৭ এপ্রিল দিনটি কঠিন হতে চলেছে তিন রাশির জন্য, দেখে নিন কাদের আজ সতর্ক থাকার পালা

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Apr 7, 2023 4:23 AM IST

গোটা দিন ভালো কাটুক সকলেই তা চেয়ে থাকেন। সেই অনুসারে গোটা দিনের পরিকল্পনা করে থাকেন সকলে। সারা দিন কোন কাজে কত সময় ব্যয় করবেন তা সকলেই পরিকল্পনা করে চলেন। কিন্তু, সেই অনুসারে কাজ না হলে তা জমে যায়। কিন্তু, দিন কেমন কাটবে তা কারও হাতে নেই। শাস্ত্র মতে, গ্রহের অবস্থান অনুকূল না হলে যে কোনও কাজে সফল হওয়া কঠিন। হয়ে পারে ভুল। যে কারণে দেখা দিতে পারে অনুশোচনা। সে কারণে সকলেই দিনের শুরুতে নজর রাখেন জ্যোতিষ গণনার ওপর। গোটা দিন কেমন কাটবে তা জানা যায় গণনা দেখলে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ খিটখিটে মেজাজ বোধ করবেন। আজ ব্যঘাত ঘটতে পারে সকল কাজে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। তেমন জড়াতে পারেন কোনও বিবাদে। দেখে নিন তালিকায় কে কে আছেন। কাজ জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন।

মেষ রাশি- ২১ মার্চ থেকে ১৯ এপ্রিলের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মেষ। আজকের দিনটি মেষ রাশির জন্য কঠিন দিন। আজ বুধ তার স্থান পরিবর্তন করতে চলেছে। সে কারণে মেষ রাশির ওপর পড়তে চলেছে প্রভাব। আজ নানা কাজে আসবে বাঁধা। আজ আপনি একটু বেশি আক্রমণাত্মক হতে পারে। নিজেকে নিয়ন্ত্রণ করুন। তা না হলে পড়তে পারেন বিপদে। আজ কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একাধিক বার ভাবনা চিন্তার প্রয়োজন।

Latest Videos

মিথুন রাশি- ২১ মে থেকে ২০ জুনের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মিথুন। আজকের দিনটি কঠিন হতে চলেছে মিথুন রাশির জন্য। আজ গ্রহের পরিবর্তনের প্রভাব পড়বে এই রাশির ওপর। আজ কারও কথায় আঘাত পেতে পারেন। মনের নেতিবাচক চিন্তা দূরে রাখুন। আজ কোনও কাজে ভুল হওয়ার সম্ভাবনা আছে প্রবল। আজ অনুশোচনার মধ্যে দিন কাটতে পারে। তাই থাকুন সতর্ক। আজ নতুন সিদ্ধান্ত নেবেন না। এতে বাড়তে পারে জটিলতা।

কন্যা রাশি- ২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি কন্যা। আজকের দিনটি কঠিন হতে চলেছে কন্যা রাশির জন্য। আজ পুরনো কোনও জটিলতার সম্মুখীন হতে পারেন। আজ সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। কারও ওপর রাগ করবেন না। হতে পারে সমস্যা।

 

আরও পড়ুন

দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আজকের দিনটি, রইল জ্যোতিষ গণনা

৭ এপ্রিল এই রাশিগুলির তৃতীয় কোনও ব্যক্তির জন্য সংসারে অশান্তির আশঙ্কা , দেখে নিন আপনার শুক্রবারের রাশিফল

বাড়ির বা ফ্ল্যাটের কোন দিকে আঁকবেন স্বস্তিক চিহ্ন ? যে কোনও কাজে বেরোনোর আগে এর দর্শনে কাটবে বাধা

Share this article
click me!

Latest Videos

সুকান্তকে কাছে পেয়ে মমতার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন ছোট্ট অভয়ার পরিবার, দেখুন কী অভিযোগ | Kultali
পুজোর আগেই একি হয়ে গেল! ফুঁসছে জয়নগর | Jaynagar News | BJP | TMC | Bangla News
'আমার মেয়েকে ফিরিয়ে দিন' বুকফাটা কান্না কুলতলির নির্যাতিতা ছাত্রীর মায়ের | Kultali Incident
থমথমে Kultali! জনরোষ রুখতে সকাল থেকেই পুলিশের টহল গোটা এলাকায় | Kultali News Today
জয়নগরের কুলতলির ঘটনায় বিস্ফোরক মন্তব্য দেবের, দেখুন কী বললেন তিনি | Dev on Kultali Incident