312

মিথুন (Gemini Love Horoscope):

আজ আপনি সবকিছু ভুলে আপনার সঙ্গীর কোলে হারিয়ে যেতে চান। এটি একটি লং ড্রাইভ বা রোমান্টিক ক্যান্ডেল লাইট ডিনারের সময় যেখানে আপনি একে অপরকে আরও ভালভাবে জানতে পারবেন। পিতার কষ্ট বা মায়ের স্বাস্থ্য আপনার জন্য অগ্রাধিকার হতে পারে। আপনার প্রিয়জনের পরামর্শ অনুসরণ করুন, কারণ আপনার এটি অত্যন্ত প্রয়োজন। আজ আপনি আপনার প্রেমিকের সঙ্গে আপনার স্বপ্ন নিয়ে আলোচনা করবেন। আপনার তারকারা বলছেন যে আপনার সম্পর্ক সময়ের সঙ্গে আরও গভীর হবে। আপনি যখন আপনার বিবেকের কথা শুনতে শিখবেন, আপনি জীবনে সঠিক সিদ্ধান্ত নিতে আরও ভালভাবে সক্ষম হবেন, বিশেষ করে যখন এটি সম্পর্কের ক্ষেত্রে আসে।

412

কর্কট (Cancer Love Horoscope):

সাহস আপনার সাফল্যের চাবিকাঠি। ভালোবাসা জানাতে চিঠি বা ইমেইলের সাহায্য নিতে পারেন। সম্পর্ক নতুন হলে অতিরিক্ত সময় দিন। এই অতিরিক্ত সময় আপনার জন্য জাদুর মত কাজ করবে এবং আপনি এই সময়ে একটি নতুন ইতিহাস লিখতে পারেন। একসঙ্গে ভবিষ্যৎ পরিকল্পনা করুন এবং বিশ্বাস রাখুন যে বিজয় আপনার হবে। আজ আপনার বসের প্রতি আপনার অনুভূতি উগ্র হতে পারে। নতুন এক্সপেরিমেন্ট করার জন্যও এটি একটি ভালো সময়। প্রেমে নতুন এক্সপেরিমেন্ট মানেই নতুন অভিজ্ঞতা, তাই নতুন পৃথিবীর জন্য প্রস্তুত হোন।

512

সিংহ (Leo Love Horoscope):

পরিবারের সঙ্গে সময় কাটানো এবং একসঙ্গে খাবার খাওয়ার মাধ্যমে আপনি একে অপরকে আরও জানতে পারবেন। আপনার প্রিয়জনের সঙ্গে সবকিছু শেয়ার করুন এবং আপনার শিল্প দিয়ে তাকে প্রভাবিত করতে ভুলবেন না। সহকর্মী এবং প্রতিবেশীদের সঙ্গে আপনার সম্পর্ক উন্নত করুন যাতে তারা একে অপরকে সমস্যায় সহায়তা করে। আপনি গভীরভাবে বিশ্বাস করেন যে জীবন প্রেমে পূর্ণ হওয়া উচিত এবং জ্ঞান দ্বারা পরিচালিত হওয়া উচিত। আজ আপনি আপনার সঙ্গীর ভালোবাসার সুবাসে মত্ত হবেন। আপনার ইচ্ছার কথাও তাকে জানাতে হবে। প্রেম দুটি প্রেমময় শব্দ বা চোখ দিয়েও প্রদর্শন করা যেতে পারে।

612

কন্যা (Libra Love Horoscope):

আপনার প্রিয়জনের আজ আপনার প্রয়োজন। গার্হস্থ্য জীবনে, আজ আপনি খুব চিন্তিত হতে পারেন। আপনি বাড়িতে যে নিরাপত্তা এবং আরাম পাচ্ছেন তাতে আপনি সম্পূর্ণরূপে সন্তুষ্ট। আপনার সঙ্গী আপনার সমস্ত সমস্যায় আপনাকে সম্পূর্ণ সমর্থন করবে। আপনার রোমান্টিক জীবনের বাগানে নতুন ফুল ফুটতে চলেছে বলে শুধু আপনাদের দুজনের কথাই ভাবুন।

712

তুলা ( Libra Love Horoscope):

মানসিক চাপ এবং দ্বন্দ্বের কারণে আপনি আজ অস্থির বোধ করতে পারেন, তবে বড়দের সহযোগিতা আপনাকে স্বস্তি দেবে। প্রেমের ক্ষেত্রে এই সপ্তাহটি মধ্যম, যাতে সুখের সম্ভাবনা রয়েছে। আজ আপনি আপনার হৃদয় সম্পর্কিত বিষয়ে আবেগপ্রবণ এবং সংবেদনশীল বোধ করতে পারেন। একটি ছোট ভ্রমণ আপনাকে আপনার প্রিয়জনের আরও কাছাকাছি নিয়ে আসবে। আপনার রোমান্টিক সম্পর্ককে আরও নোনতা করতে আপনার সঙ্গীকে আদর করুন। এটি ব্যয়বহুল উপহার হতে হবে না, কিন্তু কখনও কখনও আপনার উপস্থিতি এবং ব্যক্তিগত স্পর্শ যথেষ্ট।

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope):

আপনি যদি বিশেষ কারও সঙ্গে থাকতে চান তবে ক্লাব বা সমাজের অংশ হন। নতুন গোষ্ঠী এবং নতুন পরিবেশে, আপনি এমন কাউকে খুঁজে পেতে পারেন যার সঙ্গে আপনি আপনার বাকি জীবন কাটাতে চান। চুরি বা দুর্ঘটনা থেকে সাবধান। আজ আপনার ভালবাসার সাহায্যের প্রয়োজন হতে পারে। ভাল খবর হল যে আপনি একটি সহায়ক এবং উত্সাহজনক অংশীদার খুঁজে পেয়েছেন। আজকেও ভাবুন আপনি জীবনে কি চান। প্রেমে থাকা একটি মাদকের মতো, আপনি যা করেন তার উপর আপনার কোন নিয়ন্ত্রণ নেই।

912

ধনু (Sagittarius Love Horoscope):

বন্ধুদের সঙ্গ আপনার জন্য একটি লাইফলাইনের মতো, যার চারপাশে আপনি উত্সাহী এবং নিরাপদ বোধ করেন। আপনার আত্মার সঙ্গী অবহেলিত বা লাজুক বোধ করতে পারে। পরিস্থিতি বুদ্ধিমানের সঙ্গে পরিচালনা করুন এবং আপনার সঙ্গীর জন্য বিশেষ কিছু করুন। আজ আপনার জন্য মিশ্র ফলাফলের দিন, যাতে আপনাকে সাফল্যের পাশাপাশি ব্যর্থতার মুখোমুখি হতে হতে পারে। এই টক এবং মিষ্টি মুহুর্তগুলিতে যে একই থাকে সে সাফল্যের দাবিদার।

1012

মকর (Capricorn Love Horoscope):

আপনি সবকিছুতেই পারদর্শী, তা ব্যবসা হোক বা রোমান্স। এই অনুভূতিগুলিকে সর্বদা আপনার হৃদয়ে উদ্দীপনা এবং মাধুর্যে পূর্ণ রাখুন। আজ আপনি ধর্ম ও পরিবারের প্রতি বেশি ঝুঁকে পড়বেন। একজন শিক্ষক, প্রশিক্ষক বা পরামর্শদাতা আপনার সাহায্যের প্রয়োজন হতে পারে। আপনার জ্ঞান এবং বিচক্ষণতা আপনাকে জীবনের সঠিক দিক নির্দেশ করবে। প্রেম বা বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার সম্ভাবনাও রয়েছে। সাধারণত আপনি স্বাধীনভাবে জীবনযাপন করেন, তবে আজ আপনি কিছুটা ক্লান্ত বোধ করতে পারেন। প্রিয়তমার সঙ্গে কিছু আরামদায়ক মুহূর্ত কাটিয়ে পৃথিবীর সব দুঃখ ভুলে যাবে।

1112

কুম্ভ (Aquarius Love Horoscope):

আপনি আপনার গুণাবলী এবং মানসিক শক্তির কারণে আপনি যা চান তা অর্জন করতে সক্ষম। আপনার ভালবাসা প্রকাশ করার জন্য বিভিন্ন উপায় অবলম্বন করতে ভুলবেন না, এটি আপনার রোমান্টিক জীবনকে মশলাদার করবে। ভ্রমণের সময় নিরাপত্তার পূর্ণ যত্ন নিন। আজ আপনার বন্ধুরা আপনার অগ্রাধিকার। আপনি আপনার বন্ধুদের কাছে কৃতজ্ঞ কারণ তারা জীবনের প্রতিটি মোড়ে আপনাকে সমর্থন করে এবং প্রশংসা করে। আপনি এখন আপনার ভিতরের শক্তি এবং ভালবাসাকে চিনতে পেরেছেন, যা আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলবে। আপনি যেভাবে আছেন আপনার প্রিয়জনকে খুশি করুন এবং এটি আপনাকেও আনন্দিত করবে।

1212

মীন (Pisces Love Horoscope):

আপনার অভিজ্ঞতা এবং পরিকল্পনার জোরে আপনি এই সময়ে সাফল্যের শীর্ষে রয়েছেন। প্রেমের জীবনে আপনাকে একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে। মিলনের সম্ভাবনা আছে, তবে আপনি যদি আপনার সঙ্গী সম্পর্কে নিশ্চিত না হন তবে আবার ভাবুন। বড়দের পরামর্শ কাজে লাগতে পারে। সমমনা ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করুন এবং সুযোগের সদ্ব্যবহার করুন। রোমান্স এবং প্রেম আজ আপনার প্রতি সদয় কারণ আপনি আপনার অবসর সময়ে কিছু বিশেষ প্রোগ্রাম করেছেন। রোমান্স মানে শুধু আপনার শারীরিক চাহিদা মেটানো নয় বরং আপনার সঙ্গীকে সম্ভাব্য সবরকম আনন্দ দেওয়া।