সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা, শুক্রবার দিনটি কঠিন হতে চলেছে এদের জন্য

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Jan 27, 2023 4:45 AM IST

শেষ হতে চলেছে সপ্তাহ। গোটা সপ্তাহ জুড়ে যা যা পরিকল্পনা ছিল তা পূরণ করার আজ শেষের দিন। তাই এই গোটা দিন জুড়ে সকলেরই থাকে নানান পরিকল্পনা। সেই অনুসারে, কাজ সম্পন্ন না হলে হতে পারে বিপদ। তাই সকলেই চান গোটা দিন কাটুক নিজের পরিকল্পনা মাফিক। কিন্তু, ভাগ্য সঙ্গ না দিলে সকল পরিকল্পনা ব্যর্থ হওয়া স্বাভাবিক। শাস্ত্র মতে, আপনার রাশির ওপর গ্রহের প্রভাব কেমন আছে তার ওপর নির্ভর করে আপনার দিন কেমন কাটবে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ ব্যঘাত ঘটতে পারে সকল পরিকল্পনাতে। তেমনই আপনার আচরণে দুঃখ পেতে পারেন কেউ। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। দেখে নিন তালিকায় কে কে আছেন। দেখে নিন কার জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন।

মিথুন রাশি

২১ মে থেকে ২০ জুনের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মিথুন রাশি। রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। আজ গোটা দিন থাকুন সতর্ক। আজ গ্রহের অবস্থান অনুকূল থাকবে অনুকূল। আজ প্রত্যাশা মতো কাজ না হতে পারেন।

সিংহ রাশি

২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে কারও জন্ম হলে তার রাশি সিংহ। রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। আজকের দিনটি হতে পারে কঠিন। গোটা দিন থাকুন সতর্ক। আজ নানা কাজে আসতে পারে বাধা। তেমনই আপনার আচরণে কেউ আজ দুঃখ পেতে পারেন। তেমনই কারও সঙ্গে আজ বিবাদে জড়াবেন না। এতে হতে পারে সমস্যা। তেমনই ব্যবসা সংক্রান্ত নতুন কোনও কাজে হাত না দেওয়াই ভালো।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃশ্চিক রাশি। রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। বৃশ্চিক রাশির ওপর গ্রহের অবস্থান তেমন অনুকূল নয়। আজ গোটা দিন থাকুন সতর্ক। তা না হলে দেখা দিতে পারে জটিলতা। আজ কোনও বিবাদে জড়িয়ে পড়তে পারেন। তাই বিবাদ থেকে দূরে থাকুন। আজ গ্রহের পরিবর্তনের কারণে সব কাজে আসতে পারেন বাধা। মেনে চলুন শাস্ত্র মত। এই উপায় মিলবে উপকার।

 

আরও পড়ুন

দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আজকের দিন, কার জন্য দিনটি শুভ

২৭ ডিসেম্বর এই রাশির জাতকরা নতুন চাকরি খুঁজবেন, জেনে নিন আপনার শুক্রবারের রাশিফল

বৃহস্পতিবার হলুদ রঙের বিশেষ গুরুত্ব রয়েছে, জেনে নিন এদিন কেন হলুদ পোশাক পরবেন

Share this article
click me!