দিনটি কঠিন হতে পারে তিন রাশির জন্য, নতুন কাজে হাত দেওয়ার আগে সতর্ক হন

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Nov 29, 2022 5:36 AM IST

জ্যোতিষ গণনা অনুসারে জানা সম্ভব দিন কেমন কাটবে। সেকারণে দিনের শুরুতে সকলে নজর রাখেন জ্যোতিষ গণনার ওপর। জানার চেষ্টা করেন, কেমন কাটবে তার দিন। এদিকে গোটা দিন সকলেরই নানান পরিকল্পনা থাকে। সেই অনুসারে কাজ না হলে সমস্যা দেখা দেয়। তবে, যে কোন ক্ষেত্রে সফল হতে তা ভাগ্যে তা থাকা দরকার। সব সময় সকলের ভাগ্য তার সঙ্গ দেবে এমন নয়। আজ রইল তিন রাশির কথা। এই তিন রাশির অবস্থান আজ একেবারে অনুকূল নয়। আজ নানা কাজে আসতে পারে বাধা। তেমনই দেখা দিতে পারে সমস্যা। দেখে নিন তালিকায় কে কে আছেন।

সিংহ রাশি- ২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে জন্ম হলে সেই ব্যক্তির রাশি হল সিংহ। এই রাশির জন্য কঠিন হতে পারে আজকের দিনটিষ আজ কোনও গসিপে অংশ নেবেন না। কারও সমালোচনা করতে গিয়ে বিপদ হতে পারে। তেমনই যে কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সতর্ক হন। বুদ্ধি দিয়ে বিচার করুন। মনের বদলে বাস্তব বুদ্ধি দিয়ে বিচার করলে হতে পারে বিপদ।

কন্যা রাশি- ২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে কারও জন্ম হলে সেই ব্যক্তির রাশি কন্যা। ছোট খাটো জিনিস নিয়ে টেনশন হতে পারে। অকারণ চিন্তা করে বিপদ পড়তে পারে। আজ যে কোনও ক্ষেত্রে কঠিন পরিস্থিতি তৈরি হতে পারে। আজ কোনও ক্ষেত্রে নতুন সিদ্ধান্ত নেবেন না। আর্থিক সমস্যা হতে পারে। আজ গোটা দিন সতর্ক থাকুন। একাধিকবার ভাবনা চিন্তা না করে কোনও সিদ্ধান্ত নেবেন না। আজ কোনও কাজে কঠিন পরিস্থিতি তৈরি হতে পারে।

তুলা রাশি- ২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবরের মধ্যে যাদের জন্ম তাদের রাশি তুলা। আজ এই রাশির জন্য দিনটি কঠিন হতে চলেছে। আজ যে কোনও কাজে গতি কম হতে পারে। আজ শান্ত ভাবে ও বুদ্ধি দিয়ে যে কোনও পরিস্থিতি বিচার করুন। তা না হলে সমস্যায় পড়তে পারেন। আজ কোনও জটিলতায় জড়াবেন না। শান্ত ভাবে যে কোন পরিস্থিতি নির্বাচন করুন। ঝামেলার মাঝে নিজের বক্তব্য পেশ না করাই ভালো। এতে কঠিন বিপদ হতে পারে। যে কোনও কাজে হাত দেওয়ার আগে সে প্রসঙ্গে বিস্তারিত জেনে নিয়ে তবেই তাতে হাত দিন।

 

আরও পড়ুন-

সোমবার কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

মেষ থেকে মীন মঙ্গলবার কেমন থাকবে আপনার প্রেমের সম্পর্ক, জেনে নিন ১২ রাশির মঙ্গলবারের লাভ লাইফ

এই মাসে দাম্পত্য কলহ বৃদ্ধির যোগ, জেনে নিন অগ্রহায়ণ মাস কেমন প্রভাব ফেলবে মকর রাশির উপর

Share this article
click me!