সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা, সোমবার দিনটি হতে চলেছে কঠিন

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Jul 3, 2023 6:46 AM IST

সপ্তাহের শুরু দিন সকলের কাছে গুরুত্বপূর্ণ। এই দিন সকলের থাকে নিজস্ব পরিকল্পনা। সেই সকল পরিকল্পনা অনুসারে দিন না কাটলে সব কাজ জমে যায়। তাই দিনের শুরুতে সকলে ছকে নিয়ে থাকেন গোটা দিন কী কী করবেন। কখন কোন কাজে কত সময় ব্যয় করবেন। কোন কোন কাজ কখন করবেন, সব ছকে নিয়ে থাকেন। কিন্তু, দিন কেমন যাবে তা কারও হাতে নেই। শাস্ত্র মতে, গ্রহের অবস্থান ঠিক থাকলে গোটা দিন কাটবে ভালো ভাবে। তেমনই গ্রহের অবস্থান ঠিক না থাকলে দেখা দিতে পারে নানান জটিলতা। শাস্ত্র মতে, সোমবার দিন তিন রাশির জন্য কঠিন দিন। আজ রইল তিন রাশির কথা। এই তিন রাশির আজ নানান কাজে আসবে বাধা। তেমনই গোটা দিন কোনও কাজই পরিকল্পনা মতো সফল নাও হতে পারে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। কারও দ্বারা ক্ষতিগ্রস্থ হতে পারেন। দেখে নিন আজ কাদের সতর্ক থাকার পালা। রইল এই বিশেষ তালিকা।

মিথুন রাশি

২১ মে থেকে ২০ জুনের মধ্যে কারও জন্ম বলে তার রাশি মিথুন। আজ মিথুন রাশির জন্য কঠিন দিন। আজ বুধের পরিবর্তনের কারণে দিন হতে পারে কঠিন। আজ নিজের মনের অনুভূতি কাউকে জানাবেন না। আজ। দিন কাটবে কঠিন ভাবে। আজ কেউ আপনাকে অপমান করতে পারে। আজ মন শক্ত রাখুন। আজ কোনও কাজে বেশি আশা না রাখাই ভালো।

কন্যা রাশি

২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি কন্যা। আজ গ্রহের পরিবর্তনের কারণে দিন কাটবে কঠিন ভাবে। আজ একা অনুভব করতে পারেন। আজ আপনি কোনও কাজে গর্ব বোধ করে বিপদে পড়তে পারেন। আজ কোনও বিষয় অধিক চিন্তা করবেন না। স্নায়বিক সমস্যা তৈরি হতে পারে। আজ সতর্ক থাকুন। এতে সকল সমস্যা থেকে দ্রুত মিলবে মুক্তি। 

মকর রাশি

২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারির মধ্যে কারও জন্ম বলে তার রাশি মকর। আজ মকর রাশির জন্য কঠিন দিন। আজ কেউ আপনার প্রতি ঈর্ষান্বিত হতে পারে। সতর্ক থাকুন। আজ মন শান্ত রাখুন। আজ কাউকে অপমান করবেন না। এতে সমস্যা তৈরি হতে পারে। না জেনে মন্তব্য প্রকাশ করে বিপদে পড়তে পারেন এই রাশির ছেলে মেয়েরা।

 

আরও পড়ুন

দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে সপ্তাহের শুরুর দিনটি, রইল জ্যোতিষ গণনা

সোমবার এই রাশিগুলির মেজাজও খুশি এবং রোমান্টিক থাকবে, দেখে নিন ৩ জুলাই আপনার প্রেমের অবস্থা

সোমবার এই রাশিগুলির বাজেট দেখে খরচ করুন, জেনে নিন ৩জুলাই-আপনার আর্থিক অবস্থা

Share this article
click me!