লাজুক স্বভাবের হন এরা, এদের বন্ধু সংখ্যা খুবই কম থাকে, রইল চার রাশির কথা

এরা মনের কথা মনেই রাখেন এই চার রাশি। এরা সহজে কারও সঙ্গে মেলামেশা করতে পারেন না। এই কারণে এদের বন্ধু সংখ্যা খুবই কম হয়। দেখে নিন তালিকায় কারা আছেন।

Web Desk - ANB | Published : Apr 29, 2023 3:46 AM IST

বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে আমরা সকলে একে অপরের থেকে আলাদা। কেউ ধূর্ত তো কেউ বোকা। কেউ শান্ত তো কেউ চঞ্চল । কেউ স্বার্থপর তো কেউ উদার। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এরা লাজুক স্বভাবের মানুষ হন। মনের কথা মনেই রাখেন এই চার রাশি। এরা সহজে কারও সঙ্গে মেলামেশা করতে পারেন না। এই কারণে এদের বন্ধু সংখ্যা খুবই কম হয়। দেখে নিন তালিকায় কারা আছেন।

কর্কট রাশি

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলে মেয়েরা বন্ধুদের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন। তবে, এদের বন্ধু সংখ্যা খুবই কম হয়। এরা লাজুক স্বভাবের মানুষ হন। এরা সৃজনশীল মানসীকতার অধিকারী। এই রাশির ছেলে মেয়েরা সহজে বন্ধু তৈরি করতে পারেন না। তবে, যে কটা বন্ধু আছে তাদের জন্য সব রকম কঠিন সামনা করেন।

কুম্ভ রাশি

রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এরা সহজে কারও সঙ্গে মেলামেশা করতে পারেন না। এই কারণে এদের বন্ধু সংখ্যা খুবই কম হয়। কুম্ভ রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা। এরা আড্ডা দিতে পছন্দ করেন। এরা ছোট থেকে বন্ধুদের সঙ্গে উপভোগ করেন। তবে, খুব বেশি বন্ধু বানাতে পারেন না এরা।

তুলা রাশি

রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা বুদ্ধিমান ও চিন্তাশীল স্বভাবের হন। এরা অসামাজিক নয়। তবে, কারও সঙ্গে তেমনভাবে মেলামেশা করতে পারেন না। এরা লাজুক স্বভাবের মানুষ হন। যে কারণে এরা মনের কথা তেমন ভাবে প্রকাশ করতে পারেন না। খুব বেশি বন্ধু নেই এদের। তবে, যাদের সঙ্গে বন্ধুত্ব গড়েন সেই সম্পর্ক সারা জীবন রাখার চেষ্টা করেন।

মকর রাশি

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। নতুন কারও সঙ্গে কথা বলতে দ্বিধা করেন। সে কারণে এরা সহজে বন্ধু তৈরি করতে পারেন না। এদের বন্ধু সংখ্যা খুবই কম হয়। লাজুক স্বভাবের হন এই রাশির ছেলে মেয়েরা। সকলের থেকে আলাদা স্বভাবের হন এই রাশির ছেলে মেয়েরা

 

আরও পড়ুন

জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে শনিবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

বিবাহিত জীবন ও প্রেম জীবনের জন্য আজকের দিনটি কেমন যাবে, জেনে নিন ২৯ এপ্রিল আপনার প্রেমের অবস্থা

২৯ এপ্রিল শনিবার এই রাশিগুলির আর্থিক সমস্যা দেখা দিতে পারে, দেখে নিন আপনার আজকের রাশিফল

Share this article
click me!