দিন কাটবে কঠিন ভাবে, নানা কারণে অনুশোচনা বোধ করে পারেন এই তিন রাশি

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Mar 29, 2023 5:09 AM IST

সকালেরই গোটা দিন জুড়ে থাকে নানান পরিকল্পনা। সেই অনুসারে কাজ করতে চান প্রত্যেকে। কিন্তু, পরিকল্পনা মাফিস সব কাজ না হলে মন হয়ে ওঠে ভারাক্রান্ত। তেমনই সেই কাজ জমে যায়। আবার অনেকে অসতর্করার কারণে গুরুত্বপূর্ণ কাজ ভুল করে ফেলেন। শাস্ত্র মতে, গ্রহের অবস্থান অনুকূল না হলে যে কোনও কাজে সফল হওয়া কঠিন। হয়ে পারে ভুল। যে কারণে দেখা দিতে পারে অনুশোচনা। সে কারণে সকলেই দিনের শুরুতে নজর রাখেন জ্যোতিষ গণনার ওপর। গোটা দিন কেমন কাটবে তা জানা যায় গণনা দেখলে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ খিটখিটে মেজাজ বোধ করবেন। আজ ব্যঘাত ঘটতে পারে সকল কাজে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। তেমন জড়াতে পারেন কোনও বিবাদে। দেখে নিন তালিকায় কে কে আছেন। কাজ জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন।

সিংহ রাশি

২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে কারও জন্ম হলে তার রাশি হল সিংহ। আজ ছোট থেকে বড় যে কোনও কাজ করুন সতর্কতার সঙ্গে। সিংহ রাশির জন্য দিনটি কঠিন। আজ কোনও কাজে ভুল হওয়ার সম্ভাবনা আছে প্রবল। যে কারণে অনুসোচনা বোধ করতে পারেন। আজ কোনও নতুন কাজে হাত দেবেন না। গোটা দিন কাটান সতর্কতার সঙ্গে।

তুলা রাশি

২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি তুলা। তুলা রাশির জন্য দিনটি কঠিন দিন। যে কোনও ক্ষেত্রে যুক্তি দিয়ে বিচার করুন। আজ নানা কাজে আসতে পারে বাধা। আজ যে কোনও ক্ষেত্রে ভুল সিদ্ধান্ত থেকে বিরত থাকুন। আজ নানা কাজে আসবে বাধা। দিন কাটবে জটিল ভাবে।

বৃশ্চিক কাশি

২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃশ্চিক। আজ বৃশ্চিক রাশির জন্য কঠিন দিন। আজ নানা কাজে আসবে বাধা। কঠোর পরিশ্রম করতে হতে পারে। আজ দিনটি হতে চলেছে কঠিন দিন। আজ সতর্কতার সঙ্গে পদক্ষেপ ফেলুন। দিন কাটবে কঠিন ভাবে। আজ হতাশ হতে পারে। অনুশোচনা আপনাকে গ্রাস করবে। মেনে চলুন শাস্ত্র মত। সতর্ক তার সঙ্গে থাকলে দিন কাটবে সঠিক ভাবে।

 

আরও পড়ুন

ব্যবসায় নতুন কাজের সাফল্য আসবে, এই দুই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

এই দিনে ঘটতে চলেছে বছরের প্রথম চন্দ্রগ্রহণ, এই ৫ রাশি বড় সঙ্কটের মুখে পড়তে পারে

বুধবারে এই রাশিগুলির প্রেম সম্পর্কে ফাটল ধরার আশঙ্কা, জেনে নিন ২৯ মার্চ আপনার প্রেমের অবস্থা

Share this article
click me!