সব কাজে আসতে পারে বাধা, কোনও খারাপ খবরে হতাশ হতে পারেন, আজ সতর্ক থাকুন এই তিন রাশি

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Dec 5, 2022 6:35 AM IST

সপ্তাহের শুরুর দিনটা সকলের কাছে খুবই গুরুত্বপূর্ণ। গোটা সপ্তাহ কেমন কাটতে চলেছে তা অনেকখানি নির্ভর করে এই দিনটির ওপর। গোটা সপ্তাহে কোন দিন কী কাজ করবেন, কর্মক্ষেত্রে কোন নতুন পদক্ষেপ নেবেন কি না। কিংবা ব্যবসায় কোনও কাজে হাত দেবেন কি না তা অনেকেই সপ্তাহের শুরুতে ছকে নিয়ে থাকেন। তেমনই কোনও পারিবারিক পরিকল্পনা থাকলে সেখানে কীভাবে যোগ দেবেন তা ভেবে নেন সকলে। সেই মতো গোটা সপ্তাহ কাটাতে চান। কিন্তু, বাস্তবে তা হওয়া কঠিন। এর ব্যখ্যা রয়েছে শাস্ত্রে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, যদি কোনও ব্যক্তির ওপর গ্রহের অবস্থান অনুকূল থাকে তাহলে তার গোটাদিন থাকবে অনুকূল। যা যা পরিকল্পনা থাকবে তা সম্পন্ন হবে। তেমনই গ্রহের অবস্থার অনুকূল না থাকলে সব কাজে আসবে বাধা। আজ রইল তিন রাশির কথা। জ্যোতিষ শাস্ত্রে রয়েছে এর ব্যাখ্যা। এই তিন রাশির ছেলে মেয়েরা সতর্ক থাকুন। দেখে নিন তালিকায় কে কে আছেন।

মেষ রাশি- ২১ মার্চ থেকে ১৯ এপ্রিলের মধ্যে কারও জন্ম হলে সেই ব্যক্তির রাশি মেষ। আজ গোটা দিন সতর্ক থাকুন মেষ রাশি। এই রাশির জন্য আজকের দিনটি খুবই কঠিন হতে চলেছে। আজ গোটা দিন সতর্ক থাকুন। আজ কোনও কাজে হতাশ হতে পারেন। তা না হলে দেখা দিতে পারে সমস্যা। আজ কোনও নতুন পদক্ষেপ নেওয়ার আগে সতর্ক হন। তা না হলে বিপদে পড়তে পারেন।

বৃষ রাশি- ২০ এপ্রিল থেকে ২০ মের মধ্যে কারও জন্ম হলে সেই ব্যক্তির রাশি বৃষ। এই রাশির জাতক জাতিকার জন্য দিনটি কঠিন। আজকের দিনটি সতর্ক থাকুন। তা না হলে দেখা দিতে পারে বিপদ। আজ কোনও খারাপ খবর পেতে পারেন। কোনও পদক্ষেপ নিতে গেলে বিপদে পড়বেন। ধৈর্য ধরুন। কোনও নতুন সিদ্ধান্ত নিতে গিয়ে বিপদে পড়তে পারেন।

সিংহ রাশি- ২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে কোনও ব্য়ক্তির জন্ম হলে সেই ব্যক্তির রাশি হল সিংহ। আজ গোটা দিন থাকুন সতর্ক। তা না হলে আজ দেখা দিতে পারে বিপদ। আজ কোনও কাজে আঘাত পেতে পারেন। আজ কোনও দুঃখের খবর পেতে পারেন। আজ কোনও নতুন পদক্ষেপ নেবেন না। তা না হলে দেখা দিতে পারে বিপদ।

 

আরও পড়ুন-

এই ৫ রাশির আগামীকাল থেকে ২৩ দিন পর্যন্ত খুব সাবধান, জীবনে মারাত্মক অশান্তি দেখা দিতে পারে

বছরের শেষ দিনে পরিবর্তন হবে এই গ্রহের গতিবিধি, টাকা চাকরি-ব্যবসা ক্ষতিগ্রস্ত হতে পারে

২০২৩ সালে তুলা রাশির ক্যারিয়ার ব্যবসা এবং পারিবারিক জীবন কেমন থাকবে জেনে নিন

Share this article
click me!