112

মেষ (Aries Love Horoscope): 
যারা কারও সঙ্গে সম্পর্কে রয়েছেন তাদের ব্যক্তিগত জীবনে একটি নতুন পর্ব আসতে চলেছে। আপনি হয় বিয়ে করতে পারেন বা লিভ-ইন করার পরিকল্পনা করতে পারেন। এই উভয় ক্ষেত্রেই, আপনাকে প্রচুর বিনিয়োগ করতে হবে কারণ বাড়িটি পুনরায় তৈরি করতে হবে। যারা অবিবাহিত তারা আজ অন্তরঙ্গ এবং মজাদার কারো সঙ্গে দেখা করতে পারেন। 
 

Subscribe to get breaking news alerts

212

বৃষ (Taurus Love Horoscope): 
আপনার উদযাপনের সময়। যারা বিবাহিত তারা কিছু ব্যক্তিগত সুখ পাবেন যেমন ভাল কোম্পানির আরও একটি বছর পূর্ণ হওয়া বা পরিবারে নতুন আগমন। যারা এখনও বিয়ে করেননি, তাদের পরিবারের সদস্যরা দীর্ঘদিন ধরে এই সম্পর্কের বিরোধিতা করে আসছেন তাদের কাছ থেকে তাদের সম্পর্কের জন্য সবুজ সংকেত পাওয়ার সম্ভাবনা রয়েছে।
 

312

মিথুন (Gemini Love Horoscope): 
আজকের দিনটি আপনার সম্পর্কের ক্ষেত্রে খুব গুরুত্বপূর্ণ প্রমাণিত হতে পারে। আপনি হঠাৎ করে আপনার কাছের কাউকে নতুন আলোতে দেখা শুরু করতে পারেন এবং এটি আপনাকে আপনার সম্পর্কের দিকনির্দেশনা সম্পর্কে সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। এখন আপনি নিজেকে নির্জীব সম্পর্ক থেকে বেরিয়ে আসতে এবং সেই সম্পর্কগুলোকে সময় দিতে প্রস্তুত দেখতে পাবেন যা আপনাকে শক্তিশালী করেছে।
 

412

কর্কট (Cancer Love Horoscope): 
আজ আপনি প্রেমে আগ্রাসী হতে পারেন। নিশ্চিত করুন যে আপনি আপনার অহংকে উপড়ে রাখার চেষ্টা করছেন যাতে আপনি আপনার সম্পর্ককে সম্পূর্ণরূপে উপভোগ করতে পারেন। যাইহোক, আপনার সঙ্গী আপনার নতুন চেহারা পছন্দ করবে এবং আপনার নতুন আত্মবিশ্বাসের সঙ্গে যোগাযোগ করতে উপভোগ করবে। নিশ্চিত করুন যে আপনি এই সুযোগের সদ্ব্যবহার করুন এবং এই সময়টিকে উপভোগ করুন।
 

512

সিংহ (Leo Love Horoscope): 
যারা এইভাবে ঘুরে বেড়ায়, কেউ তাদের গুরুত্ব সহকারে নেবে না কারণ এই ভবঘুরে প্রকৃতি আপনার ইমেজের জন্য হুমকিস্বরূপ। অনেক লোক আপনাকে পছন্দ করবে কিন্তু আপনার সম্পর্কে গুরুত্ব সহকারে চিন্তা করবে না কারণ আপনি আপনার কাজের কারণে বাড়িতে খুব কম সময় ব্যয় করেন যার জন্য ভ্রমণের প্রয়োজন হয়। আপনার সঙ্গীর উদ্বেগ তার জায়গায় ঠিক কারণ আপনি ভ্রমণের কারণে বাড়িতে খুব কম সময় দিতে পারবেন।
 

612

কন্যা (Libra Love Horoscope): 
আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে কথোপকথনের একটি খুব মসৃণ প্রবাহ থাকবে এবং আপনার দুজনকে গভীর এবং আবেগপূর্ণ আলোচনায় দেখতে পাওয়া চমৎকার হবে। আপনার দুজনের মধ্যে বন্ধন নতুন করে তৈরি হবে এবং আপনি আবার প্রেমে পড়বেন।
 

712

তুলা ( Libra Love Horoscope): 
আজ আপনি কারও সঙ্গে রোমান্টিক বৈঠক করতে পারেন, যদিও আপনি এবং আপনার সঙ্গী এগিয়ে যাওয়ার ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার সঙ্গীর অতীত সম্পর্কে অনিরাপদ বোধ করবেন না এবং অবিশ্বাসের অনুভূতি আপনার মধ্যে আসতে দেবেন না। আপনি যদি প্রবাহের সঙ্গে শান্তিপূর্ণভাবে যান তবে আপনি আপনার সঙ্গীর সঙ্গে একটি শক্তি
 

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
কোথাও আপনি অনুভব করতে শুরু করেছেন যে রোমান্টিকভাবে কারও সঙ্গে সংযোগ স্থাপনে আরও অসুবিধা রয়েছে এবং কোনও তৃপ্তি নেই, তবুও আপনার জীবনে একজন ভিন্ন ব্যক্তি আসতে চলেছে যে আবার আপনাকে ভাবতে বাধ্য করবে। নিজেকে নিরুৎসাহিত হতে দেবেন না, ধৈর্যের ফল মিষ্টি এবং ধৈর্য্য থাকলে অবশ্যই মিষ্টি ফল দেবে।
 

912

ধনু (Sagittarius Love Horoscope): 
আপনার সম্পর্কের বিষয়ে স্পষ্টভাবে দেখতে এবং একটি সঠিক সিদ্ধান্ত নিতে আপনাকে আপনার নকল চশমা খুলে ফেলতে হবে। এমন কোনও সম্পর্ককে বরদাস্ত করবেন না যে এটি ঘটতে বাধ্য বা শুধুমাত্র সামাজিক চাপের কারণে। চেক করার চেষ্টা করুন আপনি কি এতে খুশি? যদি উত্তর না হয় তবে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসার সেরা সময়।
 

1012

মকর (Capricorn Love Horoscope): 
আপনার সঙ্গী আপনাকে অবাক করে দিতে পারে। আকাঙ্ক্ষা এবং একাকীত্ব আজ শেষ হবে। আপনি আপনার সম্পর্কের ক্ষেত্রে এক ধাপ এগিয়ে যেতে চান, কিন্তু আপনার সঙ্গীর সঙ্গে আলোচনা করুন কারণ এটি ভাগ করা হয়েছে। তাড়াহুড়ো করা এড়িয়ে চলুন কারণ আপনি আপনার কঠোর পরিশ্রম এবং অকথ্য প্রচেষ্টার কারণে এই ভালবাসা পেয়েছেন। 
 

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
আজ আপনি এবং আপনার সঙ্গী একসঙ্গে চলাফেরা করার কথা ভাবতে পারেন। আপনার সঙ্গী একটি খুব সুন্দর বাড়িতে থাকার পরিকল্পনায় আপনাকে খুব ভালভাবে সাহায্য করতে পারে। যাইহোক, মেজাজ পরিবর্তন করতে এবং প্রফুল্ল করতে, আপনি একটি সুন্দর জায়গায় ছুটি কাটাতে বা রুটিন পরিবর্তনের জন্য একটি দুঃসাহসিক ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।
 

1212

মীন (Pisces Love Horoscope): 
আজ আপনি কারও সঙ্গে রোমান্টিক বৈঠক করতে পারেন, তবে আপনার এবং আপনার সঙ্গীর কিছু অপরিপক্কতা উন্নতির পথে আসবে। আপনার সঙ্গীর অতীত সম্পর্কে অনিরাপদ বোধ করবেন না এবং অবিশ্বাসের অনুভূতি আপনার মধ্যে আসতে দেবেন না। আপনি যদি প্রবাহের সঙ্গে শান্তিপূর্ণভাবে যান তবে আপনি আপনার সঙ্গীর সঙ্গে একটি শক্তিশালী সম্পর্ক গড়ে তুলতে সক্ষম হবেন।