২৯ এপ্রিল দিনটি কঠিন হতে চলেছে তিন রাশির জন্য, সতর্ক থাকলে মুক্তি মিলবে নানান জটিলতা থেকে

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Apr 29, 2023 4:24 AM IST

অনেক কর্মক্ষেত্রে শনিবার ছবির দিন হিসেবে বিবেচিত হয়। সে কারণে এই দিন নিজের মতো করে কাটাতে চান অনেকেই। তেমনই আজ কারও অফিস কিংবা ব্যবসা ক্ষেত্রে কোনও গুরুত্বপূর্ণ কাজ থাকে। প্রতিটি সকলের আলাদা আলাদা পরিকল্পনা থাকে। সেই পরিকল্পনা মতো কাজ না হলে পড়তে পারেন বিপদে। কিন্তু, ভাগ্য সব সময় আপনার সঙ্গে দেবে এমন নয়। শাস্ত্র মতে, গ্রহের অবস্থান অনুকূল না হলে যে কোনও কাজে সফল হওয়া কঠিন। ভাগ্য থাকলে সামান্য পরিশ্রমে সফল হতে পারেন। তেমনই ভাগ্যে না থাকলে হাজার কঠিন পরিশ্রমেও আসবে না সাফল্য। তাই দিনের শুরুতে নজর রাখুন জ্যোতিষ গণনার ওপর। গোটা দিন কেমন কাটবে তা জানা যায় গণনা দেখলে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ খিটখিটে মেজাজ বোধ করবেন। আজ ব্যঘাত ঘটতে পারে সকল কাজে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। তেমন জড়াতে পারেন কোনও বিবাদে। দেখে নিন তালিকায় কে কে আছেন। কাজ জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন। আজ বুধবার দিনটি নানান বিপদের সম্মুখীন হবে কে কে।

মেষ রাশি

২১ মার্চ থেকে শুরু করে ১৯ এপ্রিলের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মেষ। আজকের দিনটি মেষ রাশির জন্য কঠিন দিন। আজ কারও প্রতি রাগ প্রকাশ করবেন না। আজ গোটা দিন কাটবে কঠিন ভাবে। আজ মানসিক জটিলতা দেখা দিতে পারে।

মিথুন রাশি

২১ মে থেকে ২০ জুনের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মিথুন। আজকের দিনটি কঠিন হতে চলেছে মিথুন রাশির জন্য। আজ কাউকে প্রতিশ্রুতি দেওয়ার আগে ভাবনাচিন্তা করুন। আজ নানান জটিলতার সম্মুখীন হতে পারেন। আজ সঠিক পরিবেশ তৈরি করতে ব্যর্থ হবেন। নেতিবাচক অনুভূতি প্রকাশ করবেন না কোনও ক্ষেত্রেই।

কুম্ভ রাশি- ২০ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারির মধ্যে কারও জন্ম হলে তার রাশি কুম্ভ। আজকের দিনটি কঠিন হতে পারে কুম্ভ রাশির জন্য। আজ নানান জটিলতার সম্মুখীন হতে পারেন। আজ কোনও কঠিন দিন কুম্ভ রাশির জন্য। আজ নিজের মত পোষণ করতে গিয়ে বিপদে পড়তে পারেন। আজ পুরনো কোনও জটিলতা সামনে আসতে পারে। তাই বুদ্ধি করে সব পরিস্থির সম্মুখীন হন।

 

আরও পড়ুন

লাজুক স্বভাবের হন এরা, এদের বন্ধু সংখ্যা খুবই কম থাকে, রইল চার রাশির কথা

শনিবার এই রাশিগুলি হঠাৎ কোথাও থেকে প্রচুর অর্থ পেতে পারে, জেনে নিন রাশি অনুযায়ী আপনার আজকের আর্থিক অবস্থা

জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে শনিবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

Share this article
click me!