নানান কারণে হতাশা আপনাকে গ্রাস করবে, মঙ্গলবার দিন সতর্ক থাকুন তিন রাশি

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Jun 6, 2023 5:05 AM IST

গোটা দিন সকলের নানান পরিকল্পনা থাকে। অফিসের কাজ, বাড়ির কাজ থেকে শুরু করে ব্যবসার কাজ সংক্রান্ত নানান পরিকল্পনা থাকে। গোটা দিন সকলেই কোনও না কোনও কাজ করে থাকেন। সেই মতো দিন না কাটলে সব কাজ জমে যায়। কিন্তু শাস্ত্র মতে, গ্রহের অবস্থান ঠিক থাকলে গোটা দিন কাটবে ভালো ভাবে। তেমনই গ্রহের অবস্থান ঠিক না থাকলে দেখা দিতে পারে নানান জটিলতা। শাস্ত্র মতে, আজকের দিন তিন রাশির জন্য কঠিন দিন। আজ নানান কাজে আসবে বাধা। তেমনই গোটা দিন কোনও কাজই পরিকল্পনা মতো সফল নাও হতে পারে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। মেনে চলুন শাস্ত্র মত। দেখে নিন আজ কাদের সতর্ক থাকার পালা। সতর্ক থাকলে সমস্যা থেকে মিলবে মুক্তি। দেখে নিন কার কার আজ কোন কোন সমস্যা হতে পারে। আজ কারা সম্মুখীন হতে পারেন কঠিন বিপদের। রইল তালিকা।

মিথুন রাশি

২১ মে থেকে ২০ জুনের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মিথুন। আজকের দিন মিথুন রাশির জন্য কঠিন দিন। আজ নানান কারণে হতাশা আপনাকে গ্রাস করবে। পরিকল্পনা মতো দিন নাও কাটতে পারে। আজ আপনি গোটা দিন থাকুন সতর্ক। আজ তাড়াহুড়ো করতে গিয়ে পড়তে পারেন সমস্যায়।

মকর রাশি

২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারির মধ্যে কারও জন্ম হলে তার রাশি মকর। আজ মকর রাশির জন্য কঠিন দিন। আজ গোটা দিন নানান কাজে আসবে বাধা বুদ্ধি মত্তার সঙ্গে ছোটখাটো সব পদক্ষেপ নিন। তা না হলে পড়তে পারেন বিপদে। আজ রাগের বসে কাউকে কিছু বলবেন না। এতে দেখা দিতে পারে বিপদ।

কুম্ভ রাশি

২০ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারির মধ্যে কারও জন্ম হলে তার রাশি কুম্ভ। আজ কুম্ভ রাশির জন্য কঠিন। আজ গোটা দিন নানান কাজে দেখা দিতে পারে বাধা। আজ কুম্ভ রাশির জীবনে দেখা দিতে পারে সমস্যা। আজ গোটা দিন বুদ্ধি করে চলুন। আজ নতুন কাজে হত দেবেন না। এতে ব্যর্থ হতে পারে। গ্রহের পরিবর্তনের কারণে হতাশা আপনাকে গ্রাস করবে। আজ ছোট খাটো সকল পদক্ষেপ নিন বুদ্ধি মত্তার সঙ্গে তবেই বিপদ থেকে মিলতে পারে মুক্তি।

 

আরও পড়ুন

মঙ্গলবার কর্কট-সহ এই ৬ রাশির মানুষ অর্থের দিক থেকে ভাগ্যবান হবেন, জেনে নিন ৬ জুন-এর আর্থিক অবস্থা

জেনে নিন কোন তারিখের জাতক-জাতিকার আজকের দিন কেমন কাটবে, রইল সংখ্যাতত্ত্বের গণনা

মঙ্গলবারে ৬ রাশির সঙ্গীর সঙ্গে অশান্তির আশঙ্কা, দেখে নিন আপনার আজকের রাশিফল

Share this article
click me!