শনিবার দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, দেখে নিন কাজের সতর্ক থাকা প্রয়োজন

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Nov 26, 2022 5:19 AM IST

সপ্তাহান্তে সকলেরই থাকে নানান পরিকল্পনা। নানা রকম পরিকল্পনা থাকে সপ্তাহের এই দুটো দিনে কী করবেন, কোথায় যাবেন এই সব অনেক আগে থেকে পরিকল্পনা করে রাখেন অনেকে। সেই অনুসারে দিন না কাটলে মন খারাপ হয়ে যায়। সকলেরই সারা সপ্তাহ কাটে অফিসের কাজে। তেমনই ছুটির দিন দুটো নিজের মতো। এবার আগে থেকে জেনে নিন দিন কেমন কাটবে। আজ রইল শাস্ত্র মত। শাস্ত্র মতে, কাদের জন্য দিনটি কঠিন জেনে নিন। আজ রইল তিন রাশির কথা। এই তিন রাশির ছেলে মেয়েরা আজ সতর্ক থাকুন। সব কাজ করতে সতর্ক থাকুন। আজ রইল তিন রাশির কথা। শাস্ত্র মতে, দেখে নিন কাদের জন্য দিনটি কঠিন।

বৃষ রাশি- ২০ এপ্রিল থেকে ২০ মে-র মধ্যে যাদের জন্ম তাদের রাশি তারা বৃষ। এই রাশির ছেলে মেয়েদের আজ মেজাজ খারাপ থাকতে পারে। আজ সারাদিন বিরক্তি পোষণ করতে পারেন এরা। এই রাশির ছেলে মেয়েদের জন্য দিনটি কঠিন। এরা আজ তর্ক বিতর্কে জড়াতে পারেন। আজ হতাশাগ্রস্ত হতে পারেন। মেনে চলুন এই বিশেষ টিপস। আজ যে কোনও কাজ করার আগে বারে বারে ভাবনা চিন্তা করুন। আজ কোনও কারণে হতাশাগ্রস্ত হতে পারেন। আজ কোনও দ্বন্দ্বে জড়াবেন না।

কর্কট রাশি- ২১ জুন থেকে ২২ জুলাই পর্যন্ত যাদের জন্ম তাদের রাশি কর্কট। এই সকল রাশি জাতক জাতিকারা আজ সতর্ক থাকুন। আজ এই রাশির ছেলে মেয়েরা সতর্ক থাকুন। আজ কর্মক্ষেত্রে সতর্ক থাকুন। আজ সহকর্মীর সঙ্গে সঠিকভাবে মেলামেশা করুন। তা না হলে কোনও সমস্যা হতে পারে। আজ বন্ধুত্বের আচরণে দুঃখ পেতে পারেন। কারও সঙ্গে কথা বলার সময় সতর্ক থাকুন। আপনার আক্রমণাত্মক কথায় অপর কেউ দুঃখ পেতে পারেন। আপনার অতিরিক্ত প্রতিক্রিয়া আপনাকেই বিপদে ফেলতে পারেন।

ধনু রাশি- ২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বরের মধ্যে আপনার জন্ম হলে আপনার রাশি ধনু। আজ নিজের গোটা দিনের পরিকল্পনা আগে করে নিন। আজ যে কোনো কাজে বাধা পেতে পারেন। আজ কর্মক্ষেত্রে বিপদে পড়তে পারে। গোটা দিন সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে কোনও বিদ্রোহে জড়াবেন না। আজ যে কোনও কঠিন পরিস্থিতি বুদ্ধির সঙ্গে মুখোমুখি হন। তবেই নিরাপদ থাকবেন। মেনে চলুন শাস্ত্র মত।

 

আরও পড়ুন- 

শনিবার কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

মেষ থেকে মীন শনিবার কেমন থাকবে আপনার প্রেমের সম্পর্ক, জেনে নিন ১২ রাশির শনিবারের লাভ লাইফ

এই মাসে প্রেমের সম্পর্ক খুব একটা সুখের হবে না, জেনে নিন অগ্রহায়ণ মাস কেমন প্রভাব ফেলবে তুলা রাশির উপর

 

Share this article
click me!